scorecardresearch
 

Thursday Lucky Zodiac: বুধাদিত্য যোগের শুভ সংযোগ, গুরুবারে বৃশ্চিক-সহ ৪ রাশির সৌভাগ্য-সমৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 21 March 2024: বৃহস্পতিবার,২১ মার্চ, বুধাদিত্য যোগ, ধৃতিমান যোগ-সহ অনেকগুলি শুভ এবং ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, সিংহ, মকর-সহ ৪টি রাশির জন্য শুভ দিন হতে চলেছে। এছাড়া বৃহস্পতিবার মহাবিশ্বের রক্ষাকারী ভগবান বিষ্ণু এবং দেবতাদের গুরু বৃহস্পতি দেবকে উৎসর্গীকৃত, তাই এই ৪টি রাশিও গুরুবারে ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবে।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৪ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৪ রাশিতে

21 March 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ২১ মার্চ, চন্দ্র কর্কট রাশির পরে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও  ফাল্গুন মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথি এবং এই দিনে সুকর্ম যোগ, ধৃতিমান যোগ ও অশ্লেষা নক্ষত্রের শুভ সংযোগ ঘটতে চলেছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪টি রাশির জাতক গুরুবারে গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে সফল হবেন। এই রাশির জাতকরা কিছু নতুন পরিচিতি থেকে উপকৃত হবেন এবং বাড়িতে অতিথির আগমনে খুশি হবেন। আসুন জেনে নেওয়া যাক ২১ মার্চ কোন রাশির জাতকরা  ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২১ মার্চ বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  ভগবান বিষ্ণুর কৃপায় বৃষ রাশির জাতক জাতিকারা যে কোনো কাজে যে পরিশ্রম করেছেন তা বৃথা যাবে না এবং তারা তাদের বুদ্ধিমত্তার জোরে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। আপনি কোনও বন্ধুর কাছ থেকে কোনও ভাল খবর পেতে পারেন এবং আপনি আপনার কঠোর পরিশ্রমে কর্মক্ষেত্রে একটি ভাল জায়গা তৈরি করতে পারেন। ভাল মুনাফা পেতে, আপনি ব্যবসায় কিছু নতুন কৌশল তৈরি করবেন এবং সর্বাধিক মুনাফা পাবেন। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং তারাও আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। আপনি যদি আদালতের বিষয়ে আটকে থাকেন তবে  আপনি স্বস্তি দেখতে পাবেন এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। আপনি আপনার মায়ের সঙ্গে  কিছু আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন এবং এটি থেকে উপকৃতও হবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ২১  মার্চ হবে উন্নতির দিন। সিংহ রাশির জাতকরা  তাদের বাড়িতে অতিথির আগমনে খুশি হবে এবং হোলি উপলক্ষে নতুন খাবারও তৈরি করা যেতে পারে। আপনি যাই করুন না কেন, আপনি এতে সাফল্য পাবেন এবং আপনি আপনার কাজের প্রতি মনোযোগী থাকবেন।  আপনি প্রচুর অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে এবং আপনার মনকে খুশি রাখবে। আপনি পেশাগত জীবনে অগ্রগতি অর্জন করবেন এবং কর্মক্ষেত্রে নতুন উচ্চতা অর্জন করবেন। এই রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে এবং তাদের রোগ প্রতিরোধ ক্ষমতাও শক্তিশালী হবে। বৈবাহিক জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে  সন্ধ্যার সময় কাটাতে পারেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
২১ মার্চ বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা তাদের কাজগুলি সময়মতো সম্পন্ন করবে এবং সম্পর্কের প্রতি শান্ত এবং বন্ধুত্বপূর্ণ মনোভাব বজায় রাখবেন। চাকরিজীবীরা  অফিসে হোলি পার্টি করতে পারেন, যার কারণে তারা খুব খুশি হবেন। ব্যবসায়ীরা ভাল লাভ করবেন এবং একটি বড় ব্যবসায়িক ডিলও চূড়ান্ত করতে পারেন। আপনি উত্তরাধিকারের মাধ্যমে অর্থ প্রাপ্তিতে সফল হবেন এবং ম্যাচিউরিটি বজায় রেখে একটি সুখী পরিবেশ বজায় রাখবেন। আপনি যদি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আপনি স্বস্তি পাবেন এবং এনার্জিও অনুভব করবেন। আপনার খ্যাতি বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে এবং কর্মক্ষেত্রে কিছু অর্জনে আপনি খুশি হবেন। পারিবারিক জীবন সুন্দর হবে এবং আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে।

মকর রাশি (Capricorn)
২১ মার্চ মকর রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  হোলির কিছু সামাজিক কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন এবং স্বাস্থ্যের দিক থেকে অনুকূল ফলাফল পেতে পারেন। আপনি আপনার সমস্যার কথা আপনার বড়দের জানাবেন এবং তারা আপনাকে ভাল পরামর্শও দেবেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  ধর্মীয় ভ্রমণে যাওয়ার জন্যও প্রস্তুত হতে পারেন। কর্মক্ষেত্রে আপনি যে প্রচেষ্টা চালাচ্ছেন তার থেকে আপনি ভাল সুবিধা পাবেন এবং আপনি সবাইকে সঙ্গে  নিয়ে যাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার আয় বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে এবং আপনার ঋণও কমবে। প্রেমের বিবাহের ক্ষেত্রে  লোকেরা তাদের বিয়ের প্রস্তাব গৃহীত হলে খুশি হবেন। ভাইবোনের সঙ্গে  সম্পর্ক ভাল থাকবে এবং আপনি সময়মতো কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement