scorecardresearch
 

Pori Moni: মা শ্যুটিংয়ে যাচ্ছেন, তাতে কী? কোল ছাড়ে না পরিমণীর ছেলে, ছবি VIRAL

Pori Moni: শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি এখন আলাদা জগতেই বসবাস করছেন। ছেলে রাজ্যকে নিয়ে পরীমণি এখন তাঁর সুখের জাবন কাটাচ্ছেন। রাজকে ছাড়া অনেক আগে থেকেই ছেলে রাজ্যের দায়িত্ব সামলে চলেছেন অভিনেত্রী। আর এখন তো শ্যুটিংয়েও রাজ্যকে নিয়েই পরী যান।

Advertisement
Pori Moni Pori Moni
হাইলাইটস
  • ছেলে রাজ্যকে নিয়ে পরীমণি এখন তাঁর সুখের জাবন কাটাচ্ছেন।

শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি এখন আলাদা জগতেই বসবাস করছেন। ছেলে রাজ্যকে নিয়ে পরীমণি এখন তাঁর সুখের জাবন কাটাচ্ছেন। রাজকে ছাড়া অনেক আগে থেকেই ছেলে রাজ্যের দায়িত্ব সামলে চলেছেন অভিনেত্রী। আর এখন তো শ্যুটিংয়েও রাজ্যকে নিয়েই পরী যান। ছেলেকে কিছুতেই কাছছাড়া করতে রাজি নন তিনি। 

এক কথায় বলা যায়, পরীর গোটা জীবন জুড়েই এখন রাজ্যের রাজ। কাজের পাশাপাশি অবসর সময়টুকু ছেলেকেই দেন তিনি। প্রায় দু'বছর পর কাজে ফিরেছেন রী। তাই স্বাভাবিকভাবেই কাজের ব্যস্ততা বেড়েছে তাঁর। কিন্তু এগুলোর মাঝেও তিনি রাজ্যকে কোনওভাবেই হেলাফেলা করছেন না। বরং শ্যুটিংয়েও তিনি রাজ্যকে নিয়েই যান। তার ঝলক পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়া পেজে। নেট দুনিয়ায় শেয়ার করা ভিডিও বা খুনসুটির মুহূর্তগুলো দেখে বোঝাই যায়, ছেলেকে নিয়ে বেশ ভালোই আছেন পরীমণি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

পরীর শেয়ার করা একটা ছবিতে দেখা গিয়েছে, পরীর কোলে ঘুমিয়ে রয়েছে ছেলে। পরী এই ছবির ক্যাপশনে লিখেছেন, সে এভাবে সকাল সকাল ঘুমু করতে করতে মায়ের সাথে কাজে যায়। আর একটি ছোট ভিডিওতে দেখা গিয়েছে, গাড়ির মধ্যে রাজ্যের সঙ্গে খেলছেন পরী। রাজ্য মাকে আদর করে চলেছে। ছবির ক্যাপশনে লেখা, এক সুখের রাজ্যে বসবাস আমার। শুধু তাই নয়, রাজ্য নাকি এখন সেলফি তোলার পোজও শিখে গিয়েছে। সেটাও পরী সোশ্যাল মিডিয়ায় জানাতে ভোলেননি। সোশ্যাল মিডিয়ায় প্রায় সময়ই সন্তানের সঙ্গে ছোট ছোট খুনসুটিগুলো ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন পরীমণি। ভক্তরাও বেশ পছন্দ করেন রাজ্য-পরীর আদরমাখা এই সুন্দর মুহূর্তগুলো।

 

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

প্রসঙ্গত, শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর পুত্র রাজ্যকে ঘিরেই তাঁর জীবন। পাশাপাশি কেরিয়ারে নজর দিতে চাইছেন পরী। মা হওয়ার সুবাদে দুবছর কাজ থেকে দূরে ছিলেন। পরে বিরতি কাটিয়ে যুক্ত হয়েছেন একাধিক সিনেমায়। কয়েক দিন আগেই ‘ডোডোর গল্প’ নামের একটি নতুন সিনেমার শ্যুটিং করেছেন তিনি। তবে শ্যুটিং সেটেও তার সঙ্গী রাজ্য। বর্তমানে ছেলেকে নিয়ে বেশ ভালোই আছেন পরীমণি। এর আগেও রাজের সঙ্গে আলাদা থাকাকালীন পরী তাঁর ছেলের প্রতি সব দায়িত্ব পালন করেছেন। বহু বিতর্ককে পাশ কাটিয়ে পরী এখন সম্পূর্ণভাবে মনোনিবেশ করতে চাইছেন নিজের কাজ ও ছেলেকে মানুষ করার দিকে। 

আরও পড়ুন

Advertisement