scorecardresearch
 

Chandra Grahan Dol Purnima Effects: দোলে চন্দ্রগ্রহণ ৪ রাশি ছাড়া বাকিদের সমস্যা বাড়াবে, আপনার ভাগ্যে কী রয়েছে?

Holi 2024 Rashifal: ২৫ মার্চ ২০২৪ সালের প্রথম চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। এবার চন্দ্রগ্রহণ ও হোলি দুটোই একসঙ্গে হবে। তার মানে হোলি হবে চন্দ্রগ্রহণের ছায়ায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১০০ বছর পর হোলিতে আবার চন্দ্রগ্রহণ ঘটবে। ২৫ মার্চ, চন্দ্রগ্রহণ সকাল ১০.২৩ মিনিট থেকে শুরু হবে এবং বেলা ৩.০২ মিনিট পর্যন্ত চলবে। এর আগে, ১৯২৪ সালে হোলি এবং চন্দ্রগ্রহণ উভয়ই হয়েছিল। বছরের প্রথম চন্দ্রগ্রহণ প্রায় ৪ ঘন্টা স্থায়ী হবে। যেহেতু হোলি এবং চন্দ্রগ্রহণ উভয়ই একই দিনে হয়, তাই এর প্রভাব কিছু রাশির উপর শুভ হবে।

Advertisement
দোলে চন্দ্রগ্রহণের  ছায়া দোলে চন্দ্রগ্রহণের ছায়া

Holi Chandra Grahan Rashifal: আগামী ২৫ মার্চ, চন্দ্রগ্রহণ সকাল ১০.২৩ মিনিট থেকেশুরু হয়ে দুপুর  ৩.০২ মিনিট পর্যন্ত চলবে। ভারতে এই চন্দ্রগ্রহণ দেখা যাবে না। সেই কারণে এখানে সূতক সময় বৈধ হবে না। গোচর অনুসারে, মীন রাশিতে সূর্য, রাহু এবং চন্দ্রের মিলন  চন্দ্রগ্রহণের নির্মান করবে। তবে চন্দ্রগ্রহণের কারণে হোলি পালন  নিয়ে কোনো দ্বিধায় পড়বেন না। কারণ ক্যালেন্ডার অনুযায়ী হোলি পালিত হয় ফাল্গুন পূর্ণিমায়। ১২ টি রাশির উপর এই চন্দ্রগ্রহণের প্রভাব পড়বে, তবে কিছু রাশির উপর প্রভাব শুভ হবে।

মেষ রাশি (Aries )
এই গ্রহণ মেষ রাশির জন্য শুভ হবে। এই দিনে ব্যক্তির হনুমান চালিসা পাঠ করা উচিত।

বৃষ রাশি (Taurus)
কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। আপনি সকালে একটি ছোট মেয়েকে ভোজন করান।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
এই গ্রহণ মিথুন রাশির জন্য শুভ হবে এবং তাদের আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। গরুকে সবুজ ঘাস খাওয়ান।

কর্কট রাশি (Cancer)
এই গ্রহণ কর্কটের জন্য  ভালো যাবে। তবে মন অশান্ত থাকতে পারে। তাই মায়ের সেবা করুন এবং চাঁদের বীজ মন্ত্র জপ করুন।

সিংহ রাশি (Leo)
চন্দ্রগ্রহণের প্রভাব ভালো থাকবে সিংহের উপর। আপনার স্বাস্থ্যের যত্ন নিন কারণ আপনার স্বাস্থ্যের উপর কিছু নেতিবাচক প্রভাব দেখা যেতে পারে। সূর্যের বীজ মন্ত্র জপ করুন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের আর্থিক সংকটে পড়তে হতে পারে। এই রাশির জাতকদের জন্য এই গ্রহণ খারাপ হতে পারে। আহত গবাদিপশুর চিকিৎসা করা উচিত এবং গরুকে সবুজ চারণ খাওয়ানো উচিত।

তুলা রাশি (Libra)
এই গ্রহণ আপনার জন্য  ঠিক নয়। এই সময়ের মধ্যে, জাতকদের স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব দেখা যেতে পারে। গরীবদের খাবারের ব্যবস্থা করুন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই গ্রহণ শুভ হবে। চাকরিতে কাজের জায়গায় পরিবর্তন হতে পারে। সকালে বজরং বাণ পাঠ করুন।

 ধনু রাশি (Sagittarius)
এই গ্রহণ ধনু রাশির জাতকদের জন্য শুভ নয় কারণ সূর্য বৃহস্পতির ঘরে অর্থাৎ মীন রাশিতে অবস্থান করবে। ধনু রাশির জাতক জাতিকাদের উচিত গরুকে খাওয়ানো এবং বৃহস্পতির বীজ মন্ত্র জপ করা।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকরা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন এবং  স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। সকালে সূর্যকে জল অর্পণ করুন এবং চন্দ্রের বীজ মন্ত্র জপ করুন।

কুম্ভ রাশি (Aquarius)
এই রাশির জাতকদের জন্যও এই গ্রহণ শুভ নয়। এই রাশির জাতক জাতিকাদের উচিত ধীরে গাড়ি চালানো এবং বন্ধু বা আত্মীয়দের সঙ্গে কথা বলার সময় নিজের  কথার উপর নিয়ন্ত্রণ রাখা। কোনো গরীবকে জুতো বা চপ্পল দান করুন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই গ্রহণ ভালো যাবে। আপনার পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন এবং বৃহস্পতির বীজ মন্ত্র জপ করুন। গরুকে খাওয়াতে ভুলবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement