Advertisement

ভাইরাল

স্বপ্ন দেখেছিলেন স্বামী, তাই স্ত্রী হয়ে গেলেন ৪৩৭ কোটি টাকার মালকিন!

Aajtak Bangla
  • 25 Jan 2021,
  • Updated 11:33 PM IST
  • 1/5

 বিশ্বব্যাপী করোনারভাইরাসের মহামারির কারণে কাজ হারিয়েছিলেন এক মহিলা কিন্তু এর অল্প সময়ের মধ্যেই তিনি ৪৩৭ কোটি টাকার মালকিন হয়েছেন। আসলে, কানাডার টরেন্টোতে বসবাসকারী ওই মহিলা ৬০ মিলিয়ন মার্কিন ডলার জিতেছেন। কিন্তু ওই মহিলার স্বামী যদি স্বপ্নে না দেখতেন তবে লটারির এই বিশাল পরিমাণ অর্থ পেতেন না তিনি! আসুন জেনে নিই কীভাবে ওই মহিলা স্বামীর দেখা স্বপ্নের কারণে শত কোটি টাকার মালকিন হয়েছিলেন? 
(ছবি সৌজন্যে- Ontario Lottery and Gaming)

  • 2/5

সিএনএন-এর এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ৫৭ বছর বয়সী মহিলা ডেং প্রভাতুডের স্বামী ২০ বছর আগে একটি স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্নে তিনি লটারির টিকিট কেনবার বিষয়ে  নির্দিষ্ট নম্বর সম্পর্কে জানতে পেরেছিলেন। এই সংখ্যাগুলির কারণেই, মহিলা লটারিতে ৪৩৭ কোটি টাকা অর্জন করতে সক্ষম হযলেন।
(প্রতীকি ছবি / রয়টার্স)

  • 3/5

দুই সন্তানের  মা, ডেং গত ২০ বছর ধরে লটারির টিকিট কিনছিলেন। প্রতিবার তিনি স্বামীর স্বপ্নে দেখা সংখ্যার টিকিটই কিনতেন। দুই দশকের অপেক্ষার পরে অবশেষে সাফল্য পেলেন মহিলা। অন্টারিও লটারি এবং কানাডার গেমিং ডেং-এর ৪৩৭ কোটি টাকা  জয়ের বিষয়টি নিশ্চিত করেছে। মজার বিষয় হল লটারিতে এত বড় পরিমাণে অর্থ লাভের প্রথম প্রথমে তিনি স্বামীর থেকেই পান। 
(প্রতীকি ছবি / রয়টার্স)

  • 4/5


ডেং বলেন- '৪৩৭ কোটি টাকা  জয়ের খবর শুনে আমি খুব খুশি হয়েছিলাম এবং কাঁদতেও শুরু করেছিলাম। প্রথমে বিশ্বাস করতে পারছিলাম না।'  ভার্চুয়াল উদযাপন অনুষ্ঠানের মাধ্যমে ডেংকে চেকটি হস্তান্তর করা হয়েছে। ডেং বলেন যে তিনি লটারির অর্থ দিয়ে বাড়ি কিনবেন তারপর বিশ্বভ্রমণে বের হবেন। 
(প্রতীকি ছবি / রয়টার্স)

  • 5/5

ডেং প্রায় ৪০ বছর আগে ১৪ জন ভাইবোনের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে লাওস থেকে কানাডায় এসেছিলেন। তিনি জানান যে পরিবারকে সাহায্য করার জন্য তাকে এবং তার স্বামীকে কঠোর পরিশ্রম করতে হয়েছিল। 
(প্রতীকি ছবি / রয়টার্স)

Advertisement
Advertisement