scorecardresearch
 

IAS Athar Aamir Khan : এই আইএএস-কে মেয়েরা খোলাখুলি প্রোপোজ করছেন! VIRAL

IAS Athar Aamir Khan: সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় আইএএস আতহার আমির খান। তিনি হামেশাই তাঁর ইনস্টাগ্রাম এবং ফেসবুক পেজে নিজের ছবি পোস্ট করেন। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে একজন মহিলা কমেন্ট করেছেন এবং তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Advertisement
আইএএস আতহার আমির খান। ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম আইএএস আতহার আমির খান। ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় আইএএস আতহার আমির খান
  • তিনি হামেশাই তাঁর ইনস্টাগ্রাম এবং ফেসবুক পেজে নিজের ছবি পোস্ট করেন
  • সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় আইএএস আতহার আমির খান। তিনি হামেশাই তাঁর ইনস্টাগ্রাম এবং ফেসবুক পেজে নিজের ছবি পোস্ট করেন। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে একজন মহিলা কমেন্ট করেছেন এবং তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন। তাঁর মন্তব্যে কিছু ইউজাররা তাঁকে ট্রোল করতে শুরু করেন। এমন পরিস্থিতিতে মেয়েটিও রিঅ্যাকশন জানিয়েছেন।

জনপ্রিয় আইএএস
আসলে 30 বছর বয়সী আইএএস আতহার আমির তার ছবি শেয়ার করেছেন। যাতে তাকে একটি রেস্তোরাঁয় কফি খেতে দেখা গিয়েছে। তাঁর ছবিতে মন্তব্য করে সৈয়দনাজিয়াআশরাফ (syednaziaashraf) নামে এক ইউজার বলেন, 'আমি এই ব্যক্তিকে বিয়ে করতে চাই।' 

IAS Athar Aamir Khan photos viral girls sending marriage proposals

এরপরই কিছু ইউজার তাঁকে ট্রোল করতে শুরু করেন। তবে তিনিই একমাত্র মহিলা নন যে এই ছবিতে আতহারের প্রতি তাঁর ভালবাসা প্রকাশ্যে প্রকাশ করেছেন।

আরও পড়ুন: কীভাবে দুর্ঘটনা? জানতে প্লেনের মতো 'ব্ল্যাক বক্স' এবার ট্রেনেও

আরও পড়ুন: এই লক্ষণগুলিই বলে দেয় আপনি ইন্টারনেটে আসক্ত, জেনে নিন

আরও পড়ুন: যশবন্ত-সুব্রত-চন্দ্রিমা TMC সর্বভারতীয় সহ-সভাপতি, কোষাধ্যক্ষ অরূপ

IAS Athar Aamir Khan girls sending proposals

ওই তরুণীর জবাব
এরপর ট্রোলের জবাব দিতে গিয়ে সৈয়দনাজিয়া আশরাফ  (syednaziaashraf) লেখেন, আমি জানি না মানুষের কী হয়েছে এবং কেন তাঁরা আপনার সঙ্গে এমন বাজে আচরণ করছে। কাউকে আঘাত না করে এমন অনুভূতি প্রকাশে দোষের কিছু নেই। আমি আশা করি তাঁরা তাঁদের মানসিকতা পরিবর্তন করবে। যদি মানুষের বলার মতো সুন্দর কিছু না থাকে, তবে তাদের কথা বলা উচিত নয়।

Advertisement

ইনস্টাগ্রামে IAS আতহার আমির খানের ছবি 90 হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। এর পাশাপাশি হাজার হাজার ইউজার মন্তব্যও করেছেন। একজন ব্যবহারকারী জিজ্ঞেস করেন, 'স্যার আপনি কার সঙ্গে ডেট করছেন?' আর এখ ব্যবহারকারী লিখেছেন, 'ভারতের সবচেয়ে সুদর্শন আইএএস'

mxhnxzzz নামের একজন ব্যবহারকারী লিখেছেন- 'দিল আ গায়া স্যার আপ পর মেরা'। একই সঙ্গে anushkasingh6935 নামের একজন ব্যবহারকারী লিখেছেন, 'দয়া করে একটি উত্তর দিন।' shivangirana227 নামের একজন ব্যবহারকারী বলেছেন- 'স্যার, আপনি আমাদের জন্য অনুপ্রেরণা।' হাজার হাজার ব্যবহারকারী আইএএস আতহার আমিরের ছবির প্রশংসা করেছেন এবং তাকে সুদর্শন আইএএস বলেছেন।

আতহার আমির খান কে?
আমাদের জানিয়ে দেওয়া যাক যে আতহার আমির, যিনি UPSC পরীক্ষা 2015 সালে সর্বভারতীয় দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন, তিনি বর্তমানে শ্রীনগরে রয়েছেন। 

আতহার শ্রীনগর মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের কমিশনার এবং শ্রীনগর স্মার্ট সিটি লিমিটেডের সিইও। ইনস্টাগ্রামে তার 6 লাখেরও বেশি ফলোয়ার রয়েছে, যেখানে 1.5 লাখেরও বেশি মানুষ তাকে ফেসবুকে অনুসরণ করে। নিজের লুক নিয়ে বহুবার আলোচনায় এসেছেন তিনি।

আতহার ইউপিএসসি টপার এবং আইএএস টিনা দাবিকে বিয়ে করেছিলেন। কিন্তু তাঁদের বিয়ে বেশিদিন স্থায়ী হতে পারেনি। এবং তারা দুই বছরের মধ্যে পারস্পরিক সম্মতিতে তালাক দিয়েছিল। টিনা সম্প্রতি বিয়ে করেছেন আইএএস প্রদীপ গাওয়ান্দেকে।

 

Advertisement