Advertisement

Ritwick Chakraborty In Mukti: প্রজাতন্ত্র দিবসে ফুটবল ও দেশপ্রেমীদের 'মুক্তি'-র কাহিনি নিয়ে আসছেন ঋত্বিক

Ritwick Chakraborty In Mukti: ভুলো মনের নতুন 'ডিফেক্টিভ' গোয়েন্দা চরিত্র গোরা, সকলের মন জয় করতে সক্ষম। আবারও ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তী। তবে এবার তিনি মেদিনীপুর জেলের কারাদক্ষ রামকিঙ্করের চরিত্রে।

'মুক্তি' ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jan 2022,
  • अपडेटेड 11:30 AM IST
  • আবারও ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তী।
  • রোহন ঘোষের পরিচালনায় আসছে 'মুক্তি'।
  • প্রজাতন্ত্র দিবসে স্ট্রিমিং হবে এই নতুন ওয়েব সিরিজ।

চলতি মাসেই 'গোরা' (Gora) হয়ে, ওয়েব দুনিয়ায় পা রেখেছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) । ভুলো মনের এই নতুন 'ডিফেক্টিভ' গোয়েন্দা চরিত্র সকলের মন জয় করতে সক্ষম। আবারও ওয়েব সিরিজে ঋত্বিক। তবে এবার তিনি মেদিনীপুর জেলের কারাদক্ষ রামকিঙ্করের চরিত্রে। রোহন ঘোষের (Rohan Ghosh) পরিচালনায় এবং ফ্যাটফিশের প্রযোজনায় প্রজাতন্ত্র দিবসে (Republic Day 2022) আসছে, জি ফাইফ (Zee 5)-এর নতুন ওয়েব সিরিজ (New Web Series) 'মুক্তি' (Mukti)।

'গোলন্দাজ' (Golondaaj)-এর রেশ এখনও দর্শকদের মনে রয়েছে। 'মুক্তি'-র প্রথম ঝলক সকলের সামনে আসতেই বোঝা গেল এই সিরিজের মূল বিষয়বস্তু ফুটবল কেন্দ্রিক এবং ইংরেজদের সঙ্গে সংঘাতের আবহে তা খানিকটা স্বাধীনতার যুদ্ধেও পরিণত হয়। বা বলা যায় শাসকের বিরুদ্ধে শোষিতের লড়াই।

ইংরেজদের কাছে কর্মরত জেল কারাদক্ষ রামকিঙ্কর কীভাবে স্বদেশি বন্দিদের মুক্তি দেওয়ার অভিনব ফন্দি আটেন। নিজেই তাঁদের হাতে তুলে দেন, ফুটবল। কীভাবে শাসক শ্রেণীর অস্ত্রেই তাঁদের সায়েস্তা করে শোষিতরা, সেই ভাবেই এগোবে গল্প। 

আরও পড়ুন:  করোনার গ্রাফ প্রতিদিন ঊর্ধ্বমুখী! কতটা সাবধানতা মেনে চলছেন টেলি অভিনেতারা?

 

'মুক্তি'-র সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indraadip Das Gupta)। এই দেশাত্মবোধক (Patriotic) স্পোর্টস ফিকশনে (Sports Fiction) ঋত্বিক ছাড়াও রয়েছেন একঝাঁক জনপ্রিয় অভিনেতা। অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty), দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), চান্দ্রেয়ী ঘোষ, সুদীপ সরকার, চিত্রাঙ্গদার মতো অভিনেতারা দাপিয়ে কাজ করেছেন, যা বোঝা যাচ্ছে ট্রেলার দেখেই। 'অভিযাত্রিক' (Avijatrik) ছবিতে দিতিপ্রিয়া ছিলেন অর্জুনের স্ত্রী। এখানে লুক অনেকটা এক হলেও, তিনি এবার ঋত্বিকের পত্নী।

Advertisement

আরও পড়ুন:  বাংলাদেশের আইটেম গানে 'ময়ূরী' নুসরত! বোল্ড লুকে আগুন ঝড়াচ্ছেন তারকা-সাংসদ

ভারতের স্বাধীনতার ইতিহাসের সঙ্গে জড়িত দেশনায়কদের কথা প্রায় সকলের জানা। তবে বছরের পর বছর ধরে হওয়া সেই কঠিন যুদ্ধের সঙ্গে যে, জড়িত রয়েছেন কত অজানা সৈনিক, তা আজও বহু ভারতবাসীর অজানা। হয়তো এরকমই কিছু দেশপ্রেমীর গল্প ফুটে উঠবে 'মুক্তি' -তে। 

 

আরও পড়ুন:  TRP: 'মিঠাই'-কে জোড় টক্কর খুকুমণি, উমার! চমক 'ধুলোকণা', 'মন ফাগুন'-র

এই ওয়েব সিরিজ আসার খবর চাউর হওয়ার পর থেকেই সকলের মনে ছিল উৎসাহ, কৌতূহল। আর প্রথম ঝলক সামনে আসার পর থেকেই, দর্শকদের প্রত্যাশা বহুগুণ বেড়েছে তা আর বলা বাকি রাখে না।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement