Advertisement

Kangana Ranaut: ট্যুইটার, ইনস্টাতে ধাক্কা খেয়েও মমতা বিদ্বেষ যাচ্ছে না কঙ্গনার! আবারও 'রাক্ষসী' বলে অপমান মখ্যমন্ত্রীকে

পশ্চিমবাংলার নির্বাচনী রেজাল্টের দিন ফের ট্যুইট করে নরেন্দ্র মোদী (Narendra Modi)-র সুর গাইতে দেখা গেছে বলিউড ক্যুইনকে। সাসপেন্ড করা হয়েছিল তাঁর ট্যুইটার হ্যান্ডেল। এবার কিছুটা সেই পথেই হাঁটল ইন্সটাগ্রাম। সরিয়ে নেওয়া হল তাঁর একটি পোস্ট।

ফের বিতর্কে কঙ্গনা রানাওয়াত
Aajtak Bangla
  • মুম্বই,
  • 10 May 2021,
  • अपडेटेड 3:22 PM IST
  • বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।
  • ট্যুইটার হ্যান্ডেল ব্যান হওয়ার পর এবার সরানো হল তাঁর ইন্সটা পোস্ট।
  • ফের মমতাকে 'রাক্ষসী' বলে কটাক্ষ করলেন নায়িকা। 

জল্পনা ও কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) এই দুটো শব্দ যেন বর্তমানে সমার্থক হয়ে গেছে। ফের আলোচনায় বলিউড অভিনেত্রী। পশ্চিমবাংলার নির্বাচনী রেজাল্টের দিন ফের ট্যুইট করে নরেন্দ্র মোদী (Narendra Modi)-র সুর গাইতে দেখা গেছে বলিউড ক্যুইনকে। নির্বাচনী ফলাফলের পর একের পর এক পোস্টে তৃণমূল-কংগ্রেসকে আক্রমণ করতে শুরু করেছিলেন নায়িকা। এরপরই সাসপেন্ড করা হয়েছিল তাঁর ট্যুইটার হ্যান্ডেল। এবার কিছুটা সেই পথেই হাঁটল ইন্সটাগ্রাম। সরিয়ে নেওয়া হল তাঁর একটি পোস্ট। মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ফের 'রাক্ষসী' বলে কটাক্ষ করলেন নায়িকা। 

পোস্টটি ইন্সটাগ্রামের তরফ থেকে সরিয়ে নেওয়ার পর কঙ্গনা রানাওয়াত লেখেন, "ইন্সটাগ্রাম আমার পোস্ট ডিলিট করেছে যেখানে আমি কোভিডকে ধ্বংস করবো বলে অনেক মানুষ কষ্ট পেয়েছেন। সন্ত্রাসবাদী, কমিউনিস্টদের সহানুভূতিশীলদের কথা শুনেছিলেম ট্যুইটারে। কিন্তু কোভিড ফ্যান ক্লাবের কথা জানতাম না। দারুণ... ইন্সটাতে এসেছি দু'দিন হয়েছে। তবে এক সপ্তাহের বেশি এখানে চলতে পারবো বলে মনে হয় না।" 


কঙ্গনার যেই পোস্টটি সরিয়ে নেয় ইন্সটাগ্রাম  

৮ মে, নিজের একটি ছবি শেয়ার করে কঙ্গনা রানাওয়াত ইন্সটাতে লিখেছিলেন, "বিগত কয়েকদিন ধরেই আমার খুব ক্লান্ত ও দুর্বল লাগছিল এবং চোখ জ্বালা করছিল। ভাবছিলাম হিমাচলে যাবো, তাই আজ আমার টেস্ট করালাম এবং জানতে পারলাম যে আমি কোভিড পজিটিভ। নিজেকে সম্পূর্ণ কোয়ারেন্টিনে রেখেছি আমি।"


তিনি আরও যোগ করেন, "আমি জানতাম না যে এই ভাইরাসটি আমার শরীরে রয়েছে। এখন যখন জেনেই গেছি, এটিকে শেষ করে দেব আমি। দয়া করে কেউ এই ভাইরাসকে ভয় পাবেন না। আপনারা ভয় পেলে এটি আরও ভয় দেখাবে। আসুন একে ধ্বংস করি। এই সামান্য ফ্লু অতিরিক্ত প্রেসের দৃষ্টি আকর্ষণ করেছে এবং কিছু মানুষকে পাগল করে দিচ্ছে। হর হর মহাদেব।"

Advertisement

আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে প্রেসকে কটাক্ষ কঙ্গনার 


মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের 'রাক্ষসী' বলে কটাক্ষ কঙ্গনার

এর আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রক্ত পিপাসু তাড়কা' বলে তোপ দেগেছিলেন কঙ্গনা। এরপর ট্যুইটার থেকে ব্যান করা হয় থাকে। ইন্সটাগ্রামের এবার সেই সংক্রান্ত পোস্ট করলেন বলিউড ক্যুইন। তিনি লিখলেন,"ট্যুইটার আমায় ব্যান করেছে এবং আমার বিরুদ্ধে বহু মামলা দায়ের করা হয়েছে। কিন্তু শেষমেশ রাক্ষসী মমতা বাংলার হিংসা বন্ধ করেছেন। সেই সঙ্গে কেন্দ্রীয় সরকার, স্বরাষ্ট্রমন্ত্রীর ওপর চাপ দেওয়া শুরু করেছেন তিনি...।" সেই সঙ্গে তিনি আরও লেখেন 'ইন্সটাগ্রামে সবাই পুঁজিবাদের স্বীকার। একটা সম্পূর্ণ যুব জেনারেশনকে খেয়ে নিল পুঁজিবাদী দৃষ্টিভঙ্গি..." 

 

আরও পড়ুন: 'অক্সিজেন নয়, প্রয়োজন ধর্মের' ফের বিতর্কে কঙ্গনা


প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই পশ্চিমবঙ্গ ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সরাসরি কটূক্তি করছেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি, কেন্দ্রীয় সরকারের সমালোচনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই পোস্ট।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement