Advertisement

Film Wrap: সারাদিনের বিনোদনের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,14th January 2022: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

আজকের বিনোদনের সেরা খবর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jan 2022,
  • अपडेटेड 8:46 PM IST
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 14th January: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

আইসোলেশন থেকে বেরিয়েই 'লাভ' রাজের সঙ্গে ছবি শেয়ার শুভশ্রীর! প্রশংসায় পঞ্চমুখ ফ্যানেরা  

সপ্তাহখানেক আগে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছিলেন টলিউড কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল পেজে দু'জনেই সেকথা জানিয়েছিলেন তাঁরা। 


বিয়ের পর প্রথম লোহরি ভিকি-ক্যাটরিনার, শীতের আদরে প্রেমের 'ওম'

বিয়ের পর প্রথম লোহরি উদযাপন করলেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বলিউডের অন্যতম ট্রেন্ডিং দম্পতি ভিকি-ক্যাট। ক্যাটরিনাকে জড়িয়ে ধরে ভিকিকে লোহরি উদযাপন করতে দেখা যায়।


UP নির্বাচনে দেশের সবচেয়ে Hot প্রার্থী, Viral 'বিকিনি গার্ল'

কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী বৃহস্পতিবার ১২৫ প্রার্থীর লিস্ট ঘোষণা করেছেন। তালিকায় অ্যাক্ট্রেস অর্চনা গৌতম এর নামও রয়েছে। 


তৃতীয় সন্তান দত্তক নিচ্ছেন? জল্পনার অবসান ঘটিয়ে নিজেই উত্তর দিলেন সুস্মিতা 

জল্পনা শোনা যায়, জীবনে নতুন অতিথিকে স্থান দিতে চলেছেন সুস্মিতা সেন। এতদিন চুপ থেকে শেষ পর্যন্ত এই নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে মানুষের সব বিভ্রান্তি দূর করেছেন তিনি নিজেই।


"নিকের সন্তানের মা কবে হবেন?" ফ্যানের প্রশ্নে এই মজার উত্তর দিলেন প্রিয়াঙ্কা

প্রায়শই ফ্যানেরা প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা প্রশ্ন করেন। তবে তাঁদের নিরাশ না করে, অভিনেত্রীও নিজের মতো করে সব প্রশ্নের উত্তর দিতে পছন্দ করেন।

 

গৌরাঙ্গ হন মিঠুন! বলিউডে আসার আগে এই তারকাদের আসল নাম কী ছিল জানেন?

Advertisement

বলিউডে এমন অনেক তারকা আছেন যাঁরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার আগে নাম বদলে ফেলেছেন। এই তারকারা আজ তাঁদের নতুন নামেই জনপ্রিয়। তালিকায় রয়েছে বিনোদন জগতের একাধিক শীর্ষস্থানীয় অভিনেতা-অভিনেত্রীরা।


অর্জুনের সঙ্গে ব্রেক-আপ? ৪০-এ ভালবাসা পেলে কী হয়, জানালেন মালাইকা

মালাইকা আরোরা ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে তিনি বলেছেন, যে যদি কারও বয়স ৪০ এর বেশি হয় এবং তিনি ভালোবাসা পান, তাহলে এটাকে স্বাভাবিক করে নিন।


সেক্স অ্যাপিলেই বাজিমাত! ইনি ভোজপুরি সিনেমার 'সানি লিওন'

একদিকে সানি লিওনির মতো HOT লুকস। অন্যদিকে প্রবল কৃষ্ণভক্তি। ভোজপুরি সিনেমার সানি লিওন হিসেবে পরিচিত প্রাচী সিং ইতিমধ্যেই গোটা দেশে তাঁর জলওয়া ছড়িয়েছেন।

বাংলাদেশের আইটেম গানে 'ময়ূরী' নুসরত! বোল্ড লুকে আগুন ঝড়াচ্ছেন তারকা-সাংসদ

বাংলাদেশের নতুন মিউজিক ভিডিও 'নাচ ময়ূরী নাচ'-র ঝলক সামনে আসতেই, তা নজর কেড়েছে তামাম ইন্দো -বাংলাদেশ দর্শকদের। টিজারটি নিজেই সোশ্যাল পেজে শেয়ার করেছেন যশ ঘরণী। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement