Advertisement

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন

''বিনাশ হোক অশুভ শক্তির!" তারাপীঠ মন্দিরে পুজো মমতার

Aajtak Bangla
  • 24 Apr 2021,
  • Updated 6:24 PM IST
  • 1/6

বীরভূমে তারাপীঠ মন্দিরে পুজো দিলেন মমতা। ঘুরলেন মন্দির চত্বরে। এদিনই বীরভূমে ভার্চুয়াল সভা করেন মমতা। সেখান থেকে নিশানা করেন বিজেপিকে
 

  • 2/6

মমতা বলেন, নির্বাচন কমিশনকে আমরা সম্মান করি। নির্বাচন কমিশনের যে ভূমিকা প্রথম দিন থেকে দেখতে পাচ্ছি, কোনও বিচার আমরা পাচ্ছি না। একমাত্র বিজেপি ।া বলছে তাই হচ্ছে।  আজকে কোভিড বেড়ে গেল বিজেপির কথা শুনের নির্বাচন কমিশনের কাজ করার ফলে। যদি ৮টা দফায় নির্বাচন না হত, তাহলে এমন হত না। শুধু বাংলা নয়, গোটা দেশকেই ধ্বংসের মুখে নামিয়ে দিয়েছে বিজেপি সরকার। 

  • 3/6

মমতা বলেন,লাখ-লাখ ক্যাডারকে বিভিন্ন রাজ্য থেকে ওরা তুলে এনেছে, ২ লাখ কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে এসেছে। তারা এক জায়গায় থেকে অন্য জায়গায় যাচ্ছে আর রোগ ছড়াচ্ছে। তাদের কিন্তু কোভিড টেস্ট হয়নি। আমরা নির্দেশ দিয়েছি। কিন্তু সেটা করানো হচ্ছে না।  এখানে জেলাশাসক-পুলিশ সুপাররা কোভিড টেস্ট করানোর বদলে একটু বেশি তাবেদারি করছে, যাদের তাবেদারি করানো উচিত নয় তাদের। আমি পরিস্কার করে বলতে চাই, খবর কিন্তু আমাদের কাছেও আসে। এমন একটা ব্যবহার তারা করছে, যেন বিজেপি বাংলায় ক্ষমতায় চলে এসেছে। 

  • 4/6

মমতা বলেন, জেলাশাসক-পুলিশ সুপাররা বিজেপির কথা শুনে চলছে। আপনাদের কাছে নিশ্চয়ই ইনপুট ছিল যে কোভিড আসছে। নির্বাচন কমিশন বিজেপির কথা শুনে চলছে। আমাকে অনেক শো-কজ করেছেন। এখানে যিনি পুলিশ পর্যবেক্ষক এসেছেন, তিনি বলছেন নির্বাচনের আগে সব তৃণমূলের সক্রিয় কর্মীদের গ্রেফতার করে নাও। যাতে ওরা ভোট করতে না পারে। 

  • 5/6

মমতা বলেন, হোয়াটসঅ্যাপ গ্রুপে ওরা অনেকের সঙ্গে কথা বলে। পর্যবেক্ষকদের হোয়াটসঅ্যাপের চ্যাটের কথা আমি পেয়েছি। এবার ঠিক করে নিয়েছি আমির এবারের নির্বাচনের পরে সুপ্রিম কোর্টের কাছে যাব। নির্বাচনকে সুষ্ঠু ভাবে করার জন্য বেঞ্চের কাছে যাব। বিজেপি যা বলছে, কমিশন তাই করছে। নির্দেশ দেওয়া হচ্ছে, কতজনকে গ্রেফতার করা হয়েছে। এগুলো বিজেপিকে সাহায্য করার জন্য। 

  • 6/6

মমতা বলেন, নৈহাটি, বীজপুর, জগদ্দল, কাঁচরাপাড়াতে সেদিন যা তাণ্ডব হয়েছে, তাতে নির্বাচন কমিশনের নির্দেশ ছিল। আমাদের সক্রিয় কর্মীদের গ্রেফতার করা হয়েছে। মঙ্গলকোট, ইসলামপুর, উত্তর দমদমে তাই হয়েছে। কেন্দ্রীয় বাহিনীকে বলা হচ্ছে, গুলি চালিয়ে দাও।কাউকে বেআইনিভাবে আটক করে রাখলে, তারা ছেলে-মেয়েরা থানা ঘেরাও করবেন। হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট সব কিছুতেই যেতে হয়। এবার কিন্তু প্রত্যেককে প্রতিবাদ করতে হবে। এসব অযৌক্তিক আবদার আমরা মানব না।

Advertisement
Advertisement