scorecardresearch
 

Chaitra Navratri Surya Grahan Effects: চৈত্র নবরাত্রি শুরুর আগেই বছরের প্রথম সূর্যগ্রহণ, এপ্রিলে ৫ রাশির জীবনে ঝড় উঠবে

Surya Grahan 2024 Effects: বছরের প্রথম সূর্যগ্রহণ চৈত্র নবরাত্রির ঠিক একদিন আগে ৮ এপ্রিল ঘটবে। সূর্য মীন রাশিতে গমন করেছে, তাই এই গ্রহণ মীন রাশিতে ঘটবে। সূর্য এবং রাহুর একটি অশুভ সংযোগ ইতিমধ্যে মীন রাশিতে গঠিত হয়েছে। এমন পরিস্থিতিতে, সূর্যগ্রহণ সংঘটিত হওয়ার পরে, ৫টি রাশিকে সূর্যগ্রহণের সবচেয়ে অশুভ প্রভাবের মুখোমুখি হতে হবে। এই সূর্যগ্রহণের প্রভাবে মেষ ও বৃশ্চিক রাশিসহ ৫টি রাশির জাতক জাতিকাদের জীবনে ঝড় বয়ে যাবে। ব্যবসায় তাদের ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হবে এবং চাকরিজীবীদের কর্মজীবনে ব্যাপক উত্থান-পতন হবে। আসুন দেখে নেওয়া যাক এই ৫টি রাশি কারা।

Advertisement
এপ্রিলে সূর্যগ্রহণের প্রভাব সাবধান ৫ রাশি এপ্রিলে সূর্যগ্রহণের প্রভাব সাবধান ৫ রাশি

Solar Eclipse 2024 Effects: বছরের প্রথম সূর্যগ্রহণ ঘটবে ৮ এপ্রিল,  চৈত্র নবরাত্রি শুরুর ঠিক একদিন আগে। তবে, এটি ভারতে দৃশ্যমান হবে না, তাই এর সূতক সময়কাল বৈধ হবে না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশিকে এর অশুভ প্রভাবের মুখোমুখি হতে হবে। চন্দ্রগ্রহণের পরের দিন ৯ এপ্রিল থেকে শুরু হবে চৈত্র নবরাত্রি। মেষ এবং বৃশ্চিক সহ ৫টি রাশির জাতক গ্রহণের অশুভ প্রভাবের কারণে তাদের কর্মজীবনে বিশাল সমস্যার সম্মুখীন হতে পারে। ব্যবসায় বড় কোনো কারণে ক্ষতি হতে পারে। আপনি কোনো গুরুতর অসুস্থতায় আক্রান্ত হতে পারেন। দেখুন এই ৫টি রাশির জাতক কারা।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য, বছরের প্রথম সূর্যগ্রহণ আপনার জীবনে বড় উত্থান-পতনের সময় হিসাবে বিবেচিত হবে। কেরিয়ার সংক্রান্ত বড় সমস্যার সম্মুখীন হতে পারেন। সাম্প্রতিক গৃহীত সিদ্ধান্তগুলি এই সময়ের মধ্যে ভুল প্রমাণিত হতে পারে। এই সময়ে অর্থ বিনিয়োগ সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। ব্যবসায় কোনো ডিল করবেন না। পরিস্থিতি যেমন আছে তেমনই রাখুন। প্রতিকার হিসাবে, সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন এবং নিজের জায়গায় দাঁড়িয়ে কমপক্ষে তিনবার প্রদক্ষিণ করুন।

কন্যা রাশি (Virgo)
সূর্যগ্রহণের অশুভ প্রভাবের কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা অস্থিতিশীল হতে পারে। ব্যবসায় আপনি বড় ক্ষতির সম্মুখীন হতে  পারেন। কোনো বিষয় নিয়ে আপনার বাড়িতে বড় ধরনের গোলমাল হতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে আপনাকে অনেক চিন্তা করতে হবে। কন্যা রাশির জাতকদের এই সময়ে নতুন কোনো জিনিস কেনা থেকে বিরত থাকতে হবে। আপনি যদি বাড়ি বা গাড়ি নিয়ে কোনও ডিল করার কথা ভাবেন তবে আপাতত তা করবেন না। আপনাকে এই সময়ে কেরিয়ার সম্পর্কিত কোনো সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রতিকার হিসেবে প্রতিদিন সূর্যকে জল অর্পণ করুন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জীবনে, সূর্যগ্রহণ আপনার প্রেম জীবন এবং পারিবারিক জীবনে একটি বড় পরিবর্তন আনতে পারে বলে মনে করা হচ্ছে। আপনার সঙ্গী বা পরিবারের সদস্যরা আপনার উপর রেগে যেতে  পারে এবং এই কারণে আপনার বাড়িতে উত্তেজনা বাড়তে পারে। অফিসে আপনার বসের সঙ্গে আপনার সম্পর্কের ক্ষেত্রেও বিবাদ বাড়তে পারে। পারস্পরিক বিবাদের কারণে আপনার কাজ ক্ষতিগ্রস্ত হতে পারে। এই সময়ে, একটি নতুন কাজের সঙ্গে  সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন।

ধনু রাশি (Sagittarius)
সূর্যগ্রহণ ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে বড় ধরনের উত্থান ঘটাতে পারে। বিনিয়োগকৃত অর্থ হারানোর বা ধার করা অর্থ হারিয়ে যাওয়ার খারাপ খবর পেতে পারেন। এই সময়ে ব্যবসার ক্ষেত্রে  অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন। ক্ষতির সব সম্ভাবনা আছে। বাড়িতে বা আত্মীয়ের কারো সঙ্গে  আপনার বিবাদ হতে পারে। কারো সঙ্গে  টাকা লেনদেন এড়িয়ে চলুন। এ সময় চিন্তা না করে কোনো সিদ্ধান্ত নেবেন না।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের সূর্যগ্রহণের অশুভ প্রভাবের কারণে কর্মজীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার উপর অনেক কাজের চাপ থাকবে এবং আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। অফিসে সহকর্মীদের সঙ্গে আপনার ঝগড়া হতে পারে। পরিবারের সদস্যের সঙ্গে  মিল না থাকার কারণে আপনার সাথে মতবিরোধ দেখা দিতে পারে। বন্ধুদের দ্বারা প্রতারিত হতে পারেন। সতর্ক থাকুন এবং কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement