scorecardresearch
 

Solar Eclipse 2022: সূর্যগ্রহণে এই রাশিরা সাবধান, ভাগ্য খুলবে এদের

কারও ওপর এর শুভ প্রভাব দেখা যাবে আবার কারও উপর অশুভ প্রভাব পড়বে। জ্যোতিষ মতে, গ্রহণের শুভ প্রভাব পড়বে ৫ রাশির জাতকের উপর। তাতেই ভাগ্যের দরজা খুলবে। থাকবে অনেক আর্থিক উন্নতির সুযোগ। তবে অনেক রাশির জাতককে সাবধান থাকতে হবে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
সূর্যগ্রহণে এই রাশিরা সাবধান, ভাগ্য খুলবে এদের সূর্যগ্রহণে এই রাশিরা সাবধান, ভাগ্য খুলবে এদের

Zodiac: ২০২২ সালে দুটি সূর্যগ্রহণ হয়েছে। প্রথম সূর্যগ্রহণ ৩০ এপ্রিল মধ্যরাত থেকে ঘটবে। এই সূর্যগ্রহণ আংশিক হতে পারে, তবে এর প্রভাব অনেক রাশির জাতকের জীবনে দেখা যাবে। আমরা আপনাকে বলি যে সূর্যগ্রহণ মধ্যরাতে ১২:১৫ থেকে শুরু হবে এবং ভোর ৪টে বেজে ৮ মিনিট পর্যন্ত চলবে। বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশিতে ঘটতে চলেছে। এই গ্রহণ ভারতে দেখা যাবে না এবং এর সূতক সময়ও বৈধ হবে না। কিন্তু জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে যখনই গ্রহন হয়, তার সরাসরি প্রভাব ব্যক্তির জীবনে দেখা যায়।

কারও ওপর এর শুভ প্রভাব দেখা যাবে আবার কারও উপর অশুভ প্রভাব পড়বে। জ্যোতিষ মতে, গ্রহণের শুভ প্রভাব পড়বে ৫ রাশির জাতকের উপর। তাতেই ভাগ্যের দরজা খুলবে। থাকবে অনেক আর্থিক উন্নতির সুযোগ। তবে অনেক রাশির জাতককে সাবধান থাকতে হবে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

 

মেষ ARIES

এটি সবচেয়ে ভালো সময়। বড় ভাবুন। সৃজনশীল কাজে আগ্রহী হবেন। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন। সবাইকে সম্মান করবেন। ঋণের প্রভাব বাড়বে। সাফল্যের শতাংশ বেশি হবে। জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। পরিকল্পনা ত্বরান্বিত করবেন। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। আয়ের উৎস বাড়বে। স্মৃতিশক্তি শক্তিশালী হবে। ব্যক্তিগত কাজ হবে। সাক্ষাৎকারে কার্যকর হবেন। টার্গেট অ্যাচিভ করবেন। ব্যবস্থাপনায় আগ্রহী হবেন।


বৃষ TAURUS

আবেগ এবং প্রলোভনে বয়ে যাবেন না। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নীতি বিধি বজায় রাখবেন। সাবধানতা এবং বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যান। সম্পর্ককে সম্মান করবেন। বিনিয়োগ কার্যক্রমে আগ্রহী হবেন। ব্যবস্থাপনার কাজে যুক্ত থাকবেন। খরচ নিয়ন্ত্রণ করুন। বিরোধীদের প্রতি গুরুত্ব বাড়ান। বিশেষজ্ঞদের পরামর্শ নিন। প্রদর্শন এড়িয়ে চলুন। জরুরি ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দান ধর্মের সুযোগ হবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

Advertisement


মিথুন GEMINI

লাভ আশার চেয়ে ভালো হবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আনবেন। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবেন। আর্থিক বিষয়ে ভালো থাকবেন। লক্ষ্য পূরণ করবেন। পরিচালনায় সফল হবেন। সেরা কাজগুলো এগিয়ে নিয়ে যাবেন। ঝুঁকি নেওয়ার ইচ্ছা থাকবে। ব্যবসায় মনোযোগ দেবেন। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত হবে। বড়দের সহযোগিতা থাকবে। প্রতিযোগিতায় ভালো করবেন। প্রতিশ্রুতি রক্ষা করবেন। মনোবল বাড়বে। দ্রুততা বজায় রাখুন।


কর্কট CANCER

কাজের ক্ষেত্রে উন্নতি হবে। আলোচনায় ফলপ্রসূ হবেন। প্রস্তাব সমর্থন পাবে। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। উল্লেখযোগ্য কাজ এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। ম্যানেজমেন্টে একটি বুস্ট পাবেন। কেরিয়ার ব্যবসায় ভালো করবেন। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। ক্ষমতার পারফরম্যান্স ভালো হবে। পেশাদারিত্ব ও বোঝাপড়া নিয়ে কাজ করবে। কর্মকর্তারা খুশি হবেন। সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। অভিজ্ঞতা উপকারী হবে। শাসন ​​প্রশাসন হবে সহযোগিতামূলক।


সিংহ LEO

ভাগ্যের শক্তিতে সব কাজ হবে। সাফল্যের যোগ থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করবেন। বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। কাজের বিষয় অনুকূলে থাকবে। রেজুলেশন পূরণ করবেন। সব গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। সম্পদ সংগ্রহ করুন। পরিকল্পনা বাস্তবায়ন করুন। বাধা দূর হবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবেন। ভালো তথ্য শেয়ার করবেন। সক্রিয়ভাবে কাজ করবেন। দাতব্য উপার্জন বৃদ্ধি পাবে। ভ্রমণ সম্ভব। বিনোদনের প্রতি আগ্রহ বাড়বে।


কন্যা VIRGO

ব্যক্তিগত প্রচেষ্টা ভালো থাকবে। বোঝাপড়া এবং সম্প্রীতির সঙ্গে কাজ করুন। নিয়ম ও শৃঙ্খলা মেনে চলুন। স্বাচ্ছন্দ্যের উপর জোর দিন। একটি তালিকা তৈরি করুন এবং প্রয়োজনীয় কাজগুলি সম্পূর্ণ করুন। আর্থিক লেনদেনে পরিষ্কার থাকুন। স্বাস্থ্য সচেতন হোন। খাবারের প্রতি মনোযোগ দিন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। বুঝে শুনে কাজ করুন। ধৈর্য ধরে এগিয়ে যাবেন। প্রিয়জনের পরামর্শ নেবেন। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন।


তুলা LIBRA

নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। অংশীদারিত্ব সাফল্য বৃদ্ধি করবে। শিল্প ব্যবসায় ভালো করবেন। ব্যক্তিগত বিষয় শুভ হবে। মানুষকে সমর্থন দিতে সক্ষম হবেন। বিভিন্ন প্রচেষ্টা গতি নেবে। স্থিতিশীলতার ওপর জোর দেওয়া হবে। দলগত মনোভাব মজবুত হবে। অংশীদারিত্বের কাজ হবে। জমিজমা সংক্রান্ত বিষয়ে উন্নতি হবে। সম্পর্ক ভালো হবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি পরিচালনা করা হবে। সেবা খাতে ভালো করবেন। প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পাবেন। নিয়ম শৃঙ্খলাবদ্ধ হবে। সবাইকে সংযুক্ত করবেন।


বৃশ্চিক SCORPIO

গুরুত্বপূর্ণ কাজগুলো সময়মতো শেষ করার চেষ্টা করুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। যুক্তিবাদী থাকুন। কেরিয়ার ব্যবসা গড়ের চেয়ে ভালো হবে। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। প্রলুব্ধ হবেন না। আপনার বিনিয়োগ এবং ব্যয় নিয়ন্ত্রণ করুন। বিরোধীরা সক্রিয় থাকবে। সেবা খাতে কার্যকর হবেন। প্রতিভা শক্তিশালী হবে। শিথিলতার কারণে মামলা বিচারাধীন থাকতে পারে। কাজে ব্যস্ত থাকুন। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম দিয়ে একটি জায়গা তৈরি করুন। পেশাদারিত্ব থাকবে।


ধনু SAGITTARIUS

বন্ধুদের সঙ্গে শুভ সময় ভাগ করে নেবেন। বুদ্ধিবৃত্তিক কাজে আগ্রহী হবেন। তৎপরতা বাড়বে। সম্প্রীতি বজায় রাখবে। সবাই খুশি হবে। সংস্কার ও ঐতিহ্য বাড়বে। প্রতিযোগিতায় আগ্রহী হবে। আপনি শিল্প দক্ষতা উন্নত হবে। ভালো ফল পাবেন। আলোচনায় ফলপ্রসূ হবেন। নতুন করে ভাববেন। একাডেমিক বিষয়ে কার্যকর হবেন। বিশ্বাস ও ভক্তি থাকবে। বিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। উত্তেজনা উদ্যম বাড়বে। সফরে যাবেন।


মকর CAPRICORN

ব্যক্তিগত কৃতিত্বের দিকে মনোনিবেশ করবেন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। প্রিয়জনদের শেখার পরামর্শের সুবিধা নিন। পেশাগত ব্যবসায় শুভ যোগাযোগ থাকবে। ব্যক্তিগত কর্মক্ষমতা কার্যকর হবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। তাড়াহুড়ো করে কথা বলবেন না। সুযোগ-সুবিধা ও সম্পদের ওপর জোর দেওয়া হবে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। যানবাহন এবং ভবন নির্মাণে আগ্রহী হবেন। ব্যবস্থাপনার কাজে মনোনিবেশ করবেন।

Advertisement


কুম্ভ AQUARIUS

ঝুঁকিপূর্ণ পরিস্থিতি এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আপনি সাহস এবং সক্রিয়তার সঙ্গে সাফল্য পাবেন। লাভের হার বেশি হবে। ভাইদের সহযোগিতা বজায় থাকবে। লক্ষ্য পূরণ করবেন। বিশ্বাস ও আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। গৃহে মঙ্গলের যোগ বাড়বে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। সামাজিকতা বাড়বে। শ্রদ্ধাবোধ রাখবে। বড় ভাবুন।


মীন PISCES

ধন-সম্পদ সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে। জীবনযাপন আকর্ষণীয় হবে। ঘরে আনন্দ ও সুখ বাড়বে। স্নেহ-ভালোবাসার পরিবেশ থাকবে। ব্যক্তিগত জীবনে মাধুর্য বাড়বে। অতিথিকে সম্মান দিন। ভালো অফার পাবেন। বড় প্রচেষ্টার প্রেরণা দেবে। ব্যবসা ভালো হবে। কাছের মানুষদের সমর্থন ও আস্থা পাবেন। কথাবার্তা কার্যকর হবে। উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন। জীবনধারা উন্নত হবে। সংগ্রহ সংরক্ষণের উপর জোর দেওয়া হবে।

 

Advertisement