scorecardresearch
 

Vi Attractive Fmily Plan: এই প্ল্যানে গোটা পরিবার পাবে ডেটা-কল, সঙ্গে OTT-র সাবস্ক্রিপশনও

Vi Attractive Fmily Plan: এই প্ল্যানে গোটা পরিবার পাবে ডেটা-কল, সঙ্গে OTT-র সাবস্ক্রিপশনও। সুযোগ হাতছাড়া করা বুদ্ধিমানের কাজ হবে না।

Advertisement
এক প্ল্যানে গোটা পরিবার এক প্ল্যানে গোটা পরিবার
হাইলাইটস
  • এই প্ল্যানে গোটা পরিবার পাবে ডেটা-কল
  • সঙ্গে OTT-র সাবস্ক্রিপশনও
  • খরচও খুব বেশি নয়

টেলিকম কোম্পানি(Telecom Company)গুলি দু'ভাবে প্রিপেইড(Pre-paid) এবং পোস্ট-পেড (Post-Paid) কানেকশন অফার করে। দুভাবেই কোম্পানিগুলি বিভিন্ন রকমের প্ল্যান (Plan Offer) করে। প্রিপেড এবং পোস্ট-পেড এই দুই পদ্ধতি সর্বজনবিদিত। ডেটা ভাউচার (Data Vouchar) অথবা টকটাইম রিচার্জ (Talk Time Recharge) অপশন পাওয়া যায়।

ফ্যামিলি প্ল্যান

পোস্টপেড (Post-Paid) ইউজারদের কিছু অফার দেয় বিভিন্ন কোম্পানি। VI (Vodfone Idea) এর এমনই একটি প্ল্যান হলো ফ্যামিলি প্ল্যান (family Plan)। তাদের একাধিক ফ্যামিলি প্ল্যান রয়েছে। একসঙ্গে তা ব্যবহার করতে পারেন। অর্থাৎ আপনি আপনার বাড়ির সমস্ত ইউজারদের একটা সিঙ্গেল প্লানে (Single family Plan) কানেক্ট করতে পারেন। অর্থাৎ সবার সমস্ত নাম্বার জুড়ে দেওয়া থাকবে প্ল্যানে। একসঙ্গে বিল (Monthly Rental) আসবে এবং আলাদা আলাদা করে যে খরচ পড়ে, তার থেকে অনেকটাই কম খরচ পরে এই কম্বো প্যাকে(Combo Pack)।

কীভাবে কোম্পানিগুলি সুবিধা দেয়?

অন্য টেলিকম কোম্পানির মত ভোডাফোন আইডিয়াও (VI) আপনাদের জন্য কিছু প্ল্যান অফার করছে। কোম্পানির পোর্টফলিওতে বিভিন্ন ফ্যামিলি প্ল্যান রয়েছে। যার মধ্যে আপনি দুটি কানেকশন থেকে নিয়ে পাঁচটি কানেকশন (Multiple Connection) পর্যন্ত ব্যবহার করতে পারেন। আসুন জেনে নিই ডিটেইলস।

৬৯৯ টাকার প্ল্যান

সবচেয়ে বড় ৬৯৯ টাকার প্ল্যান ইউজ করতে পারেন। এটা পাওয়া যায় ৪০gb প্রাইমারি কানেকশন এবং ৪০gb কানেকশন রয়েছে। আনলিমিটেড কলিং ৩০০০ এসএমএস, ২০০ জিবি ডেটার রোলওভার এর সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানে ভিআই টিভির, মুভির ফুল অ্যাক্সেস অ্যাক্সেস পাওয়া যায়।(Amazon Prime, Disney+ Hotstar Mobile, Vi Movies & TV VIP, ZEE5 এবং Hungama music)

৯৯৯ প্ল্যান

ভোডাফোন আইডিয়া ইউজারদের প্ল্যানের তিনটি কানেকশন ইউজ করার জন্য ৯৯৯ টাকার প্ল্যান রয়েছে। এর মধ্যে আনলিমিটেড কল ২২০ জিবি ডেটা, ১৪০জিবি প্রাইমারি, ৪০ জিবি অন্য দুটি কানেকশনের জন্য রয়েছে। এবং৩০০০ এসএমএস পাওয়া যাবে। প্ল্যানে আমাজন প্রাইম প্লাস হটস্টার মোবাইল এবং টিভির এবং হাঙ্গামা মিউজিক সাবস্ক্রিপশন পাবেন। (Amazon Prime, Disney+ Hotstar Mobile, Vi Movies & TV VIP, ZEE5 এবং Hungama music)

Advertisement

১২৯৯ টাকা দিয়ে রিচার্জ

টেলিকম অপারেটর ভিআই ১২৯৯ টাকার প্ল্যান রেখেছে যার মধ্যে পাঁচটি কানেকশন ইউজ করতে পারবেন। এই প্ল্যান মোট ৩০০ জিবি ডাটা, ১৪৪ জিবি প্রাইমারি ৪০gb অন্য আনলিমিটেড কল এবং ৩০০০ এসএমএস মান্থলি পাবেন। এই প্ল্যানে ২০০ জিবি ডেটা রোলওভার এবং বেশ কিছু সাবস্ক্রিপশন প্লেনের সঙ্গে পাওয়া যায়। এর মধ্যে আমাজন প্রাইম প্লাস, হটস্টার মোবাইল এবং g5 সমেত বেশকিছু সাবস্ক্রিপশন পাওয়া যায়। (Amazon Prime, Disney+ Hotstar Mobile, Vi Movies & TV VIP, ZEE5 এবং Hungama music)

 

Advertisement