scorecardresearch
 

Zodiac: আগামী ১ মাস চরম সমস্যায় পড়বেন ৬ রাশি, খুব সাবধান

Zodiac: বছরের শেষ সূর্যগ্রহণ হয়েছে তুলা ও স্বাতী নক্ষত্রে। ভারতের বিভিন্ন স্থানে এই আংশিক সূর্যগ্রহণ দেখা গিয়েছে। এই সূর্যগ্রহণ জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে খুবই গুরুত্বপূর্ণ ছিল। এই খণ্ডগ্রাস সূর্যগ্রহণ পরবর্তী মাস পর্যন্ত বিভিন্ন রাশির জাতকদের সমস্যায় ফেলতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতি এতে জড়িত থাকবে।

Advertisement
Zodiac: আগামী ১ মাস চরম সমস্যায় পড়বেন ৬ রাশি, খুব সাবধান Zodiac: আগামী ১ মাস চরম সমস্যায় পড়বেন ৬ রাশি, খুব সাবধান

Zodiac: বছরের শেষ সূর্যগ্রহণ (Surya Grahan 2022) হয়েছে তুলা ও স্বাতী নক্ষত্রে। ভারতের বিভিন্ন স্থানে এই আংশিক সূর্যগ্রহণ দেখা গিয়েছে। এই সূর্যগ্রহণ জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে খুবই গুরুত্বপূর্ণ ছিল। এই খণ্ডগ্রাস সূর্যগ্রহণ পরবর্তী মাস পর্যন্ত বিভিন্ন রাশির জাতকদের সমস্যায় ফেলতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতি এতে জড়িত থাকবে।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের আগামী এক মাস তাদের বিবাহিত জীবনের দিকে মনোযোগ দিতে হবে। আপনি যদি কোনো কাজে নিয়োজিত থাকেন এবং পরবর্তী মাসের জন্য তা কোনও বেতন/মজুরি না দেয় তাহলে চিন্তা করবেন না। এটি গ্রহণের ফলাফল হতে পারে। এই সময় টাকা লেনদেন করবেন না।


বৃষ TAURUS

এই গ্রহণ বৃষ রাশির ষষ্ঠ ঘরে ছিল এবং এর প্রভাব আগামী এক মাস পর্যন্ত দেখা যাবে। এই সময়ে বৃষ রাশির জাতকদের তর্ক থেকে দূরে থাকা উচিত। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। আগামী এক মাস আপনাকে স্বাস্থ্যের যত্ন নিতে হবে।


মিথুন GEMINI

মিথুন রাশির পঞ্চম ঘরে গ্রহণ হয়েছিল এবং এর প্রভাব পুরো এক মাস ধরে জাতকদের উপর দেখা যায়। তাই মিথুন রাশির জাতক জাতিকাদের আগামী ৩০ দিন তাদের বক্তৃতায় সতর্ক থাকতে হবে। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। পরের মাসে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। যদি আপনাকে দীর্ঘ সময়ের জন্য ভ্রমণ করতে হয় তবে বিশেষ যত্ন নিন। স্নানের পর গরীবদের সবুজ ফল দান করুন।


কর্কট CANCER

বছরের শেষ সূর্যগ্রহণ হয়েছিল কর্কট রাশির চতুর্থ ঘরে। এই সময়ে কর্কট রাশির জাতকদের পরিবারে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি এড়াতে হবে, পাশাপাশি সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদে জড়াবেন না। আপনার মনে নেতিবাচক চিন্তা আনবেন না।

Advertisement


সিংহ LEO

সিংহ রাশির অধিপতি সূর্য। সিংহ রাশির জাতক জাতিকাদের উপর গ্রহণের পরেও প্রভাব দেখা যায়, তাই জ্যোতিষ শাস্ত্র অনুসারে সিংহ রাশির জাতক জাতিকাদের কাউকে কিছু বলার আগে তাদের কথা বিবেচনা করা উচিত। এই সময়ে মানুষ ছোটখাটো বিষয়ে রেগে যেতে পারেন, তাই রাগ নিয়ন্ত্রণ করুন। কথা বলার সময় চিন্তা করুন।


কন্যা VIRGO

সূর্যগ্রহণের প্রভাব কন্যা রাশির জাতকদের উপরও দেখা যাবে। এমতাবস্থায় জাতকদের উচিত তাদের কর্মক্ষেত্রে সকল মানুষের সঙ্গে ভদ্র আচরণ করা। এছাড়াও, অহংকারের বশে ভুল কিছু করা এড়িয়ে চলুন। নভেম্বর মাসে চাকরি বা ব্যবসায় সাবধানে কাজ করুন। হুট করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement