scorecardresearch
 

Gautam Gambhir-S Sreesanth Fight: গৌতম গম্ভীর-এস শ্রীসন্থের তুমুল ঝগড়া, সামনে এল Viral ভিডিও

গৌতম গম্ভীর যে সকলের সঙ্গে ঝগড়া করেন তা বলতেও বাদ যাননি তিনি। আসলে, লিজেন্ডস লিগ ক্রিকেটে ম্যাচ চলাকালীন গৌতম গম্ভীর এবং শ্রীসন্থ দীর্ঘক্ষণ একে অপরের দিকে তাকিয়ে ছিলেন।

Advertisement
S Sreesanth lashed out at Gautam Gambhir S Sreesanth lashed out at Gautam Gambhir
হাইলাইটস
  • গৌতম গম্ভীর-এস শ্রীসন্থের তুমুল ঝগড়া
  • শ্রীসন্থ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেছেন

ভারতের অনেক শহরে লিজেন্ডস ক্রিকেট লিগ (LLC) আয়োজিত হচ্ছে। এতে অংশ নিচ্ছেন ক্রিকেট বিশ্বে নিজেদের ছাপ ফেলেছেন এমন অনেক প্রাক্তন ক্রিকেটার। এদিকে, গৌতম গম্ভীরের নেতৃত্বে ইন্ডিয়া ক্যাপিটালস এবং পার্থিব প্যাটেলের নেতৃত্বে গুজরাট জায়ান্টসের মধ্যে ৬ ডিসেম্বর সুরাটে একটি ম্যাচ হয়েছিল। এই ম্যাচ চলাকালীন, গুজরাট দলের হয়ে খেলা গৌতম গম্ভীর এবং প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার এস শ্রীসন্থের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এই ম্যাচের পরে, শ্রীসন্থ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেছেন, যেখানে তিনি বলেছেন যে গৌতম গম্ভীর এমন কিছু বলেছেন যা একজন সিনিয়র খেলোয়াড় হিসাবে তাঁর বলা উচিত ছিল না। এই ভিডিওতে গৌতমকে 'মিস্টার ফাইটার' বলেছেন শ্রীসন্থ।

গৌতম গম্ভীর যে সকলের সঙ্গে ঝগড়া করেন তা বলতেও বাদ যাননি তিনি। আসলে, লিজেন্ডস লিগ ক্রিকেটে ম্যাচ চলাকালীন গৌতম গম্ভীর এবং শ্রীসন্থ দীর্ঘক্ষণ একে অপরের দিকে তাকিয়ে ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, গুজরাট জায়ান্টসের শ্রীসন্থকে একটি ছক্কা এবং একটি চার মারার পরে ইন্ডিয়া ক্যাপিটালসের গৌতম গম্ভীরের দিকে তাকাতে দেখা যায়। এলএলসি এলিমিনেটর ম্যাচে গৌতম গম্ভীরের ৩০ বলে ৫১ রানের সুবাদে ইন্ডিয়া ক্যাপিটালস ২০ ওভারে ২২৩ রান করে। একই ম্যাচে তিন ওভারে ৩৫ রান দিয়ে এক উইকেট নেন শ্রীসন্থ। জবাবে গুজরাট জায়ান্টস ২০ ওভারে মাত্র ২১১ রান করতে পারে এবং ১২ রানে হেরে যায়।

শেওয়াগকে সম্মান করেন না গম্ভীর

Advertisement

ম্যাচের পরে শ্রীসন্থ ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছিলেন। যেখানে তিনি গৌতম গম্ভীরকে কটাক্ষ করেছেন। শ্রীসন্থ বলেছেন, 'আমি শুধু মিস্টার ফাইটারের (গৌতম গম্ভীরকে নাম না বলে) কী ঘটেছে সে সম্পর্কে স্পষ্ট করতে চেয়েছিলাম। তিনি সবসময় তাঁর সমস্ত সহকর্মীদের সঙ্গে মারামারি করেন, তাও কোনও কারণ ছাড়াই... তিনি অনেককে সম্মান করেন না। বীরু ভাই সহ সিনিয়র খেলোয়াড়দের সম্মান করেন না। ঠিক একই ঘটনা আজকে ঘটেছে। তিনি আমাকে বারবার উস্কে দিচ্ছিলেন, তিনি আমাকে এমন সব কথা বলতে থাকলেন যা খুবই অশালীন, যা গৌতম গম্ভীরের বলা উচিত হয়নি।'

আরও পড়ুন

ভিডিওতে শ্রীসন্থ বলেছেন, 'গম্ভীর কী বলেছেন তা আমি শীঘ্রই বলব। এখানে আমার কোনও দোষ নেই। আমি পুরো পরিস্থিতি পরিষ্কার করতে চাই। শীঘ্রই বা পরে আপনারা সবাই জানতে পারবেন তিনি কী করেছেন। তিনি যে শব্দগুলি ব্যবহার করেছেন এবং ক্রিকেট সম্পর্কে তিনি যা বলেছেন তা লাইভ। কোনও মাঠেই সেটা মেনে নেওয়া যায় না। আমার পরিবার, আমার রাজ্য, সবাই অনেক কিছুর মধ্য দিয়ে গেছে। আমি আপনাদের সকলের সমর্থনে সেই যুদ্ধ করেছি। এখন মানুষ কোনও কারণ ছাড়াই আমাকে অপমান করতে চায়। তারা এমন কথা বলেছে যা তাঁর বলা উচিত নয়।'

২০০৭ টি-টোয়েন্টি এবং ২০১১ ওয়ানডে বিশ্বকাপে বিজয়ী ভারতীয় দলের অংশ ছিলেন  শ্রীসন্থ। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে মিসবাহ-উল-হকের একটি দুর্দান্ত ক্যাচ নিয়েছিলেন শ্রীসন্থ, যা ভারতীয় ভক্তরা কখনই ভুলতে পারবেন না। শ্রীসন্থ ভারতের হয়ে ২৭টি টেস্ট, ৫৩টি ওডিআই এবং ১০টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। তিনি মোট ১৬৯ উইকেট নেন। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব (বর্তমানে পাঞ্জাব কিংস)-র হয়ে অভিষেক করেন শ্রীসন্থ। এর পরে তিনি কোচি টাস্কার্স এবং রাজস্থান রয়্যালসের (আরআর) হয়েও খেলেন। ৪৪টি আইপিএল ম্যাচে ৪০টি উইকেট রয়েছে শ্রীসন্থের ঝুলিতে।

Advertisement