Advertisement

Srabanti Chatterjee: শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি

Srabanti Chatterjee New Relationship: সম্প্রতি টলিপাড়ায় জোরদার আলোচনা চলছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন সম্পর্ক নিয়ে। স্টুডিও পাড়ায় কান পাতলেই ফিসফাস শোনা যাচ্ছে, তাঁর জীবনে এসেছে নতুন মানুষ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ মিত্র (ছবি: সৌজন্য ট্যুইটার)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Mar 2023,
  • अपडेटेड 5:55 PM IST

আলোচনায়  থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। রাজর্ষি দে-র পরবর্তী ছবি 'সাদা রঙের পৃথিবী'-তে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে সম্প্রতি টলিপাড়ায় জোরদার আলোচনা চলছে নায়িকার নতুন সম্পর্ক নিয়ে। স্টুডিও পাড়ায় কান পাতলেই ফিসফাস শোনা যাচ্ছে, তাঁর জীবনে এসেছে নতুন মানুষ। নেটিজেনদের অনেকেই নেটমাধ্যমে কটাক্ষ করে জিজ্ঞেস করছেন, 'এবার কে?'

কানাঘুষো শোনা যাচ্ছে, এবার নাকি এক জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালকের প্রেমে পড়েছেন টলি সুন্দরী। 'অভিযাত্রিক' পরিচালক শুভ্রজিৎ মিত্রই (Subhrajit Mitra) নাকি সে ব্যক্তি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরিচালক- অভিনেত্রীর একসঙ্গে নানা ছবি। যদিও এখনও পর্যন্ত এবিষয়ে মুখ খোলেননি দু'জনের কেউই। তা এখনও পর্যন্ত টলিপাড়ার নতুন এই সম্পর্ক কেম্ল 'জল্পনা' তকমাতেই রয়েছে। 

আরও পড়ুন: অনির্বাণের বাংলা গান গাইলেন মেইয়াং চ্যাং

এদিকে নতুন ছবির কাজ শুরু করেছেন শুভ্রজিৎ। তাঁর 'দেবী চৌধুরানী' এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অন্যদিকে ভবাণী পাঠকের ভূমিকায় থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শুধু বাংলা নয়, মোট ৬ ভাষায় মুক্তি পাওয়ার কথা এই ছবির। বর্তমানে জোড় কদমে চলছে প্রস্তুতি। আগামী ৬ মাস চলবে প্রি- প্রোডাকশনের কাজ। ছবিতে গুরুত্ব পাবে মূলত ১৭৭০ থেকে ১৭৮০ সালে বাংলার সময়টা। অভিনেতা ছাড়া, ক্যামেরা পিছনে থাকবে দেশের তাবড় শিল্পীরা। বলিউড অ্যাকশন ডিরেক্টর শ্যাম কৌশল, যিনি ভিকি কৌশলের বাবা, তাঁর সঙ্গে ইতিমধ্যে যোগাযোগ করেছেন শুভ্রজিৎ। এই ছবিতে সন্ন্যাসী বিদ্রোহের উপর জোর দেওয়া হবে।

আরও পড়ুন: মোহরের সঙ্গে বিয়ের পর প্রথম পোস্ট দুর্নিবারের প্রথম স্ত্রী- মীনাক্ষীর, লিখলেন...

যদিও ছাদ আলাদা হলেও কাগজে- কলমে এখনও স্বামী- স্ত্রী শ্রাবন্তী ও রোশন সিং। জুটির ডিভোর্সের মামলা আদালতে এখনও বিচারাধীন। তবে ডিভোর্সের পাশাপাশি, ভারতীয় দন্ডবিধির ১২৫ নম্বর ধারায় রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলা করেছিলেন নায়িকা। প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী। সম্প্রতি সে মামলায় স্থগিতাদেশ দেয় আদালত। 

Advertisement

আরও পড়ুন: TRP: বিরাট টক্কর বাংলা মেগাতে! এই সপ্তাহে বেঙ্গল টপার কে?

রোশনের সঙ্গে সম্পর্কে চিড় ধরার পর টলিপাড়ায় গুঞ্জন শোনা যায়, নতুন সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী। বাইপাসের ধারে তাঁর আবাসনেই থাকতেন তাঁর সে নতুন প্রেমিক। শুধু তাই নয়, পার্টি থেকে ভ্যাকেশনে সর্বত্রই একসঙ্গেই যেতেন তাঁরা। এরপর ইন্ডাস্ট্রিতে কানাঘুষো শোনা যায়, ফের নতুন প্রেমে পড়েছেন নায়িকা। জিম ট্রেনারের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। যদিও এখন আবার আকাশে- বাতাসে ভাসছে অন্য খবর। 

আরও পড়ুন: একই ফ্রেমে রাজ- সৃজিত, ছবি শেয়ার করলেন প্রযোজক! বড় ঘোষণা আসছে?

প্রসঙ্গত, ২০১৯ সালের এপ্রিল মাসে রোশন সিংহকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী‌। এটি ছিল অভিনেত্রীর তৃতীয় বিয়ে। বিচ্ছেদের আগে দু'জনের মধ্যে বেশ কিছুদিন ধরেই পরোক্ষভাবে চলেছে পোস্ট, পাল্টা পোস্টের মাধ্যমে ঠান্ডা লড়াই।

আরও পড়ুন: 'বাবা করিয়ে দেননি...,' SET-র রেজাল্ট শেয়ার করে নিন্দুকদের সপাট জবাব দেবলীনার

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী। এর প্রায় ১৫ বছর পর প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের হয় নায়িকার। সে বছরই মডেল কৃষ্ণ ভি রাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন শ্রাবন্তী। এক বছরের মধ্য মধ্যেই ভেঙ্গে যায় সে সম্পর্কও। এরপর তিন বছর পর রোশনের সঙ্গে বিয়ে করেন তিনি।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement