Advertisement

ভাইরাল

Anant Ambani Mariage Antillia Decoration Photos: আম্বানির ছোট ছেলের বিয়ে, অ্যান্টিলিয়ায় এলাহি ব্যাপার, দেখুন ছবি

Aajtak Bangla
  • মুম্বই,
  • 19 Jan 2023,
  • Updated 4:20 PM IST
  • 1/7

Anant Ambani Mariage Antillia Decoration Photos: আম্বানি (Mukesh Ambani)-j পরিবারে আবার সানাই বাজতে চলেছে এবং আজ, ১৯ জানুয়ারি, ২০২৩, মুকেশ আম্বানি-নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির (Anant Ambani Engagement)। বাগদান অনুষ্ঠানটি সন্ধ্যায় মুম্বাইয়ে তার বাড়ি অ্যান্টিলিয়াতে (Antillia) অনুষ্ঠিত হতে চলেছে এবং প্রস্তুতি চলছে পুরোদমে।

  • 2/7

এশিয়ার দ্বিতীয় ধনী ব্যক্তি মুকেশ আম্বানির অ্যান্টিলিয়া দেশের শীর্ষ-১০ সবচেয়ে ব্যয়বহুল বাড়ির মধ্যে প্রথম স্থানে রয়েছে। মুম্বাইয়ের আলটামাউন্ট রোডে দাঁড়িয়ে থাকা এই ২৭-তলা বিলাসবহুল ভবনটির আনুমানিক খরচ প্রায় ১২,০০০ কোটি টাকা। বৃহস্পতিবার সন্ধ্যায় এই বাড়িতেই হতে চলেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের জমকালো বাগদান অনুষ্ঠান।

  • 3/7

শ্রীনাথজির মন্দিরে হয়েছিল এনগেজমেন্ট

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির কনিষ্ঠ পুত্রবধূ রাধিকা মার্চেন্টকে স্বাগত জানাতে অ্যান্টিলিয়ায় প্রস্তুতি চলছে। রাধিকা প্রবীণ ভারতীয় ব্যবসায়ী এবং এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে। গত বছরের ২৯ ডিসেম্বর, ২০২২-এ অনন্ত আম্বানি এবং রাধিকার এনগেজমেন্ট অনুষ্ঠান হয়। রাজস্থানের শ্রীনাথজি মন্দিরে এটি সম্পন্ন হয়। আম্বানি পরিবার বরাবরই শ্রীনাথের ভক্ত এবং মুকেশ আম্বানি অবশ্যই কোনও নতুন কাজ শুরু করার আগে এখানে যান।

  • 4/7

২০২২ সালের ডিসেম্বরে এনগেজমেন্ট অনুষ্ঠানের পর থেকে আম্বানি এবং মার্চেন্ট পরিবারে উদযাপনের পরিবেশ রয়েছে এবং এখন অনন্ত-রাধিকার বিয়ের আগে উভয় পরিবারে প্রাক-বিবাহের অনুষ্ঠানও শুরু হয়েছে। যেখানে মঙ্গলবার মেহেন্দি ফাংশন হয়েছিল, আজ অ্যান্টিলিয়ায় নতুন দম্পতির বাগদানের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

  • 5/7

আম্বানি পরিবারের ছোট পুত্রবধূ রাধিকা বণিকের মেহেন্দি অনুষ্ঠানের ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। কেবল  শুধু ছবিই নয়, তার নাচও ভাইরাল হচ্ছে। ছবিগুলি সম্পর্কে কথা বলতে গেলে, রাধিকাকে তার হাতে মেহেদি সহ একটি গোলাপি লেহেঙ্গা পরতে দেখা গিয়েছে। রাধিকার এই লেহেঙ্গা ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার জুটি আবু জানি এবং সন্দীপ খোসলা।

  • 6/7

অনন্ত ও রাধিকার বাগদান হতে চলেছে অ্যান্টিলিয়ায়। এর আগে, মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি এবং মেয়ে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান এছাড়াও সংগঠিত হয়েছে। এই উদযাপনের সময় অ্যান্টিলিয়ায় ফুল ও আলোকসজ্জা করা হয়েছিল  সাজসজ্জা সবার দৃষ্টি আকর্ষণ করেছে। যাই হোক, অ্যান্টিলিয়া বাইরে থেকে দেখতে যতটা সুন্দর, ভিতর থেকেও ততটাই অসাধারণ।

  • 7/7


ফুল দিয়ে সাজানো হচ্ছে অ্যান্টিলিয়া

ফুলে উপচে পড়া এবং আলোয় ঝলমল করা এই বাড়ির সৌন্দর্য দেখার মতো। এবার আবারও একই কায়দায় দেখা যেতে চলেছে অ্যান্টিলিয়াকে। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বাগদানের জন্য ফুল দিয়ে সাজানো হচ্ছে। যদিও, দুজনের বিয়ের তারিখ এখনও প্রকাশ করা হয়নি, তবে আশা করা হচ্ছে যে অনন্ত-রাধিকা সাত রাউন্ডের পরে গাঁটছড়া বাঁধবেন।

Advertisement
Advertisement