scorecardresearch
 

Ram Navami Horoscope: রাম নবমী থেকে ভাগ্য ফিরছে ৪ রাশির, টানা এক মাস সমৃদ্ধি-শত্রুনাশ যোগ

Guru Nakshatra Parivartan April 2024: এই দিনে দেবগুরু বৃহস্পতিও নক্ষত্র পরিবর্তন করতে চলেছে। ভরণী নক্ষত্র থেকে কৃত্তিকা নক্ষত্রে ২টো ৫৭ মিনিটে স্থানান্তর করবে। ৪ রাশির জাতক-জাতিকারা শ্রী রামের জন্মবার্ষিকীর পবিত্র উৎসবে গ্রহের এই শুভ সংমিশ্রণ থেকে অসাধারণ সুবিধা পাবেন।

Advertisement
রাম নবমীর রাশিফল রাম নবমীর রাশিফল
হাইলাইটস
  • ১৭ এপ্রিল রাম নবমী।
  • সৌভাগ্য ফিরছে ৪ রাশির।

এ বছর চৈত্র নবরাত্রির নবমী ১৭ এপ্রিল। পঞ্জিকার মতে, এ বছর রাম নবমী উপলক্ষে গ্রহের এক অপূর্ব সংমিশ্রণ ঘটছে। এই দিনে দেবগুরু বৃহস্পতিও নক্ষত্র পরিবর্তন করতে চলেছে। ভরণী নক্ষত্র থেকে কৃত্তিকা নক্ষত্রে ২টো ৫৭ মিনিটে স্থানান্তর করবে। ৪ রাশির জাতক-জাতিকারা শ্রী রামের জন্মবার্ষিকীর পবিত্র উৎসবে গ্রহের এই শুভ সংমিশ্রণ থেকে অসাধারণ সুবিধা পাবেন। জীবনের সমস্ত সমস্যা দূর হবে। বৈষয়িক সুখ-স্বাচ্ছন্দ্য বাড়বে। চলুন জেনে নিই, রাম নবমীর লাকি রাশি কারা 

মেষ- আর্থিক দিক শক্তিশালী হবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। জীবনের প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি হবে। সমাজে সম্মান বাড়বে। বিয়ে ঠিক হয়ে যেতে পারে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে।

সিংহ- রাম নবমীর দিনটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সুখ ও সৌভাগ্য নিয়ে আসবে। আপনার সব স্বপ্ন পূরণ হবে। কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। চাকরির সন্ধান সম্পন্ন হবে। কাজের বাধা দূর হবে। মন খুশি থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

আরও পড়ুন

তুলা- রাম নবমী থেকে আপনার আয় বৃদ্ধির সুযোগ হবে। কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। অতিথিদের আগমনে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। জীবনে ইতিবাচক শক্তির সঞ্চার হবে। কোনও বাধা ছাড়াই সব কাজ সম্পন্ন করা হবে।

বৃশ্চিক- শত্রুরা পরাজিত হবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। সাফল্যের পথ সহজ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। আপনি পুরানো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা।

Advertisement