Advertisement

Alivia Sarkar: 'বসন্ত বিলাস'-এ এবার হাজির অলিভিয়া! মেসবাড়িতে আসছে নয়া মোড়?

Alivia Sarkar In Basanto Bilash Messbari: 'বসন্ত বিলাস মেস বাড়ি' ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রী অলিভিয়া সরকারকে। মেস বাড়িতে তাঁর প্রবেশ নিঃসন্দেহে এক নতুন মোড় আনবে ধারাবাহিকে।

অভিনেত্রী অলিভিয়া সরকার (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Mar 2022,
  • अपडेटेड 8:23 AM IST
  • ফের ছোট পর্দায় অভিনেত্রী অলিভিয়া সরকার।
  • 'বসন্ত বিলাস মেস বাড়ি' ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।
  • এই রম -কম মেগাতে আসছে নয়া মোড়।

ছোট পর্দা (Bengali Television) থেকে বেশ কিছুদিনের বিরতি নেওয়ার পর, ফের বাংলা ধারাবাহিকে (Bangla Serial) ফিরলেন অভিনেত্রী অলিভিয়া সরকার (Alivia Sarkar)। কালার্স বাংলায় 'বসন্ত বিলাস মেস বাড়ি' (Basanto Bilash Messbari)-তে দেখা যাবে তাঁকে। যদিও অলিভিয়া এখানে একটি ক্যামিও (Cameo) চরিত্রে অভিনয় করবেন। তবে মেস বাড়িতে তাঁর প্রবেশ নিঃসন্দেহে এক নতুন মোড় আনবে ধারাবাহিকে। সম্প্রতি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও (Rahul Arunodoy Banerjee) এই ধারাবাহিকে যোগ দিয়েছেন 'টুকাই' চরিত্রে। 

ধারাবাহিকে সম্প্রচারিত পর্বতে দেখা যাচ্ছে, রাহুল জানতে পারে যে টুকাই এক সময় মহুয়ার বয়ফ্রেন্ড ছিল। তাদের ব্রেকআপ হয়ে গেলেও, বর্তমানে ফের এক হয়েছে তারা। রাহুল খুব কষ্ট পায় এবং সিদ্ধান্ত নেয় যে, টুকাইকে মহুয়ার জীবনে আর ফিরে আসতে দেবে না সে। মহুয়াকে একটি চিঠি লিখে নিজের অনুভূতি প্রকাশ করতে চায় সে। কিন্তু দুর্ভাগ্যবশত চিঠিটি উড়ে যায়। সেই চিঠিটি খুঁজে পায় দশরথ এবং তা দিয়ে একটি কাগজের প্লেন তৈরি করে সে। এটা নিয়ে খেলতে খেলতে কাগজটা দুঃখোর কুর্তার পকেটে উড়ে যায়। 

আরও পড়ুন: সত্যজিৎ রায়ের ধারাতেই 'অপরাজিত'-র লোগোর খসড়া অনীকের!

এদিকে টুকাইকে বসন্ত বিলাসে থাকতে দেওয়া নিয়ে বিশৃঙ্খলা শুরু হলেও, মহুয়া তার থাকার বিষয়টি নিশ্চিত করে। মহুয়াকে নিয়ে টুকাই এবং রাহুলের মধ্যে একটি চ্যালেঞ্জ আসে। রাহুল প্রতিবার ব্যর্থ হয় এবং টুকাই জিতে যায়। মহুয়া চায় রাহুল তার কাছে তার ভালোবাসা স্বীকার করুক এবং সে টুকাইয়ের সঙ্গে সম্পর্ক গড়তে অস্বীকার করে। কিন্তু নিজের অনুভূতি প্রকাশ করে না। অন্যদিকে মানোদা, দুঃখোর কুর্তার পকেট থেকে রাহুলের প্রেমপত্র খুঁজে পায় এবং ভীষণ রেগে যায়। 

 

 

আরও পড়ুন: "১০৪ জ্বরে মায়ের মতো জলপট্টি দিয়েছে..." রাজা- মধুবনীর ভালোবাসার কথা শুনলেন জিৎ

Advertisement

মন ভেঙে যাওয়ায় রাহুল মেসবাড়ি থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু ঠিক তখনই, কাহিনিতে আসে নয়া মোড়। টুকাই, মহুয়াকে নাটকীয় ভাবে মনের কথা জানাতে চায়। হঠাৎই সেখানে উপস্থিত হন একজন মহিলা, যিনি একজন গায়িকা। কলেজ জীবন থেকেই তার প্রচুর অনুরাগী রয়েছে এবং একটি নির্দিষ্ট কারণে সে 'বসন্ত বিলাস'-এ প্রবেশ করেছে। এই মহিলার চরিত্রেই অভিনয় করছেন অলিভিয়া। তবে কোন উদ্দেশ্যে মেসবাড়িতে প্রবেশ করল সে? রাহুল, মহুয়া এবং টুকাইয়ের জীবনে এবার পরিবর্তন আসবে? আসন্ন পর্বগুলিতে তা ধীরে ধীরে জানা যাবে। 

 

২০২১ সালের শেষ দিকেই শুরু হয় 'বসন্ত বিলাস'। কলকাতার আশেপাশে যে রকম মেস বাড়ি দেখা যায়, ঠিক সেই রকম কিছু গল্প ফুটে উঠছে পর্দায়। 'বসন্ত বিলাস' এমন একটি বাড়ি, যেখানে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ একত্রিত হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের স্বার্থে। তাদের প্রত্যেকের স্বতন্ত্রতা এবং উদ্ভটতা মিলে বাড়িতে পরিণত হয় এক হাস্যকর ঘটনার কেন্দ্রস্থলে। 

আরও পড়ুন: এবার ডেস্টিনেশন দার্জিলিং! রহস্যের সমাধানে 'মাছে ভাতে বাঙালি গোয়েন্দা', একেন বাবু
 

'বসন্ত বিলাস'-এর সদস্যদের রক্তের সম্পর্ক না থাকলেও, তারা আবেগ দ্বারা একত্রিত। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্পণ ঘোষাল ও নন্দিনী দত্ত। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়। এই রম -কম ধারাবাহিকে আসছে দারুণ মজার ট্যুইস্ট, যা দেখা যাবে প্রতি সোম থেকে শুক্রবার রাত ৯ টায়।

আরও পড়ুন: রাজামৌলির বড় স্কোর! জুনিয়র এনটিআর, রাম চরণের কেরিয়ারের সেরা পারফরম্যান্স 'RRR'

প্রসঙ্গত, 'ডান্স বাংলা ডান্স' দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অলিভিয়া সরকার। এরপর 'সীমারেখা', 'জয়ী' সহ  আরও বেশ কয়েকটি ধারাবাহিকে তিনি অভিনয় করেন। মাঝে ছোটপর্দা থেকে বিরতি নিয়ে ওটিটি প্ল্যাটফর্মে ব্যস্ত ছিলেন তিনি। 'ব্রেক আপ স্টোরি', 'রক্তবিলাপ', 'মন্টু পাইলট'-র মতো ওয়েব সিরিজে সকলের মন জয় করেছেন অভিনেত্রী। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement