scorecardresearch
 

Name Astrology: নামের আদ্যাক্ষর এই হলে সন্তান কম্পিউটারের মতো ফাস্ট

Name Astrology: যাদের জন্ম চিহ্ন অনুসারে নামকরণ করা হয়, তাদের নামের প্রথম অক্ষর থেকেই তাদের প্রকৃতি ও জীবন সম্পর্কে অনেক কিছু জানা যায়। আজকে আমরা এখানে এমন কিছু অক্ষর সম্পর্কে বলতে যাচ্ছি যেগুলো দিয়ে শিশুদের নাম যদি শুরু হয়, সাধারণ তারা অত্যন্ত তীক্ষ্ণ মেধা ও বুদ্ধিসম্পন্ন হয়। এরা তাদের বুদ্ধিমত্তার জোরে জীবনে অনেক উচ্চ অবস্থান অর্জন করে।

Advertisement
Name Astrology: নামের আদ্যাক্ষর এই হলে সন্তান কম্পিউটারের মতো ফাস্ট Name Astrology: নামের আদ্যাক্ষর এই হলে সন্তান কম্পিউটারের মতো ফাস্ট

Name Astrology: যাদের জন্ম চিহ্ন অনুসারে নামকরণ করা হয়, তাদের নামের প্রথম অক্ষর থেকেই তাদের প্রকৃতি ও জীবন সম্পর্কে অনেক কিছু জানা যায়। আজকে আমরা এখানে এমন কিছু অক্ষর সম্পর্কে বলতে যাচ্ছি যেগুলো দিয়ে শিশুদের নাম যদি শুরু হয়, সাধারণ তারা অত্যন্ত তীক্ষ্ণ মেধা ও বুদ্ধিসম্পন্ন হয়। এরা তাদের বুদ্ধিমত্তার জোরে জীবনে অনেক উচ্চ অবস্থান অর্জন করে। এদের বুদ্ধাঙ্ক এবং মেধা খুব বেশি হয়। মাথা কম্পিউটারের মতো দ্রুত গতির হয়।


K অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয়

যে শিশুদের নাম K অক্ষর দিয়ে শুরু হয় তারা পরিশ্রমী এবং সৎ হয়। যে কোনও কাজ মন দিয়ে করে থাকে। এরা প্রতিটি সমস্যার সমাধান খুঁজতে পারদর্শী। তাদের জীবন আনন্দ এবং সুযোগ-সুবিধা পূর্ণ থাকে। তাদের আর্থিক অবস্থা সাধারণত ভালোই থাকে। এরা নিজের আলাদা পরিচয় তৈরি করতে সফল হয়। বিশেষত শিক্ষা ক্ষেত্রে এরা নিজেদের মেধার সম্পূর্ণ ব্যবহার করতে পারে।


L অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয়

যে শিশুদের নাম L অক্ষর দিয়ে শুরু হয় তাদের মস্তিষ্কও খুব তীক্ষ্ণ হয়। এই নামের শিশুরা লেখা-পড়ায় ভীষণ চৌখস হয়। তারা নিজেরাই নিজেদের পরিচয় তৈরি করে। এরা সমাজে খুবই জনপ্রিয়তা লাভ করে। তাদের মধ্যে কখনই আত্মবিশ্বাসের অভাব হয় না। এরা শিল্প-ব্যবসা বা সফল পেশাদার হিসাবে জীবনে প্রচুর নাম অর্জন করতে পারে।


P অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয়

যে সব শিশুর নাম P অক্ষর দিয়ে শুরু হয়, তাদের মাথাও খুব দ্রুত চলে। এই শিশুরা তাদের কঠোর পরিশ্রমের ভিত্তিতে জীবনে ভালো অবস্থান অর্জন করে। এদের জীবনে কখনই কোনও কিছুর অভাব হয় না। তারা বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করে। এরা তাদের স্বপ্ন পূরণের জন্য কঠোর পরিশ্রম করে। খুব অল্প বয়সেই এরা বিখ্যাত হয়। পড়াশোনা ছাড়াও এদের অন্যান্য দিকেও মেধা থাকে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement