scorecardresearch
 

Flipkart Sale শুরু, টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্সে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়

Flipkart Sale শুরু, টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্সে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। তবে দ্রুত করুন, অফার শুধুমাত্র দুদিনের জন্য।

Advertisement
Flipkart Sale শুরু, টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্সে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় Flipkart Sale শুরু, টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্সে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়
হাইলাইটস
  • Flipkart Sale শুরু,
  • টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্স
  • ৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে

(Flipkart Big Bachat Dhamaal) ফ্লিপকার্টে বিগবচত ধামাল শুরু হয়ে গিয়েছে। এই স্মার্টফোন (Smart Phone) এবং অন্যান্য ইলেকট্রনিকস্ (Electronics) আইটেমের ওপর দুর্দান্ত আকর্ষণীয় ডিসকাউন্ট (Discount) পাওয়া যাচ্ছে। ২০ মে শুরু হওয়া এই সেল ২২ মে পর্যন্ত (20 May to 22 May) চলবে। যার মধ্যে আপনি ৮০ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্টে (Discount up to 80 percent ) প্রোডাক্টস পেতে পারেন। ফ্লিপকার্ট সেলে টিভিতে (Tv) ৭০ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্ট দেয়া হচ্ছে। যেখানে রেফ্রিজারেটরে (fridge) আপনি ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। ই-কমার্স প্ল্যাটফর্মটি রাত ১২ টা, সকাল ৮ টা এবং বিকেল ৪ টায় লিমিটেড পিরিওড সেল হোস্ট করবে। আসুন জেনে নিই, এই সেলে কী কী অফার এবং কি কি ডিসকাউন্ট আমরা পেতে পারি।

স্মার্টফোনে কি আছে অফার?

ফ্লিপকার্ট সেলে আপনি বেশ কিছু ব্র্যান্ডের স্মার্টফোন ডিসকাউন্টে কিনতে পারেন। এই সেলে পোকো c31(Poco C31) স্মার্টফোন ৭৪৯৯ টাকায় পাওয়া যাবে। যার আসল দাম ৭৯৯৯ টাকা।  সেখানে Poco M4 Pro 4G সেখানে আপনি ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন, যা ১৪৯৯৯ টাকা দামে পাওয়া যাবে। সেলে আপনি Vivo T1 5G, ১৫,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই স্মার্টফোন এ বছর ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছে।

টিভি এবং ফ্রিজে কি আছে ডিসকাউন্ট?

যদি আপনি নতুন টিভি কেনার প্লানিং করতে থাকেন। তাহলে এই সেল আপনার জন্য দারুণ ফায়দা এনে দেবে।ফ্লিপকার্ট সেলে ওয়ানপ্লাস (One Plus), শাওমি (Xiomi) রিয়েলমি (Realme) এবং অন্যান্য ব্র্যান্ডের টিভিতে আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। এছাড়া আপনি ফ্রিজও কিনতে পারেন। ইলেকট্রনিক্স আইটেম ছাডা়ও অন্যান্য জিনিস যেমন মোবাইল অ্যাক্সেসরিজে আকর্ষণীয় ছাড় রয়েছে।

এক্সেসরিজ-এর দুর্দান্ত অফার

মোবাইল অ্যাকসেসরিস কেবল ৯৯ থেকে পাওয়া যাচ্ছে। যেখানে ল্যাপটপ অ্যাক্সেসরিজ এবং মোবাইল কভার ক্রমশ ৯৯ এবং ১৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। ২২ মে পর্যন্ত চলা এই সেল আপনাকে ৮০ পার্সেন্ট ডিসকাউন্টে ইলেক্ট্রনিক আইটেম দিতে পারে। এর মধ্যে ট্রিমার ৩৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। অন্যদিকে ওয়ারলেস এয়ারবাডস আপনাকে ৭৯৯ টাকা দামের বাড়িতে এনে দিতে পারে

Advertisement

এই সমস্ত আইটেমে নজর দেওয়া যেতে পারে

যদি আপনি একটা কম্পিউটার সিস্টেমের জন্য এক্সেসরিজ কিনতে চান, তাহলে সেলে আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। মনিটর ৩৫৯৯ টাকার শুরুর দামে পাওয়া যাচ্ছে। যেখানে মাউস এবং কী-বোর্ড প্রায় ১৪৯ টাকায় শুরুর দামে কিনতে পারবেন। টিভি স্ট্রিমিং ডিভাইসের জন্য আপনি ২৯৯৯ টাকা খরচ করলেই তা কিনে ফেলতে পারেন।

 

Advertisement