scorecardresearch
 

September 2022 Monthly Horoscope: সেপ্টেম্বরে সুখবর পাবে ৪ রাশি, সাবধানে থাকুন এই ৩ রাশি

September Monthly Horoscope: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনশীল গতিবিধির ভিত্তিতে রাশিফল ​​গণনা করা হয়। মাসিক রাশিফলের মধ্যে, আপনি সমস্ত ১২টি রাশির কেরিয়ার, শিক্ষা, আর্থিক, বিবাহিত জীবন, ব্যবসা, চাকরি সংক্রান্ত তথ্য জানতে পারবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর মাসে বৃহস্পতি, সূর্য, বুধ, মঙ্গল ও শুক্র রাশি পরিবর্তন করবে।

Advertisement
সেপ্টেম্বরে সুখবর পাবে ৪ রাশি, সাবধানে থাকুন এই ৩ রাশি সেপ্টেম্বরে সুখবর পাবে ৪ রাশি, সাবধানে থাকুন এই ৩ রাশি
হাইলাইটস
  • সেপ্টেম্বর মাসে বৃহস্পতি, সূর্য, বুধ, মঙ্গল ও শুক্র রাশি পরিবর্তন করবে।
  • জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির জাতক জাতিকাদের সেপ্টেম্বর মাস কেমন কাটবে।

September Monthly Horoscope: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনশীল গতিবিধির ভিত্তিতে রাশিফল ​​গণনা করা হয়। মাসিক রাশিফলের মধ্যে, আপনি সমস্ত ১২টি রাশির কেরিয়ার, শিক্ষা, আর্থিক, বিবাহিত জীবন, ব্যবসা, চাকরি সংক্রান্ত তথ্য জানতে পারবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর মাসে বৃহস্পতি, সূর্য, বুধ, মঙ্গল ও শুক্র রাশি পরিবর্তন করবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির জাতক জাতিকাদের সেপ্টেম্বর মাস কেমন কাটবে।


মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকাদের সেপ্টেম্বর মাসে ধৈর্য সহকারে সবকিছু করতে হবে। পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। নেতিবাচক চিন্তা আপনার মনে প্রবেশ করতে দেবেন না। বন্ধুদের সহযোগিতা পাবেন।


বৃষ TAURUS

সেপ্টেম্বর মাসটি সরকারি কর্মকর্তাদের জন্য শুভ লক্ষণ নিয়ে আসছে। চাকরিজীবীরা অফিসে সহকর্মীদের সহযোগিতা পাবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি মানসিকভাবে শক্তিশালী হয়ে উঠবেন।


মিথুন GEMINI

সম্পর্কের মধ্যে সম্প্রীতি বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। এই মাসটি আপনার জীবনে অনেক সুখ বয়ে আনবে। কোথাও ছোটখাটো ভ্রমণে যেতে পারেন।


কর্কট CANCER

এই মাসটি আপনার জন্য শুভ হতে চলেছে। দীর্ঘ দিন ধরে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। তবে খরচও বাড়তে পারে। এই মাসে শিক্ষার্থীদের সামনে অনেক ভালো সুযোগ আসবে। কেরিয়ারে পরিবর্তন আনার চিন্তা মাথায় আসতে পারে। নতুন চাকরির সুযোগও পেতে পারেন।


সিংহ LEO

আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। আপনি সামাজিক স্তরে বা কর্মক্ষেত্রে আপনার কথা দিয়ে কাউকে আঘাত করতে পারেন, যা ঠিক নয়। মাসের শুরুতে সিংহ রাশির শিক্ষার্থীরা পড়াশোনায় সাফল্য পেতে পারেন। শিল্পের ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের জন্যও সুখবর পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে।

Advertisement


কন্যা VIRGO

রাগ বাড়তে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ধ্যান অন্তর্ভুক্ত করুন। সেপ্টেম্বর মাসে অনেক চ্যালেঞ্জিং কাজের সম্মুখীন হতে পারেন। শিক্ষার্থীদের মন পড়ালেখা থেকে বিচ্যুত হতে পারে। মনোসংযোগ ধরে রাখুন।


তুলা LIBRA

এই মাসটি ব্যবসায়ীদের জন্য লাভজনক প্রমাণিত হতে পারে। কাজের সময় আপনি উদ্যমী বোধ করবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন হতে পারে। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে অনেক বড় সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।


বৃশ্চিক SCORPIO

অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। নিজের আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। হঠাৎ করে কোনও নিকটজনকে আঘাত দিয়ে ফেলতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু বিবাদ হতে পারে, যা স্ত্রীর সাহায্যে সমাধান করতে সফল হবেন।


ধনু SAGITTARIUS

এই মাসে আপনাকে আপনার পারিবারিক জীবনে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের লেনদেনের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। দাম্পত্য জীবনে মধুরতা বাড়বে।


মকর CAPRICORN

মকর রাশির জাতক জাতিকারা এই মাসে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। পারিবারিক জীবনে বিবাদ দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের নিজের মনের কথা বোঝানোর জন্য আপনাকে শান্ত থাকতে হবে। বিবাহিতদের ক্ষেত্রে স্ত্রীর সঙ্গে কথা বলার সময় সংযম রাখতে হবে।


কুম্ভ AQUARIUS

এই মাসটি আপনার জন্য অনেক সুযোগ নিয়ে আসছে। আর্থিক অবস্থা ভালো হবে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আপনি মানসিকভাবে সতেজ বোধ করবেন।


মীন PISCES

সেপ্টেম্বর মাসটি মীন রাশির জাতকদের জন্য অনেক দ্বিধা তৈরি করতে পারে। বড়দের পরামর্শ ছাড়া কোনও সিদ্ধান্ত নেবেন না, না হলে পরে পস্তাতে হতে পারে। খরচ বাড়তে পারে। তাই অযথা খরচ করবেন না। সঞ্চয়ে জোর দিন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement