scorecardresearch
 

Zodiac: অ্যাক্সিডেন্ট থেকে অর্থহানি, সেপ্টেম্বরে সাবধান থাকুন এই ৫ রাশির জাতক

September Rashifal 2022: গ্রহের পরিবর্তনের ফলে বেশ কিছু রাশির জন্য সেপ্টেম্বর মাস বিশেষ বলে মনে করা হচ্ছে। গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এই মাসে, শুক্র অস্ত যাবে এবং বুধ বক্ত চলনে যাবে, শুক্র এবং সূর্যের সঙ্গে সঙ্গে রাশিচক্র পরিবর্তন হবে। এর ফলে আর্থিক দিক লাভবান হলেও বেশ কিছু রাশির জাতক নানা সমস্যায় পড়তে পারেন।

Advertisement
Zodiac: অ্যাক্সিডেন্ট থেকে অর্থহানি, সেপ্টেম্বরে সাবধান থাকুন এই ৫ রাশির জাতক Zodiac: অ্যাক্সিডেন্ট থেকে অর্থহানি, সেপ্টেম্বরে সাবধান থাকুন এই ৫ রাশির জাতক

September Rashifal 2022: গ্রহের পরিবর্তনের ফলে বেশ কিছু রাশির জন্য সেপ্টেম্বর মাস বিশেষ বলে মনে করা হচ্ছে। গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এই মাসে, শুক্র অস্ত যাবে এবং বুধ বক্ত চলনে যাবে, শুক্র এবং সূর্যের সঙ্গে সঙ্গে রাশিচক্র পরিবর্তন হবে। এর ফলে আর্থিক দিক লাভবান হলেও বেশ কিছু রাশির জাতক নানা সমস্যায় পড়তে পারেন। জেনে নিন সেপ্টেম্বর মাসে কোন পাঁচটি রাশির জাতকের সতর্ক হওয়া উচিত।


মেষ ARIES

এই মাসে আপনার চাকরিতে কাজের চাপ থাকবে। কাজে বাধা আসবে। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকবে। এই মাসে আপনি হতাশ হতে পারেন। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। এই মাসে গোপন শত্রু আপনার ক্ষতি করতে পারে। সাবধানে গাড়ি চালান। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।


বৃষ TAURUS

এই মাসে আপনাকে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। প্রেম জীবনে সমস্যা হতে পারে। এই মাসে আপনি মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক হওয়া প্রয়োজন।


মিথুন GEMINI

এই মাসের শুরুতে আপনাকে কাজে বাধার সম্মুখীন হতে হবে। প্রেমের সম্পর্কে টানাপোড়েন থাকবে। ব্যয় বৃদ্ধির কারণে সমস্যায় পড়তে হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখুন।


তুলা LIBRA

এই মাসে আপনার মানসিক চাপ থাকতে পারে। কর্মক্ষেত্রে চাপ থাকতে পারে। সেপ্টেম্বরের শেষে স্বাস্থ্যের অবনতি হতে পারে। ২৪ সেপ্টেম্বরের পর আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। অকারণ ব্যয় করবেন না। সঞ্চয় করার চেষ্টা করুন।


মীন PISCES

সেপ্টেম্বর মাসে মানসিক উত্তেজনা থাকতে পারে। কাজে ব্যস্ত থাকুন এবং নিজেকে একা থাকতে দেবেন না। মনে রাখবেন, অলস মস্তিষ্ক শয়তানের কারখানা। তবে আর্থিক সমস্যা কম হবে। প্রেম জীবনে উত্তেজনা থাকতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement