scorecardresearch
 

Lucky Rashi after Dolyatra: একসঙ্গে চার শুভ যোগ, দোলের পরেই রঙিন হচ্ছে ৪ রাশির জীবন

Holi 2024 Grahan Yog: এবার দোল ও হোলিতে ৪টি শুভ যোগ তৈরি হচ্ছে। আসলে, হোলিতে বৃদ্ধি যোগ, শশ যোগ, বুধাদিত্য রাজযোগ এবং ধন যোগ হবে। এমন পরিস্থিতিতে হোলির পর চার রাশির জাতক-জাতিকার সৌভাগ্য বাড়তে চলেছে। আসলে ১০০ বছর পর হোলিতে চন্দ্রগ্রহণ হতে চলেছে। আর, এই শুভ যোগের প্রভাবে বৃষ রাশি সহ ৪টি রাশির লোকেরা উন্নতি এবং সাফল্য পাবে।

Advertisement
হোলিতে ৪ শুভ যোগ হোলিতে ৪ শুভ যোগ

Holi 2024 Grahan Yog Effects: এবারের হোলি খুব শুভ হতে চলেছে। এবার হোলিতে বৃদ্ধি যোগ, শশ যোগ, বুধাদিত্য যোগ এবং ধন যোগ গঠিত হতে চলেছে। হোলিতে গঠিত এই শুভ যোগগুলি থেকে ৪টি রাশির জাতক  প্রচুর সুবিধা এবং অগ্রগতি পেতে চলেছে। উল্লেখঅয, এবার হোলিতেও প্রায় ১০০ বছর পর চন্দ্রগ্রহণ হতে চলেছে। পাশাপাশি, হোলিতে, শনি কুম্ভ রাশিতে থাকবে যার কারণে শশ রাজযোগ তৈরি হচ্ছে। মীন রাশিতে সূর্য ও বুধের উপস্থিতির কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে। শুক্র ও মঙ্গল কুম্ভ রাশিতে থাকার কারণে ধন যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে হোলি থেকেই রঙিন হতে চলেছে চার রাশির জীবন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির লোকেরাও হোলিতে গঠিত শুভ যোগ থেকে প্রচুর উপকার পেতে চলেছে। হোলির পরে আপনি আপনার কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে শুরু করবেন। এই রাশির কিছু মানুষ হোলির পরে পদোন্নতির খবর পেতে পারেন। এছাড়াও, আপনি এই সময়ের মধ্যে বাম্পার আর্থিক সুবিধা পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা হোলির পরে আকস্মিক উপকার পেতে পারেন। ব্যবসা ও চাকরিতে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও, আপনি এই সময়ের মধ্যে জমাকৃত মূলধনের মাধ্যমেও সুবিধা পেতে পারেন। পাশাপাশি, আপনি এই সময়ের মধ্যে যে বিনিয়োগই করুন না কেন, আপনি বাম্পার লাভ পাবেন। আপনি এই সময়ের মধ্যে সম্পত্তি কিনতে পারেন। আপনার জন্য সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। আপনি কোনো শুভ কাজের জন্য ভ্রমণেও যেতে পারেন। এই সময়ের মধ্যে গৃহীত যাত্রা আপনার জন্য আনন্দদায়ক প্রমাণিত হবে।

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশিতে শশ যোগ হতে চলেছে। আসলে শনি কুম্ভ রাশিতে যাওয়ার কারণে এই যোগ তৈরি হয়েছে। নিজের রাশিতেই শনির গোচরের কারণে শশ রাজযোগ তৈরি হচ্ছে। এর প্রভাবে হোলি থেকে কুম্ভ রাশির মানুষের আর্থিক অবস্থার পরিবর্তন হবে। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। আপনি আপনার পারিবারিক জীবনেও সুখ ও সমৃদ্ধি পাবেন। শুধু তাই নয়, এই সময়ে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, আপনি একের পর এক অনেক নতুন ডিল চূড়ান্ত করতে পারেন।

Advertisement

মীন রাশি (Pisces)
মীন রাশিতে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এমন পরিস্থিতিতে হোলি থেকে ব্যবসায় লাভ পাবেন। এছাড়াও, আপনি শেয়ারে বিনিয়োগ করে লাভ পাবেন। কিন্তু, বিনিয়োগ সংক্রান্ত যে কোনো সিদ্ধান্ত নিয়ে চিন্তা-ভাবনা করেই নিন। এই সময়ে আপনি ধর্মীয় কাজে যুক্ত থাকবেন। ধর্মীয় ভ্রমণেও যেতে পারেন। আপনার ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পারিবারিক জীবন খুব আনন্দদায়ক হতে চলেছে। আপনার বিয়ের সম্ভাবনাও আছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement