Advertisement

Mithai- Aparajita Apu: 'মানিকে মাগে হিতে' সুপার ভাইরাল গানে এবার গা ভাসালেন মিঠাই - অপু!

Mithai -Aparajita Apu: 'মিঠাই' (Mithai) ও 'অপুরাজিতা অপু' (Aparajita Apu) ধারাবাহিকের দুই মুখ্য নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ও সুস্মিতা দে (Susmita Dey) এবার গা ভাসালেন ট্রেন্ডিং (Trending) 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) গানে। 

সুস্মিতা দে ও সৌমিতৃষা কুন্ডু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2021,
  • अपडेटेड 11:52 AM IST
  • এই মুহূর্তে 'মানিকে মাগে হিতে' গানটি সুপারহিট নেট দুনিয়ায়।
  • শ্রীলঙ্কার এই গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও।
  • নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার সেরা দুই মেগার নায়িকারাও।

'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ টলি থেকে টেলিপাড়া। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার সেরা দুই মেগার নায়িকারাও। 'মিঠাই' (Mithai) ও 'অপুরাজিতা অপু' (Aparajita Apu) ধারাবাহিকের দুই মুখ্য নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)সুস্মিতা দে (Susmita Dey) এবার গা ভাসালেন ট্রেন্ডিং (Trending) এই গানে। 

সুপার ভাইরাল (Viral) গান 'মানিকে মাগে হিতে'-র বিভিন্ন ফিউশন তৈরি হচ্ছে। যার বেশীরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। এসেরকমই একটা ফিউশন তৈরি হয়েছে 'মানিকে মাগে হিতে' ও 'তোমার ঘরে বসত করে কয়জনা' এই জনপ্রিয় আঞ্চলিক গান এই মুহূর্তে হিট। আর সেই গানের একটি ভিডিয়ো বানিয়ে সোশ্যাল পেজে শেয়ার করেছেন 'অপু গোয়েন্দা' এবং 'তুফানমেইল'।

 

 

আরও পড়ুন: ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের বায়োপিক! নাম ভূমিকায় 'সেক্রেড গেমস'-র ঈশিকা 

দীর্ঘ চব্বিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই'-র স্থান শীর্ষেই থাকে। জনপ্রিয় এই মেগার গত সপ্তাহে প্রাপ্তি ১১.৪ নম্বর। অন্যদিকে গত কয়েক সপ্তাহ ধরে জি বাংলার আরেক ধারাবাহিক 'অপরাজিতা অপু' থাকছে দ্বিতীয় স্থানে। গত সপ্তাহে এই মেগা পেয়েছে ৮.৯ নম্বর। প্রথম ও দ্বিতীয় স্থানে তাঁদের মেগা, তাই টক্কর হওয়া উচিত অনেক বেশি। কিন্তু বাস্তব চিত্রটা একেবারে ভিন্ন। রিলের বাইরে রিয়েল লাইফে একে অপরের সঙ্গে খুবই কাছের বন্ধু। 

আরও পড়ুন: কোন চ্যানেলে কে সাজবেন দেবী দুর্গা? জোরদার টক্কর কোয়েল, শুভশ্রী, দিতিপ্রিয়ার 

'মিঠাই'-তে চলছে টানটান পর্ব। টেজ, সোম ও আগরওয়ালের ষড়যন্ত্রের স্বীকার হয়ে গ্রেপ্তার হয়েছিল মিঠাই। কারাগারের মধ্যেই জন্মাষ্টমীর পুজো করে সে। বিপদের কথা শুনে দেশে ফেরে সিদ্ধার্থ। মিঠাইয়ের সঙ্গে কারাগারে দেখা করে, এই বিপদ থেকে রক্ষা করার প্রতিজ্ঞা করে সে। উচ্ছেবাবু আসার পর বেইল পায় তুফানমেইল। কীভাবে নির্দোষ প্রমাণিত হবে মিঠাই? গোপাল হেলেপ করবে তাঁকে?

Advertisement

আরও পড়ুন: KBC -র হটসিটে বসে রণবীরের নামে বিগ বি-র কাছে নালিশ দীপিকার!

অন্যদিকে গ্রামের বাড়িতে 'হানি পিকনিক' (হানিমুন+ফ্যামিলি পিকনিক) করে ফিরেছেন অপুর শ্বশুরবাড়ির সকলে। চাকরীর প্রিলিমিরানির পরীক্ষায় পাশ করেছে অপু। সেই কথা জানতে পারে পরিবারের সকলে। ধীরে ধীরে 'আন্টি ওয়ান' -র মনের বরফ গলে জল হচ্ছে। এবার কি পরবর্তী পরীক্ষাগুলো দিয়ে সফল হবে সে? জীবনের যেই স্বপ্নগুলোর কথা ভুলে সে সংসার করছে, সেই স্বপ্ন পূরণ হবে তাঁর? 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement