scorecardresearch
 

Zodiac: অত্যন্ত চালাক এই ৪ রাশির জাতক, মুহূর্তে বুঝে নেন গোপন কথা

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্র থেকে একজন ব্যক্তির স্বভাব এবং গুণাবলী অনেকাংশে নির্ণয় করা সম্ভব। প্রত্যেক রাশির আলাদা শাসক গ্রহ রয়েছে। সেই গ্রহ অনুযায়ী কোনও জাতকের স্বভাব এবং বৈশিষ্ট প্রাথমিক ভাবে রচিত হয়ে যায়। তাই ভিন্ন ভিন্ন মানুষের স্বভাব ভিন্ন ভিন্ন হয়ে থাকে। মোট ১২টি রাশির মধ্যে এমন কিছু রাশি রয়েছে যারা অত্যন্ত চালাক বলে বিবেচিত হন।

Advertisement
Zodiac: অত্যন্ত চালাক এই ৪ রাশির জাতক, মুহূর্তে বুঝে নেন গোপন কথা Zodiac: অত্যন্ত চালাক এই ৪ রাশির জাতক, মুহূর্তে বুঝে নেন গোপন কথা

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্র থেকে একজন ব্যক্তির স্বভাব এবং গুণাবলী অনেকাংশে নির্ণয় করা সম্ভব। প্রত্যেক রাশির আলাদা শাসক গ্রহ রয়েছে। সেই গ্রহ অনুযায়ী কোনও জাতকের স্বভাব এবং বৈশিষ্ট প্রাথমিক ভাবে রচিত হয়ে যায়। তাই ভিন্ন ভিন্ন মানুষের স্বভাব ভিন্ন ভিন্ন হয়ে থাকে। মোট ১২টি রাশির মধ্যে এমন কিছু রাশি রয়েছে যারা অত্যন্ত চালাক বলে বিবেচিত হন। সামনের ব্যক্তি মুখ না খুললেও মনে কথা চট করে বুঝে যান। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


সিংহ LEO

জ্যোতিষ শাস্ত্র অনুসারে সিংহ রাশির জাতক জাতিকারা খুব যত্নশীল হন। কিন্তু এই রাশির জাতকরা কাউকে দ্রুত বিশ্বাস করেন না। তবে এমনটা নয় যে এরা কাউকেই বিশ্বাস করেন না। জীবনে কিছু মানুষ থাকে যাদের এরা একেবারে অন্ধভাবে বিশ্বাস করেন। জ্যোতিষ মতে সিংহ রাশির মানুষের আস্থা অর্জন করা কঠিন। কিন্তু একবার বিশ্বাস করলে এরা আর কখনও সন্দেহ করে না। সন্দেহবাতিক হওয়ার সঙ্গে সঙ্গে এরা ভীষণ চালাকও হন। কোন কথা কোন দিকে মোড় নিতে চলেছে তা আগে থাকতেই বুঝে যান। এদের ঠকানো খুব কঠিন।


তুলা LIBRA

এই রাশির মানুষরাও কাউকে একেবারেই বিশ্বাস করেন না। তাদের অতীত অভিজ্ঞতার ভিত্তিতে তারা সামনের ব্যক্তিকে সন্দেহ করেন। তুলা রাশির জাতক জাতিকাদের স্বভাবগতভাবে শান্ত থাকতে দেখা যায়। এরা অল্প কিছু মানুষকে জীবনের সঙ্গে জুড়ে রাখতে পছন্দ করেন। খুব বুদ্ধি ধরেন। কোনও বিপদ বা খারাপ পরিস্থিতি থেকে কীভাবে বেরিয়ে আসতে হবে সেটা এরা খুব ভালো জানেন। জীবনে ব্যালান্স করে চলতে এদের জুড়ি নেই।


মকর রাশি

প্রথমেই এদের পর্যবেক্ষণ ক্ষমতার কথা বলতে হবে। সাধারণের চেয়ে বেশি দেখা, বেশি শোনা এদের অভ্যাস থাকে। খুব দ্রুত বুঝে নেন সামনের মানুষটি কীভাবে এদের ফায়দা লুঠতে পারে। দ্রুত প্রসঙ্গ পাল্টে সেখান থেকে বেরিয়ে যেতে পারেন। খুব বুদ্ধিমান হন। একই সঙ্গে চালাকও। পরিস্থিতি অনুযায়ী নিজেকে দ্রুত পাল্টে নেওয়ার ক্ষমতা থাকে। খানিকটা একরোখা এবং সন্দেহবাতিক। তবে কঠিন পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজ হাসিল করতে জানেন। এদের একটা গুণ সম্পর্কে না বললেই নয়, এরা বন্ধুর জন্য জীবন দিতে পারেন। তাই যদি কোনও মকর জাতক আপনার বন্ধু হন, জানবেন আপনি ভাগ্যবান।

Advertisement


মীন PISCES

কাউকে পরখ না করে এরা বিশ্বাস করেন না। এদের বিশ্বাস জয় করা ভীষণ কঠিন। সামনের ব্যক্তি কখন মিথ্যে বলছেন, কখন নাটক করছেন, চট করে ধরে নেওয়া সহজাত ক্ষমতা থাকে মীন রাশির জাতকদের। এরা ভীষণ চালাক এবং বুদ্ধিমান হন। নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে, তাই কর্মক্ষেত্রে এই গুণের জন্য একাধারে সমাদৃত এবং নিন্দিত হন। তবে এরা উন্নতিও করেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement