scorecardresearch
 

Shani Good Luck For 139 Days: শনির কৃপায় ৩ রাশি, জুন থেকে টানা ১৩৯ দিন সৌভাগ্য

পঞ্জিকা অনুসারে, শনি গ্রহ জুনে বক্রী হচ্ছেন। আবার সোজা পথে আসবে ১৫ নভেম্বর। অর্থাৎ ১৩৯ দিন ধরে চলবে সুসময়।

Advertisement
শনি রাশিফল শনি রাশিফল
হাইলাইটস
  • ১৩৯ দিন ধরে চলবে সুসময়।
  • ৩ রাশির সৌভাগ্য যোগ।

শনি দেব শীঘ্রই নিজের গতি পরিবর্তন করতে চলেছেন। জুন মাসে কুম্ভ রাশিতে শনি গ্রহ বক্রী হচ্ছেন। শনির বিপরীত গতি ৩ রাশির জন্য খুব শুভ হতে পারে। পঞ্জিকা অনুসারে, শনি গ্রহ জুনে বক্রী হচ্ছেন। আবার সোজা পথে আসবে ১৫ নভেম্বর। অর্থাৎ ১৩৯ দিন ধরে চলবে সুসময়। চলুন জেনে নিই জুন থেকে নভেম্বরের মধ্যে শনি গ্রহের বক্রী দশার কারণে কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে-

মেষ রাশি- শনির বিপরীত গতি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব ভালো যাবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির অফারও পেতে পারেন। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। আর্থিক অবস্থাও স্থিতিশীল হতে চলেছে।

বৃষ রাশি- শনির বিপরীত গতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। জীবনে চলমান সমস্যাগুলো কমতে শুরু করবে। সন্তানদের জন্য কিছু ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো হবে। সেই সঙ্গে অর্থনৈতিক অবস্থাও মজবুত থাকবে। আপনি পরিশ্রমের ফল পাবেন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকারা শনির বিপরীতমুখী গতি থেকে ব্যাপক সুবিধা পেতে পারেন। আয় বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। এমন জায়গা থেকে টাকা আসবে যেখান থেকে আপনি ভাবতেও পারেননি। প্রেম জীবনে রোম্যান্স বজায় থাকবে। কেরিয়ারের অবস্থাও ভালো যাবে। 

Advertisement