scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে রাজযোগ, কন্যা-সহ ৫ রাশির সুখ ও লাভ প্রাপ্তি

Top 5 Most Luckiest Zodiac Sign, 28 March 2024: ২৮ মার্চ, রাজ যোগ, লক্ষ্মী যোগ সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ, কন্যা রাশি-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার জ্ঞান, ভাগ্য, ধর্ম ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং সৃষ্টির নিয়ন্ত্রক ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই গুরুবারে এই ৫টি রাশির জাতক ভগবান বিষ্ণুর আশীর্বাদও পাবেন। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে

28 March 2024 Rashifal: বৃহস্পতিবার, ২৮ মার্চ,  চন্দ্রের ওপর বৃহস্পতি এবং বুধের সপ্তম দৃষ্টি থাকবে  এবং চাঁদ শুক্রের সঙ্গে  নবম এবং পঞ্চম যোগ তৈরি হচ্ছে, যার কারণে রাজ যোগ তৈরি হচ্ছে। এছাড়াও  এই দিনে রাজ যোগের সঙ্গে  হর্ষণ যোগ, লক্ষ্মী যোগ এবং স্বাতী নক্ষত্রের শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক গঠিত হতে চলা এই  শুভ যোগ থেকে লাভবান হবে গুরুবারে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে এবং আপনি সুসংবাদ শুনতে পাবেন। আসুন জেনে নেওয়া যাক ২৮ মার্চ কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২৮  মার্চ মেষ রাশির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে।  ভগবান বিষ্ণুর কৃপায় মেষ রাশির জাতকদের আয় দ্বিগুণ হারে বৃদ্ধি পাবে এবং আপনি বন্ধুর বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনি কিছু নতুন পরিচিতি বাড়ানোর সুযোগ পাবেন, যা ভবিষ্যতে আপনার ভাল উপকার করবে। আপনার পরিবারে সুখ এবং সমৃদ্ধি থাকবে এবং আপনি জীবনযাত্রার উন্নতিও দেখতে পাবেন। আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক  হতে হবে এবং লাভের ছোট সুযোগগুলি চিহ্নিত করতে হবে এবং সেগুলিতে কাজ করতে হবে, তবেই আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। শিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক ছাত্ররা সুযোগ পেতে পারে। বিবাহিত জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনাও করবেন।

 সিংহ রাশি (Leo)
২৮  মার্চ সিংহ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা ভাগ্য সহায় হলে পর্যাপ্ত পরিমাণ অর্থ পাবেন, যার কারণে অর্থের অভাব হবে না। পরিবারের সকল সদস্যের মধ্যে সুখ, শান্তি ও পারস্পরিক ভালবাসা থাকবে। আপনি আপনার পরিবারের সঙ্গে  কোথাও ছুটির পরিকল্পনা করতে পারেন। আপনার ভিতরে কিছু অতিরিক্ত এনার্জির  কারণে, আপনি আপনার সম্পদের ও কাজের দিকেও মনোযোগ দেবেন এবং প্রতিটি কাজ সম্পূর্ণ করার জন্য প্রস্তুত থাকবেন। আপনি কিছু নতুন কাজে বিনিয়োগ করার সুযোগ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে  আপনি ভাল লাভ পাবেন এবং আপনার ব্যবসা দ্রুত এগিয়ে যাবে। আপনার আশেপাশের মানুষের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

Advertisement

 কন্যা রাশি (Virgo)
২৮  মার্চ কন্যা রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। কন্যা রাশির জাতক জাতিকারা  অতিরিক্ত আয়ের উৎস সম্পর্কে তথ্য পাবেন এবং ব্যক্তিগত ও পেশাগত জীবনে আসা বাধা থেকেও মুক্তি পাবেন। ব্যবসা সংক্রান্ত কোনও পরিকল্পনা যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে তবে তা সম্পূর্ণ হতে  পারে, যা ব্যবসায়িক বৃদ্ধির জন্য উপকারী প্রমাণিত হবে। চাকরিজীবীদের কর্মজীবনে  উন্নতির ভালো সম্ভাবনা থাকবে এবং আয় বৃদ্ধির পাশাপাশি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গেও যোগাযোগ তৈরি হবে।  ত্যাগ ও সহযোগিতার অনুভূতি বৃদ্ধি পাবে এবং আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আপনি পরিবারের চাহিদার সম্পূর্ণ যত্ন নেবেন এবং আপনার সঙ্গী-সহ কোথাও জমিতে বিনিয়োগ করতে পারেন। আপনার সামাজিক জীবন উন্নত হবে এবং বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২৮ মার্চ বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা ৃতাদের নির্ধারিত লক্ষ্যগুলি পূরণ করতে সক্ষম হবে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবে। যদি আপনার অর্থ উপার্জনের পথে কোনো বাধা আসে, তবে আপনি সেগুলি থেকে মুক্তি পাবেন এবং আপনি এগিয়ে যাওয়ার সুযোগও পাবেন। আপনি যদি আপনার ভাই-বোনদের কাছে কোন সাহায্য চান তবে তা পাবেন এবং আপনি যদি আগে ঋণ নিয়ে থাকেন তবে আপনি ৃ সহজেই তা পরিশোধ করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা  অন্য কোম্পানির কাছ থেকে ভালো অফার পেতে পারেন, যা নিয়ে তারা ভাবতে পারেন। এই রাশির জাতক জাতিকারা অনেক দিন পর কাল কোনো আত্মীয়ের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন, যাকে নিয়ে আপনি দীর্ঘদিন ধরে ভাবছিলেন।

মকর রাশি (Capricorn)
২৮  মার্চ মকর রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মকর রাশির জাতকরা  তাদের অভিজ্ঞতার পূর্ণ সুবিধা পাবেন এবং প্রশাসনিক কাজ দ্রুত এগোবে। শেয়ারবাজার বা লটারিতে টাকা বিনিয়োগ করে ভালো সুবিধা পেতে পারেন। আপনি কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন, যেখানে আপনার জনসমর্থনও বৃদ্ধি পাবে। পরিবারে কোনো শুভ ঘটনা ঘটার কারণে পরিবেশ মনোরম হবে। আপনি কিছু বিলাসবহুল জিনিস কিনতে পারেন বলে আপনার জীবনধারা আকর্ষণীয় হয়ে উঠবে। আপনার মনের কোনো ইচ্ছা বাবা-মাকে জানালে তারা অবশ্যই তা পূরণ করবেন। আপনার ভাইদের সাহায্যে, আপনার পরিবারের অনেক কাজ সম্পন্ন হবে এবং সম্পর্ক মজবুত থাকবে।  পেশাদার এবং ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন হবে এবং আপনি আপনার ক্ষেত্রে সম্পূর্ণরূপে সফল হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement