scorecardresearch
 

25 March Dolyatra Rashifal Bengali: দোলের দিন ৫ রাশির জন্য আশীর্বাদ, কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন সোমবারের রাশিফল জানুন সোমবারের রাশিফল


Ajker Rashifal 25 March 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
আজকের দিনটি আপনার জন্য ভ্রমণের দিন হবে। সাবধানে গাড়ি চালাবেন। ব্যবসায়িকদের কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান। বিভাজন নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হতে পারে, যাতে উভয় পক্ষের কথা শুনে সিদ্ধান্ত নেওয়া উচিত। আপনাকে দেওয়া উপদেশ আপনার কাজের ক্ষেত্রে খুব কার্যকর হবে, যা আপনাকে সাধুবাদ এনে দেবে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের কাজ তাদের ভাবমূর্তি আরও বাড়াবে।

বৃষ (Taurus)
আজকের দিনটি আপনার জন্য একটু  চাপের হতে চলেছে। আপনি আপনার কোনো বন্ধুর কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য পেতে পারেন। আপনি যদি আপনার কাজগুলি নিয়ে দৌড়াদৌড়ি করেন তবেই সেগুলি সম্পূর্ণ হবে। চলমান স্বাস্থ্য সমস্যাগুলোকে উপেক্ষা করলে ভবিষ্যতে বড় ধরনের রোগে রূপ নিতে পারে। আপনাকে আপনার পরিবারের সঙ্গে  করা প্রতিশ্রুতি পূরণ করতে হবে। আপনার কোনো সহকর্মীর আপনার কথায় খারাপ লাগতে পারে। আপনার কর্মক্ষেত্রে কারও সঙ্গে  অংশীদারিত্ব করবেন না।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আজকের দিনটি আপনার জন্য একটি নতুন কাজ শুরু করার জন্য শুভ হবে। আপনার সন্তান-সম্পর্কিত কোনো কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে তা সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মনে প্রতিযোগিতার অনুভূতি থাকবে। ব্যবসায় আর্থিক পরিস্থিতি নিয়ে আপনি একটু চিন্তিত থাকবেন। কারো কাছ থেকে টাকা ধার করলে সেই বিষয়ে ভালো করে পড়ুন, না হলে পরে সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি কোন অভাবী মানুষকে সাহায্য করার সুযোগ পান তবে তা করুন।

কর্কট (Cancer)
আজকের দিনটি আপনাকে একাধিক উৎস থেকে আয় এনে দেবে। ব্যবসায়, অংশীদারিত্বে কোনো বড় কাজ করতে পারেন। পরিবারে কোনো বিষয়ে মতপার্থক্য থাকলে তাও মিটে যাবে। আপনার ব্যবসায় আপনার দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। আপনিও আপনার বাবা-মায়ের সেবা করার জন্য কিছুটা সময় বের করবেন। আপনার অলসতার কারণে আপনি কোনো কাজে শিথিলতা দেখাতে পারেন। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনি যেকোনো সঞ্চয় পরিকল্পনায় অর্থ বিনিয়োগ করতে পারেন।

Advertisement

সিংহ (Leo) 
অপ্রয়োজনীয় বিতর্ক এড়াতে আপনার জন্য আজকের দিনটি আদর্শ হবে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের বিরুদ্ধে কেউ মিথ্যা অভিযোগ করতে পারে, যা আপনি আপনার চতুর বুদ্ধি দিয়ে উড়িয়ে দিতে সক্ষম হবেন। আপনার বন্ধুরা   পার্টি করতে  আপনার বাড়িতে আসতে পারে। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার সন্তানদের সঙ্গের দিকে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে। ধর্মীয় অনুষ্ঠানে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন।

কন্যা (Virgo)
সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনার জন্য অত্যন্ত বিচক্ষণতার সঙ্গে  এগিয়ে যাওয়ার জন্য আজকের দিনটি হবে। আপনার আচরণের কারণে আপনি মানুষের কাছে খারাপ হতে পারেন। আপনার সন্তানের পড়ালেখায় সমস্যার কারণে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তাদের খুব ভেবেচিন্তে যেকোনো চুক্তি চূড়ান্ত করা উচিত। কোনো বিষয় নিয়ে ভাই-বোনের সঙ্গে আপনার ঝগড়া হতে পারে। আপনার সঙ্গীর কাজে কিছু সমস্যা দেখা দেবে যা আপনি কাটিয়ে ওঠার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।

তুলা (Libra)
আজকের দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। ধর্মীয় যাত্রায় যাওয়ার সুযোগ পাবেন। অংশীদারিত্বে কোনো কাজ করা উচিত নয়, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ভ্রমণের সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। চাকরি পাওয়ার কারণে পরিবারের কোনো সদস্যকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে সবার পরামর্শ মেনে চলা উচিত নয়। 

বৃশ্চিক (Scorpio)
আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। যেকোনো বিতর্ক থেকে দূরে থাকতে হবে। আপনার বাবা আপনাকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানাতে পারেন। আপনি আপনার সন্তানদের মূল্যবোধ এবং ঐতিহ্য শেখাবেন। আপনি অধ্যয়ন এবং আধ্যাত্মিক কার্যকলাপের দিকে অগ্রসর হবেন। পড়াশোনার পাশাপাশি অন্যান্য কাজেও মনোযোগ দিতে হবে। আপনার মা কোনো শারীরিক সমস্যায় ভুগতে পারেন, যার কারণে আপনি সমস্যায় পড়বেন। ভাই-বোনের দাম্পত্য জীবনের প্রতিবন্ধকতা দূর হবে বলে মনে হয়।

ধনু (Sagittarius)
আজ আপনার পরিবারে সমস্যারা আবার মাথা চাড়া দিতে  পারে যা আপনাকে বিরক্ত করবে। ব্যবসায় কোনও ক্ষতির কারণে আপনি একটি বড় ধাক্কার মুখোমুখি হতে পারেন, যার কারণে আপনি কারও সঙ্গে কথা বলতে চান না। আপনার মনের সমস্যাগুলি নিয়ে আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কথা বলতে পারেন। আপনি যদি আপনার গুরুত্বপূর্ণ কাজের তালিকা তৈরি করে এগিয়ে যান তবে এটি আপনার পক্ষে ভাল হবে। যানবাহন ব্যবহার করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে। 

মকর ( Capricorn)
আজকের দিনটি আপনার জন্য সমস্যায় পূর্ণ হতে চলেছে। আপনি দূরে বসবাসকারী পরিবারের সদস্যের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য শুনতে পারেন। আপনার চোখ সংক্রান্ত কিছু সমস্যা থাকতে পারে যার জন্য আপনাকে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে হবে। গাড়ি চালানো থেকে বিরত থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার জুনিয়রদের কাছ থেকে কাজ করিয়ে নেওয়ার জন্য আপনাকে কথার মাধুর্য বজায় রাখতে হবে। চাকরিজীবীরা যদি কোনো পার্টটাইম কাজ করার পরিকল্পনা করে থাকেন, তাহলে তারা তার জন্যও সময় বের করতে পারবেন।

কুম্ভ ( Aquarius)
আজকের দিনটি আপনার জন্য কোন আইনি বিষয়ে জয়ী হওয়ার হবে। আপনি আপনার পরিকল্পিত কাজগুলি সম্পূর্ণ করতে কোনও কসরত ছাড়বেন না। আপনার কারো সঙ্গে  খুব সাবধানে কথা বলা উচিত, অন্যথায় আপনি কিছু বললে তা তাদের খারাপ লাগতে পারে। কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। কোনো কাজের ব্যাপারে আপনার মনে কোনো সন্দেহ থাকলে তা দূর করে এগিয়ে যেতে হবে। পড়াশোনার পাশাপাশি আপনার সন্তানও যে কোনো কোর্সে ভর্তি হতে পারে। আপনার চারপাশে বসবাসকারী প্রতিপক্ষকে চিনতে হবে। আজ একটি ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে।

Advertisement

মীন (Pisces)
আজকের দিনটি আপনার জন্য একটি নতুন কাজ শুরু করার জন্য শুভ হবে। আপনি আপনার পিতামাতার পরামর্শে কোনও ব্যবসায় বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার বাড়িতে অতিথির আগমনের কারণে পরিবেশটি আনন্দদায়ক হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের পিকনিকে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনাকে  আপনার মূল্যবান জিনিস রক্ষা করতে হবে।  একটি নতুন যানবাহন, দোকান, বাড়ি ইত্যাদি ক্রয় আপনার জন্য ভাল হবে। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে তা ফেরতও পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement