scorecardresearch
 

Mangal-Shukra Yuti 2024: মঙ্গল-শুক্রের গোচরে ৪ রাশির কেরিয়ার-অর্থ-বৈবাহিক জীবন সর্বমঙ্গল, রয়েছে আরও চমক

শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি হল তার নিকৃষ্ট রাশি। মঙ্গল ২৩ এপ্রিল তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে এবং শুক্র ২৫ এপ্রিল তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে এবং শুক্র মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল এবং শুক্রের রাশিচক্রের পরিবর্তনের কারণে, কিছু রাশির চিহ্ন ভাগ্যবান হওয়ার বিষয়ে নিশ্চিত।

Advertisement
mangal gochar, shukra gochar mangal gochar, shukra gochar

Mangal-Shukra Yuti 2024: মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভাই, জমি, শক্তি, সাহস, শক্তি এবং সাহসিকতার জন্য দায়ী গ্রহ বলা হয়। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি। এটি মকর রাশিতে উচ্চতর হয়, অন্যদিকে কর্কটরাশি এটির দুর্বল চিহ্ন। যেখানে শুক্রকে বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, লালসা এবং ফ্যাশন-ডিজাইনিংয়ের জন্য দায়ী গ্রহ বলা হয়। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি হল তার নিকৃষ্ট রাশি। মঙ্গল ২৩ এপ্রিল তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে এবং শুক্র ২৫ এপ্রিল তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে এবং শুক্র মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল এবং শুক্রের রাশিচক্রের পরিবর্তনের কারণে, কিছু রাশির চিহ্ন ভাগ্যবান হওয়ার বিষয়ে নিশ্চিত। জানুন মঙ্গল ও শুক্রের রাশি পরিবর্তনের কারণে সব রাশির অবস্থা কেমন হবে।

মেষ রাশি
ভাগ্যবান হতে পারেন। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। আয় বৃদ্ধি হবে। বিনিয়োগের জন্য সময়টি শুভ হবে। প্রেম জীবন সুখী হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটবে।

বৃষ রাশি
কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। এই সময়ের মধ্যে, ভাগ্য আপনার পাশে থাকবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। আপনি শুধুমাত্র সুবিধা পাবেন। সম্পদ বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

কন্যা রাশি
শুধুমাত্র লাভ পাবেন। এই সময়ে শত্রুদের উপর বিজয় লাভ করবেন। পুরানো রোগ থেকে মুক্তি পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। আদালতে বিজয় অর্জিত হবে। চাকরিতে নতুন সুযোগ আসবে।

তুলা রাশি
খরচ নিয়ন্ত্রণ করবে। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অর্থের প্রবাহ বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কোনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন। ব্যবসায় লাভ হবে।

Advertisement

Advertisement