scorecardresearch
 

Zodiac: ৩১ অগাস্ট পর্যন্ত মালামাল হবে এই ৪ রাশি, আসবে প্রেমও

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহের রাশিচক্রের পরিবর্তন একটি নির্দিষ্ট সময়ের মধ্যে ঘটে। শুক্র ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। শুক্রের রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতকের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। ১৫ অগাস্ট শুক্র মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করেছে। ৩১ অগাস্ট পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। শুক্রকে সুখ, ঐশ্বর্য, সৌন্দর্য, বক্তৃতা, জাঁকজমক ইত্যাদির কারক বলে মনে করা হয়।

Advertisement
Zodiac: ৩১ অগাস্ট পর্যন্ত মালামাল হবে এই ৪ রাশি, আসবে প্রেমও Zodiac: ৩১ অগাস্ট পর্যন্ত মালামাল হবে এই ৪ রাশি, আসবে প্রেমও

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহের রাশিচক্রের পরিবর্তন একটি নির্দিষ্ট সময়ের মধ্যে ঘটে। শুক্র ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। শুক্রের রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতকের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। ১৫ অগাস্ট শুক্র মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করেছে। ৩১ অগাস্ট পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। শুক্রকে সুখ, ঐশ্বর্য, সৌন্দর্য, বক্তৃতা, জাঁকজমক ইত্যাদির কারক বলে মনে করা হয়। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জন্য ৩১ অগাস্ট পর্যন্ত সময় বিশেষ হতে চলেছে।


বৃষ TAURUS

শুক্রের গমন বৃষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, আপনি আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। আপনি যানবাহন বা বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। তবে এই সময়ে আপনাকে গোপন শত্রুদের এড়িয়ে চলতে হবে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহ সব দিক থেকে উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। কর্মজীবনে উন্নতির পাশাপাশি অর্থ লাভের লক্ষণ রয়েছে।


তুলা LIBRA

শুক্র ট্রানজিট আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ের মধ্যে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন, যদিও আপনি ব্যয়ের কারণে সমস্যায় পড়তে পারেন। বন্ধু বা প্রিয়জনের কাছ থেকে সুখবর পেতে পারেন। ফ্ল্যাট, বাড়ি বা যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে।


বৃশ্চিক SCORPIO

শুক্র ট্রানজিট আপনার সাহস বাড়াতে পারে। এই সময়ে আপনি কঠিন সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement