Advertisement

Dadagiri: বিয়ের রাতে স্ত্রী ডোনাকে কী সারপ্রাইস দিয়েছিলেন সৌরভ? ফাঁস হল 'দাদাগিরি'-র মঞ্চে

Dadagiri: শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা।

বিয়ের রাতে ডোনাকে কী সারপ্রাইস দিয়েছিলেন সৌরভ?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jan 2022,
  • अपडेटेड 7:18 PM IST
  • চলছে জনপ্রিয় গেম শো 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • এবারও সঞ্চালকের ভূমিকায় সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক।

চলছে জনপ্রিয় গেম শো 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited)  সিজন ৯। 'দাদাগিরি'-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মাঝে মহারাজের (Maharaj) শারীরিক অসুস্থতার জেরে কিছুদিন বন্ধ ছিল শ্যুটিং। তবে গত সপ্তাহ থেকে তিনি 'ব্যাক অন অ্যাকশন'। 

শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 

এই সপ্তাহান্তে এরকমই এক মজার পর্ব দেখা যাবে এই গেম শো তে। হাজির থাকবেন সঙ্গীত ও অভিনয় জগতের শিল্পীরা। গানে -আড্ডায় 'দাদাগিরি'-র মঞ্চ জমিয়ে দেবেন সিধু, সুরজিৎ, উজ্জয়িনী সহ অন্যান্যরা। একটি পুরানো সংবাদপত্রে সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের একটি স্টেটমেন্ট সামনে আনেন সিধু, যা দেখে দাদাও পেলেন চমক। 

আরও পড়ুন: গ্রীষ্মেই মুক্তি পাবে দেব -রুক্মিণীর 'কিশমিশ'! এবার জুটির অম্ল- মধুর সম্পর্কের স্বাদ পাবেন দর্শকেরা

সেই সাক্ষাৎকার অনুযায়ী জানা যায়, বিয়ের দিন রাতে সৌরভ একটি সারপ্রাইস রেখেছিলেন ডোনার জন্য। লর্ডসে খেলতে গিয়ে 'ম্যান অব দ্য ম্যাচ' হয়ে সে যে সোনার ব্রিটিশ মুদ্রাটি পায়, সেটাই লকেট করে একটি মোটা সোনার চেনে সুন্দর ডিজাইনে তৈরি করিয়ে, রাতে পরিয়ে দিয়েছিলেন সদ্য বিবাহিতা স্ত্রীয়ের গলায়। জীবনের একটি সেরা মুহূর্তের স্মৃতিচারণ হওয়ায় আবেগপ্রবণ হয়ে পড়েন সৌরভ নিজেও। 

আরও পড়ুন: TRP: শুরুতেই বাজিমাত 'আলতা ফড়িং'-র! খারাপ স্কোর মিঠাই, যমুনা, অপুদের

অন্যদিকে এক প্রতিযোগী অভিনেত্রী তাঁর সঙ্গে খেলেন র‍্যাপিড ফায়ার। যেখানে প্রশ্ন -উত্তর পর্বে উঠে আসে সৌরভ সম্পর্কে আরও বেশ কিছু মজার তথ্য। জানা যায়, তাঁর সবচেয়ে বেশি লোভ আছে খাওয়া-দাওয়ায়। সৌরভ বলেন, তাঁর গ্ল্যামারের পিছনে আসল রহস্য নাকি মেকআপ এবং তাঁর নাকি কোনও মহিলা ভক্তই নেই। স্বতঃস্ফূর্ত ও মজার উত্তরে হেসে খুন প্রতিযোগীরাও। 

Advertisement

আরও পড়ুন: আসছে 'গুড্ডি'! ৯ বছর পর ছোটপর্দায় রণজয়, সঙ্গে শ্যামৌপ্তি, মধুরিমা

প্রসঙ্গত,  জি বাংলার পর, জি সার্থক চ্যানেলে শুরু হয়েছে 'দাদাগিরি হৃদয়ারু' (Dadagiri Hrudayaru)। তবে এখানে সকলের প্রিয় মহারাজ না, সঞ্চালকের আসনে রয়েছেন ওড়িয়া সুপারস্টার তথা রাজনীতিবিদ অনুভব মোহান্তি। গত ১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই শো। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement