scorecardresearch
 

Pori Moni: ছেলেকে নিয়ে হাসপাতালে ভর্তি পরী, কী হল বাংলাদেশী নায়িকার?

Pori Moni: গুরুতর অসুস্থ হয়ে ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। সোশ্যাল মিডিয়া পেজে রবিবারই এই খবর জানিয়েছেন খোদ নায়িকা। হাসপাতালের বেডে রাজ্যের হাতে স্যালাই চলছে এই ছবি পোস্ট করে পরীমণি তাঁর ও ছেলের অসুস্থতার খবর ঘোষণা করেন।

Advertisement
পরীমণি পরীমণি
হাইলাইটস
  • গুরুতর অসুস্থ হয়ে ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি।

গুরুতর অসুস্থ হয়ে ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। সোশ্যাল মিডিয়া পেজে রবিবারই এই খবর জানিয়েছেন খোদ নায়িকা। হাসপাতালের বেডে রাজ্যের হাতে স্যালাই চলছে এই ছবি পোস্ট করে পরীমণি তাঁর ও ছেলের অসুস্থতার খবর ঘোষণা করেন। সেই সঙ্গে এও জানিয়েছেন যে তিনি ও তাঁর পরিবার কীভাবে অসুস্থ হয়ে পড়লেন। 

সম্প্রতি ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে নানার বাড়ি ঘুরতে গিয়েছিলেন পরী। সেখান থেকে ফিরে গত ১১ জানুয়ারি থেকে ছেলে সহ পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার এক হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। পরী তাঁর পোস্টে জানিয়েছেন যে রাস্তায় ফল কিনে তা ভালো করে না ধুয়েই রাজ্যকে খাইয়েছিলেন, পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্য ও নায়িকা নিজেও ফল খান। এমনকী গাড়ির চালকও সেই ফল খেয়েছিলেন। আর তাতেই বিপদ ঘটে গেল। ফল খেয়েই অসুস্থ হয়ে পড়েন সবাই। ফুড পয়জনিং নিয়েই সবাই ভর্তি হন ঠাকার এক হাসপাতালে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

পরী রবিবার তাঁর পোস্টে এও জানিয়েছেন যে তিনি ও পরিবারের অন্য সদস্যরা সুস্থ হয়ে গেলেও পুণ্য অর্থাৎ রাজ্য এখনও হাসপাতালে ভর্তি আছে। পরীর পোস্ট দেখেই জানা গিয়েছে যে শনিবার তাঁর ওয়েব সিরিজ কাগজের বৌ-এর সাংবাদিক সম্মেলন ও প্রিমিয়াম ছিল। কিন্তু অসুস্থতার কারণে সেখানেও থাকতে পারেননি নায়িকা। তিনি পোস্টেই তাঁর মন খারাপের কথা জানিয়েছেন তবে এর সঙ্গে এটাও জানান যে রবিবার সকাল থেকেই তাঁর প্রথম ওয়েব সিরিজের দারুণ প্রশংসা তিনি পেয়েছেন। আর এইসব শোনার পর এখন আনন্দে আছেন নায়িকা। 

Advertisement

গতবছর পরীর পঞ্চম স্বামীর সঙ্গে ডিভোর্স নিয়ে চর্চায় ছিলেন অভিনেত্রী। বাংলাদেশী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে এক ছাদের তলায় আর থাকেন না পরী। যদিও তাঁদের আইনি বিচ্ছেদ হয়েছে কিনা তা জানা যায়নি। এখন ছেলে রাজ্য ও নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত থাকেন পরী। একসময় তাঁকে নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। তবে সেগুলো ভুলে আবার নতুন করে জীবন শুরু করেছেন অভিনেত্রী। এর আগেও পরীর ছেলে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিল। সেই সময়ও তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। 

আরও পড়ুন

TAGS:
Advertisement