scorecardresearch
 

Rishabh Pant, T20 World Cup Squad: ঋষভ পন্ত ফিরছেন বিশ্বকাপ দলে! কবে ভারতীয় দল ঘোষণা জানুন

Rishabh Pant, T20 World Cup Squad: এরই মধ্যে, আজতক তথ্য পেয়েছে যে ঋষভ পন্তকেও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলে নেওয়া হতে পারে। যদি সূত্রের কথা বিশ্বাস করতে হয়, তাহলে পন্ত ছাড়াও বিসিসিআই নির্বাচকরা অনেক খেলোয়াড়ের উপর কড়া নজর রাখছেন।

Advertisement
ঋষভ পন্ত ফিরছেন বিশ্বকাপ দলে! কবে ভারতীয় দল ঘোষণা জানুন ঋষভ পন্ত ফিরছেন বিশ্বকাপ দলে! কবে ভারতীয় দল ঘোষণা জানুন

Rishabh Pant, T20 World Cup Squad: বর্তমানে, ক্রিকেট ভক্তরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪-এ উত্তেজনাপূর্ণ লিগ উপভোগ করছেন। তবে এরই মধ্যে, একটি বড় খবর আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ নিয়ে। টুর্নামেন্টের জন্য ভারতীয় দল শীঘ্রই ঘোষণা হতে চলেছে, যাতে তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তও জায়গা পেতে পারেন বলে খবর।

জানিয়ে দিই যে ২০২২ সালের ৩০ ডিসেম্বর রাতে, ঋষভ পন্ত একটি গাড়ি দুর্ঘটনার শিকার হন। এরপর দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে ছিলেন। কিন্তু এখন তিনি আইপিএল থেকে ফিরেছেন, অর্ধশতরানও করেছেন।

পন্ত সহ অনেক খেলোয়াড়ের উপর কড়া নজর রাখুন

আরও পড়ুন

তবে এরই মধ্যে, আজতক তথ্য পেয়েছে যে ঋষভ পন্তকেও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলে নেওয়া হতে পারে। যদি সূত্রের কথা বিশ্বাস করতে হয়, তাহলে পন্ত ছাড়াও বিসিসিআই নির্বাচকরা অনেক খেলোয়াড়ের উপর কড়া নজর রাখছেন।

আইপিএলে পন্ত যখন উইকেটকিপিংয়ে বিস্ময়কর কাজ করছেন, তখন মনে হচ্ছে ব্যাটিংয়েও তিনি ছন্দে ফিরছেন। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক পন্ত টানা দুটি অর্ধশতক করেছেন। এই মাসের শেষ তারিখে বৈঠক অনুষ্ঠিত হবে।

সূত্র জানায় যে ঋষভ পন্ত তার ফর্মের ঝলক দেখাচ্ছেন এবং আমরা দেখব ভবিষ্যতে সে কতটা ফিট থাকে। কিন্তু এই মুহূর্তে তাঁকে বেশ ভালো ছন্দে দেখাচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নির্বাচকরা অনেক খেলোয়াড়ের ওপর কড়া নজর রাখছেন, যার মধ্যে পন্তও একজন। প্রশ্ন উঠছিল বিরাট কোহলির নির্বাচন নিয়েও। তাই শেষমেষ নির্বাচকরা কী সিদ্ধান্ত নেন তার দিকে নজর থাকবে সকলের। আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই বছর জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। চলতি মাসের শেষের দিকে টুর্নামেন্টের জন্য ভারতীয় দল ঘোষণা করা হবে। সূত্রের খবর, নির্বাচকদের বৈঠক হতে পারে চলতি মাসের শেষ তারিখে অর্থাৎ ৩০ এপ্রিল বা মে মাসের প্রথম দিনে। এরপর ঘোষণা করা হবে বিশ্বকাপের জন্য দল। 

Advertisement

 

Advertisement