Advertisement

Top Entertainment News Today: বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

ntertainment News Today,1st November 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

বিনোদনের আজকের সেরা খবর
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Nov 2022,
  • अपडेटेड 9:39 PM IST

Top Entertainment News, Today 1st November: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।


হিরণের আক্রমণ, ঘাটালে দেব বললেন, 'ও আমার বন্ধু, এনামুলকে চিনি না'

রাজনীতিতে একে অপরকে আক্রমণ নতুন কিছু নয়। আকছার তা দেখা যায়। একসময়ের বন্ধু রাজনীতির ময়দানে হয়ে ওঠেন শত্রু। এবার রাজনীতিতে টলিউডের দুই তারকা জড়িয়ে পড়লেন বাগযুদ্ধে।

সলমন খানকে খুনের হুমকি, বড় সিদ্ধান্ত নিল পুলিশ

প্রাণ সংশয় রয়েছে সলমন খানের (Salman Khan)। সেজন্য তাঁর নিরাপত্তা আরও জোরদার করা হল। এই নিরাপত্তা বাড়িয়েছে মুম্বই পুলিশ। কিছুদিন আগেই সলমন খান লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে হুমকি পেয়েছিলেন।


বড় পর্দায় ফিরছে একেন বাবু! শৈল শহরের পর এবারের ডেস্টিনেশন রাজস্থান

একেবারে সুপারহিট। দর্শকদের জন্য রয়েছে সুখবর। ফের সকলের সামনে আসছে তাদের প্রিয় গোয়েন্দা চরিত্র, 'একেন বাবু'। আসছে নতুন বাংলা ছবি 'দ্য একেন, রুদ্ধশ্বাস রাজস্থান'।


ছিঁড়েছিল পোশাক! মনে হয়েছিল জিতব না Miss World: Aishwarya Rai

সুন্দরী প্রতিযোগিতা জেতার আগেই কুসংস্কারের শিকার হয়েছিলেন ঐশ্বর্য রাই। তিনি ভেবেছিলেন জিততে পারবেন না। মিস ইন্ডিয়া এবং মিস ওয়ার্ল্ডের সময় তিনি একই ধরণের দুর্ঘটনার শিকার হয়েছিলেন, যার কারণে তিনি ভয় পেয়েছিলেন।

গাড়ি দুর্ঘটনার কবলে বলিউড অভিনেত্রী রম্ভা, মেয়ে ভর্তি হাসপাতালে

 বলিউডের অনেক বড় ছবিতে কাজ করা অভিনেত্রী রম্ভাকে (Rambha) নিয়ে চমকপ্রদ খবর সামনে এসেছে। রম্ভার গাড়ি অ্যাক্সিডেন্ট করেছে। দুর্ঘটনায় রম্ভার গাড়ি ভেঙেচুড়ে যায়। গাড়িতে অভিনেত্রীর সন্তান এবং তাদের আয়াও উপস্থিত ছিলেন। অভিনেত্রীর মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

চিনে লকডাউনের প্রতিবাদে বাজছে বাপ্পি-মিঠুনের 'জিমি জিমি', VIRAL VIDEO

গোটা বিশ্বে করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিকের দিকে এগোলেও, চিনে কোভিডে আক্রান্তের সংখ্যা বাড়ছে। কোভিড রুখতে, জিরো কোভিড লকডাউন নীতি গ্রহণ করা হয়েছে সেই দেশে। ফলস্বরূপ চিনের অনেক স্থানে লকডাউন রয়েছে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement