scorecardresearch
 

Daily Horoscope: সিংহ রাশির অতিরিক্ত ব্যয়, মিথুনের প্রশিক্ষণে সাফল্য

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • ধনু রাশির রক্তচাপে কষ্ট।
  • বৃশ্চিক রাশির বিভাগীয় পরিবর্তন।
  • বৃষ রাশির সৎকর্মে ব্যয়।

Horoscope 25th September 2021: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা,  কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

উৎকণ্ঠা। কর্মে অনিহা। গঞ্জনাভোগ। লোকসান বৃদ্ধি। বন্ধুদের প্রতি তিক্ততা বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ। বিশ্বাসঘাতকতা। উগ্রতাবৃদ্ধি।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সৎকর্মে ব্যয়। জীবানু সংক্রমণ। অস্থিরতা বৃদ্ধি। অর্থনৈতিক লাভ হবে। বন্ধু বিচ্ছেদ। আংশীদারিতে লাভ। ভ্রাতৃবিরোধ। দাম্পত্য কলহ। সৎকার্যে ব্যয়। 


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রশিক্ষণে সাফল্য। আর্থিক অনটন। তৃতীয় ব্যক্তির সঙ্গে ব্যক্তিগত বিষয় এবং সম্পর্ক সম্পর্কিত বিষয় নিয়ে আলোচনা করার কারণে সঙ্গীর অসন্তুষ্টি।
 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পরোপকার। মামলায় জয়। অপমানিত হতে পারেন। আপনার প্রত্যাশা অনুযায়ী কাজের সুযোগ। সিনিয়রদের সঙ্গে যোগাযোগ রাখুন। নব উদ্যোগ।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অতিরিক্ত ব্যয়। নতুন চাকরীর সুযোগ। কাজের চাপ বৃদ্ধির সম্ভবনা আছে। অনুশোচনা। প্রশিক্ষণে সাফল্য। স্বাস্থ্যের দিকে নজর দিন। বন্ধু বিয়োগ হতে পারে। 


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

স্বাস্থ্যের অবনতি। ব্যয়বাহুল্য। সহানুভূতি লাভ। দাম্পত্য কলহ। সম্পত্তি ক্রয়। সৃষ্টিশীল কাজ। ভ্রমণ যোগ রয়েছে। উন্নতির যোগ। প্রেমের সম্পর্ক মধুর হবে। 
 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

ভ্রমণযোগ। প্রতিপত্তি বৃদ্ধি। অহংকার। সমস্যায় জড়িত হওয়ার সম্ভাবনা। পারিবারিক অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিড়ম্বনা। বিদ্যুৎ থেকে ক্ষতি। 


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বিভাগীয় পরিবর্তন। মনোমালিন্য। মনোবাঞ্ছা পূরণ। প্রবঞ্চনার স্বীকার। ক্রোধান্বিত। আপনার সঙ্গী সুখী করে তুলবে। মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিন। 

Advertisement


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

রক্তচাপে কষ্ট। অনুগ্রহ লাভ। হঠকারী সিদ্ধান্তে ক্ষতি। সুচিকিৎসায় সুস্থ। অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। সাধুসঙ্গে শান্তি। বিষণ্ণতা। ধর্মে মতি। 


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ধনাগম। ব্যয়বাহুল্য। প্রেমে বিঘ্ন। অবৈধ প্রণয়। জীবাণু সংক্রমণ। প্রতিবেশীদের সঙ্গে কলহ হতে পারে। ক্লেশ ভোগ। সন্তানকে নিয়ে উদ্বেগ। সাহসের অভাব।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

শোকাভিভূত। প্রভাব বিস্তার। অহেতুক অশান্তি। ভ্রমণের পরিকল্পনায় অনেকটা সময় ব্যয় হবে। অবৈধ প্রণয়। পারিবারিক সমস্যা। ব্যবসায় জটিলতা। 
 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

ঋণ পরিশোধ। প্রেমে বিঘ্ন আসবে। বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে। পকেটমারী। পরোপকারে আনন্দ। প্রতিযোগিতায় সাফল্য। শ্রীবৃদ্ধি। সুপরামর্শে লাভ। 


 

Advertisement