scorecardresearch
 

Russia Ukraine War : এই দেশের সেনারা কুকুরের মাংস খাচ্ছেন! কারণ কী?

Russia Ukraine War: একটি ইন্টারসেপ্টেড অডিওতে এই বিষয়টি সামনে এসেছে। এই অডিওতে একজন অজ্ঞাত ব্যক্তি একজন রুশ সৈন্যের সঙ্গে রাশিয়ান ভাষায় কথা বলছেন। তিনি জানতে চান, "আপনি কী ভাল খাচ্ছো?" 

Advertisement
কুকুর মাংস খাচ্ছে রাশিয়ার সেনা (প্রতীকী ছবি) কুকুর মাংস খাচ্ছে রাশিয়ার সেনা (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ চলছে
  • এরই মধ্যে একটি অডিও সামনে এসেছে, যাতে রাশিয়ার সেনারা কুকুরের মাংস খাওয়ার কথা বলা হয়েছে
  • একটি ইন্টারসেপ্টেড অডিওতে বিষয়টি সামনে এসেছে

Russia Ukraine War: রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ চলছে। এরই মধ্যে একটি অডিও সামনে এসেছে, যাতে রাশিয়ার সেনারা কুকুরের মাংস খাওয়ার কথা বলা হয়েছে। রুশ সেনারা মাংস খেয়েছে বলে স্বীকার করেছেন এক সেনা।

একটি ইন্টারসেপ্টেড অডিওতে এই বিষয়টি সামনে এসেছে। একইসঙ্গে এই অডিওতে আরও একটি বিষয় সামনে এসেছে যে কয়েকজন রুশ সেনা একটি মেয়েকে ধর্ষণ করেছে।

ডেইলি মেইলের একটি প্রতিবেদন অনুসারে, কিয়েভ সিক্রেট সার্ভিস ৩০ মার্চ টেপ করা ফোন কল প্রকাশ করেছে। যেখানে রুশ সেনারাও খাবার, রেশন নিয়ে অভিযোগ করেছে।

আরও পড়ুন: Break-up-এর পর জুড়তে চান সম্পর্ক? মেনে চলুন এই ৪ ফর্মুলা

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে মুগ্ধ The Kiffness, ভুবনের সঙ্গে কাজ করতে চান

অডিওতে কী আছে
এই অডিওতে একজন অজ্ঞাত ব্যক্তি একজন রুশ সৈন্যের সঙ্গে রাশিয়ান ভাষায় কথা বলছেন। তিনি জানতে চান, "আপনি কী ভাল খাচ্ছো?" গতকাল আমারা একটি কুকুর খেয়েছি। এ নিয়ে পরিজন আবার জিজ্ঞেস করে, "কুকুর খেয়েছ নাকি কিছু?" এর উত্তরে আবার সৈনিক উত্তর দেয়, 'গতকাল আমরা একটা খেয়েছি, কিছু মাংস চেয়েছিলাম।' অডিও অনুসারে, রুশ সৈন্য নষ্ট হয়ে যাওয়া খাবারের নিয়ে বেশ বিরক্ত।

এই অডিওতে অচেনা ব্যক্তিটিও অনেকবার নিশ্চিত হতে চান তিনি আসলেই মাংস খাচ্ছেন কি না? কিন্তু রুশ সৈন্য বলছে, সে কুকুরের মাংস খেয়েছে।

Advertisement

'১৬ বছরের কিশোরীকে ধর্ষণ'
এই টেপ কলে সৈনিক আরও বলেছেন যে তাঁর সঙ্গে থাকা লোকেরা ১৬ বছরের একটি মেয়েকে ধর্ষণ করেছে। এই অডিওতে একজন মহিলা এই সৈনিককে প্রশ্ন করেন, কে এই কাজ করেছে? যা সম্ভবত এই সৈনিকের মা। এ বিষয়ে ওই সৈনিক বলেন, তাঁর ইউনিটের অন্তর্ভুক্ত ৩টি 'ট্যাঙ্কার' এ কাজ করেছে।

তবে এই তরুণী কোথায় থাকবেন, এ তথ্য প্রতিবেদনে প্রকাশ করা হয়নি। এই ফোনকলের জায়গা সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। মানে এটা ইউক্রেনের কোন স্থান থেকে, যেখানে রাশিয়ান সৈন্যরা উপস্থিত রয়েছে, তা নিশ্চিত নয়। এই ফোন কলটি এসবিইউ টুইট করেছে।

আরও পড়ুন: ক্লাস টেন পাশেই বিএসএফ-এ চাকরি, বেতন ৬৯ হাজার টাকার বেশি

আরও পড়ুন: উত্তরবঙ্গে শিলাবৃষ্টি, দক্ষিণবঙ্গে ভিজবে কয়েকটি জেলা, পড়বে ঠান্ডা 

 

Advertisement