scorecardresearch
 

November Horoscope 2022: নভেম্বর জুড়ে এই রাশিদের কপাল থাকবে তুঙ্গে

November Monthly Horoscope: শীঘ্রই নভেম্বর মাস শুরু হতে চলেছে। নভেম্বর মাসে, অনেক রাশির জাতকদের লাভ হবে এবং অনেক রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। যদিও এই সময়ে, কিছু রাশির জাতকের কিছু সমস্যাও হতে পারে। জেনে নিন কোন কোন রাশির জন্য নভেম্বর মাস উপকারী হবে।

Advertisement
November Horoscope 2022: নভেম্বর জুড়ে এই রাশিদের কপাল থাকবে তুঙ্গে November Horoscope 2022: নভেম্বর জুড়ে এই রাশিদের কপাল থাকবে তুঙ্গে

November Monthly Horoscope: শীঘ্রই নভেম্বর মাস শুরু হতে চলেছে। নভেম্বর মাসে, অনেক রাশির জাতকদের লাভ হবে এবং অনেক রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। যদিও এই সময়ে, কিছু রাশির জাতকের কিছু সমস্যাও হতে পারে। জেনে নিন কোন কোন রাশির জন্য নভেম্বর মাস উপকারী হবে।


মেষ ARIES

নভেম্বর মাস আপনার জন্য মিশ্র হতে চলেছে। এই মাসের শুরুতে আপনাকে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। রাগ ও কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। তবে মাস শেষে কাঙ্খিত লাভ পেতে পারেন।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকরা নভেম্বরের শুরুতে খরচের সম্মুখীন হতে পারেন। যার কারণে আপনার আর্থিক বাজেট নষ্ট হয়ে যেতে পারে। এই সময়ে, আপনি আপনার সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ঘটনায় বিরক্ত হবেন। মাসের মাঝামাঝি কোনও বিশেষ কাজে সাফল্য পেতে পারেন।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকাদের নভেম্বর মাসে কোনো কাজে অসতর্ক হওয়া উচিত নয়। চাকরিজীবীদের গোপন শত্রু এড়িয়ে চলতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই মাসটি শুভ প্রমাণিত হতে পারে।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি সুখবর নিয়ে আসতে পারে। এই মাসে আপনার আয়ের উৎস বাড়বে। ব্যবসায়ীরা কাঙ্ক্ষিত মুনাফা পাবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। মাসের মধ্যভাগে চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন।


সিংহ LEO

নভেম্বর মাসে সিংহ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই সময়ে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। মাসের দ্বিতীয় সপ্তাহে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। বিবাহিতদের প্রেম জীবন ভালো যাবে।


কন্যা VIRGO

Advertisement

কন্যা রাশির জন্য নভেম্বর মাসটি মিশ্র হতে চলেছে। এই মাসের শুরুতে চাকরিজীবীদের ওপর কাজের চাপ থাকবে। এই সময়ে সফল হওয়ার জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। পারিবারিক জীবন সুখকর হবে।


তুলা LIBRA

নভেম্বর মাসটি তুলা রাশির জাতকদের জন্য কিছু বড় খরচ নিয়ে আসতে পারে। যার কারণে আপনার আর্থিক বাজেট নড়ে যেতে পারে। এই মাসে সময় এবং অর্থ উভয়ই বুদ্ধিমত্তার সঙ্গে ব্যয় করুন। এই মাসে আপনি শারীরিক ও মানসিকভাবে বিরক্ত হতে পারেন।


বৃশ্চিক SCORPIO

নভেম্বর মাসে বৃশ্চিক রাশির জাতকদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। মাসের দ্বিতীয় সপ্তাহে আরাম-আয়েশ সংক্রান্ত কাজে অর্থ ব্যয় হতে পারে। যার কারণে আর্থিক বাজেট বিঘ্নিত হতে পারে। ব্যবসায়ীরা কাঙ্ক্ষিত মুনাফা পাবেন।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকদের জন্য নভেম্বর মাস উত্থান-পতনে পূর্ণ হতে পারে। চাকরিপ্রার্থীরা নতুন চাকরির সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। তবে মাসের মাঝামাঝি গোপন শত্রুদের থেকে দূরে থাকতে হবে। এই সময়ে আপনি কিছু বড় খরচের সম্মুখীন হতে পারেন।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য এই মাস মিশ্র হতে চলেছে। নভেম্বরের শুরুতে পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। সম্মান বাড়বে। তবে মাসের শেষে টাকা লেনদেন এড়িয়ে চলুন। বিবাহিতদের জীবনে সুখ আসবে।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতক জাতিকারা নভেম্বরের শুরুতে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। এ সময় শিক্ষার্থীদের মন পড়াশুনায় ক্লান্ত হয়ে পড়তে পারে। পরিবারের সদস্যদের মধ্যে মতভেদ হতে পারে। আরাম-আয়েশ সংক্রান্ত কোনও কাজে অর্থ ব্যয় হতে পারে।


মীন PISCES

মীন রাশির জাতকদের জন্য নভেম্বর মাস উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই মাসে আপনাকে কিছু কাজে সফল হতে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement