scorecardresearch
 

May 2024 Lucky Zodiac: কুবেরের সম্পদ এবার হাতে আসবে, মে'র শুরুতেই বৃহস্পতি তুঙ্গে ৩ রাশির

Guru Gochar 2024: বছরের সবচেয়ে বড় গ্রহ গোচর ১ মে ২০২৪ তারিখে হতে চলেছে। ১২ বছর পর, বৃহস্পতি গোচর করবে এবং বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ ৩টি রাশির মানুষের জীবনে সুবর্ণ সময় নিয়ে আসবে।

Advertisement
 ১ মে চাল বদল বৃহস্পতির ১ মে চাল বদল বৃহস্পতির

Guru Gochar 2024 May Rashifal: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে, তবে কিছু গ্রহের গোচর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আসলে, এই গ্রহগুলি দীর্ঘ সময় পর রাশি পরিবর্তন করে। এইভাবে, ধীর গতিশীল গ্রহগুলির মধ্যে বৃহস্পতি অর্থাৎ গুরু গ্রহও অন্তর্ভুক্ত। ১ বছরে পর বৃহস্পতি গোচর করছে। এই সময়ে বৃহস্পতি মেষ রাশিতে রয়েছে। ১ মে, ২০২৪ তারিখে, বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে। ১২ বছর পরে, বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করছে এবং এই পরিস্থিতিটি ১২টি রাশির জন্য বিশেষ হবে। তবে এই গোচরে বৃহস্পতি গ্রহটি ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। ভাগ্য, জ্ঞান এবং দাম্পত্য সুখের কারক বৃহস্পতি এই ব্যক্তিদের প্রচুর সুবিধা দেবে। বলা যায় যে এই লোকদের উপর কুবেরের আশীর্বাদ বর্ষিত হবে এবং তারা প্রচুর অর্থ উপার্জন করবে। 

বৃহস্পতি তার গতিপথ বেশ কয়েকবার পরিবর্তন করবে 
বৃহস্পতি ১ মে ২০২৪ তারিখে গোচর  করবে কিন্তু এর পরে এটি পরবর্তী ১ বছরে বেশ কয়েকবার তার অবস্থান পরিবর্তন করবে। ১২ জুন বৃহস্পতি রোহিণী নক্ষত্রে প্রবেশ করবে। এর পরে, বৃহস্পতি ৯  অক্টোবর বক্রী হবে এবং তারপর ৪ ফেব্রুয়ারি ২০২৫-এ মার্গী হবে। এর পরে, ২০২৫ সালের ১৪ মে, দেবগুরু বৃহস্পতি বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিরা বৃহস্পতির এই পরিবর্তনগুলি থেকে সবচেয়ে বেশি উপকৃত হবেন। 

মেষ রাশি (Aries)
আপনার জীবন চমৎকার হবে। আপনি অনেক আর্থিক সুবিধা পাবেন। আর্থিক সুবিধা লাভের অনেক সুযোগ আসবে। ব্যবসায়ীদের জন্য বছরটি বিশেষভাবে ভালো যাবে। তাদের ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং তারা সঞ্চয় করতেও সফল হবেন। জীবনে বস্তুগত সুখ ভোগ করবেন। পুরনো ঋণ শোধ করতে পারবেন এবং জীবনে  চাপ কমবে। 

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
 বৃহস্পতি গ্রহের গমন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য গুপ্ত সম্পদ নিয়ে আনবে। আপনি হঠাৎ অপ্রত্যাশিত অর্থ পাবেন। কেউ কোথাও থেকে সম্পত্তি বা উত্তরাধিকার পেতে পারেন। বড় কোনো সম্পত্তি কিনতে পারেন। সম্পত্তিতে এই বিনিয়োগ আপনাকে ভবিষ্যতে বড় লাভ দেবে। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। তবুও মনে রাখবেন বেপরোয়াভাবে ব্যয় করবেন না, অন্যথায় আপনাকে ঋণ নিতে হতে পারে। 

কর্কট রাশি (Cancer)
 বৃহস্পতির রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে। যারা ব্যবসা করেন তারা প্রচুর অর্থনৈতিক উন্নতি পেতে পারেন। আপনার ব্যবসার পরিকল্পনা সঠিক হবে এবং আপনাকে প্রচুর লাভ দেবে। আপনার আয়ও বাড়বে।  যারা চাকরি করছেন তাদের  বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি বর্ধিত বেতনের সঙ্গে  একটি নতুন চাকরিও পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement