scorecardresearch
 

'স্বামী, তোমায় খুব মিস করছি', অনুষ্কার প্রেমমাখা পোস্ট সোশালে

চলচ্চিত্র এবং ক্রিকেট জগতে এমন অনেক দম্পতি রয়েছেন, যারা মানুষের হৃদয়ে রাজত্ব করেন। অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলিও (Virat Kohli) এই কয়েকজন সুন্দর দম্পতির মধ্যে রয়েছেন। অনুষ্কা শর্মা ও বিরাটের জুটি সবসময়ই ইন্টারনেটে ট্রেন্ডিং। এই দম্পতি মানুষের চোখের মণি। দম্পতির নিঃশর্ত ভালোবাসা সবার হৃদয় ছুঁয়ে যায়।

Advertisement
'স্বামী, তোমায় খুব মিস করছি', অনুষ্কার প্রেমমাখা পোস্ট সোশালে 'স্বামী, তোমায় খুব মিস করছি', অনুষ্কার প্রেমমাখা পোস্ট সোশালে

চলচ্চিত্র এবং ক্রিকেট জগতে এমন অনেক দম্পতি রয়েছেন, যারা মানুষের হৃদয়ে রাজত্ব করেন। অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলিও (Virat Kohli) এই কয়েকজন সুন্দর দম্পতির মধ্যে রয়েছেন। অনুষ্কা শর্মা ও বিরাটের জুটি সবসময়ই ইন্টারনেটে ট্রেন্ডিং। এই দম্পতি মানুষের চোখের মণি। দম্পতির নিঃশর্ত ভালোবাসা সবার হৃদয় ছুঁয়ে যায়। ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলায় ব্যস্ত বিরাট। অন্য দিকে ছবির শুটিংয়ে অনুষ্কাও রয়েছে বিদেশে। তাই অনুষ্কা তাঁকে খুব মিস করছেন।


বিরাটের কথা মনে পড়ল অনুষ্কা

প্রতিবেদনে বলা হয়েছে, 'চাকদা এক্সপ্রেস'-এর (Chakda Express) শুটিংয়ের কাজে অনুষ্কা শর্মা বর্তমানে যুক্তরাজ্যে রয়েছেন। বিরাটের থেকে দূরত্ব কিছুতেই সহ্য করতে পারছেন না অনুষ্কা। তাই তিনি তার প্রিয় স্বামীর জন্য একটি সুন্দর নোট শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। অনুষ্কা লিখেছেন, 'যখন তুমি এই জায়গাগুলিতে থাকো, তখন এই পৃথিবী আরও উজ্জ্বল, আকর্ষণীয় এবং আরও মজার বলে মনে হয়। তা আপনি এই ব্যক্তির সঙ্গে বায়ো বাবলেই বন্দি থাকুন না কেন। স্বামীকে খুব মিস করছি পোস্ট।'

 

অনুষ্কার সুন্দর ছবিতে সুন্দর উপত্যকা এবং নীল আকাশ দেখা যাচ্ছে। অনুষ্কা ও বিরাটের হাস্যোজ্জ্বল ছবিতে লুকিয়ে আছে প্রেমের কয়েক হাজার কথা। তাদের দেখে মনে হয় তারা এই মুহূর্তটি খোলামেলাভাবে বাঁচতে চায়। ধূসর টি-শার্ট এবং পাফার জ্যাকেটে বিরাটকে বরাবরের মতো সুদর্শন দেখাচ্ছে। অন্যদিকে, সাদা জিন্স, টি-শার্টের ওপরে নীল ডেনিম জ্যাকেট পরেছেন অনুষ্কা।

Advertisement


জবাব দিলেন বিরাট

অনুষ্কা ইংল্যান্ডে বসে বিরাটকে স্মরণ করছেন, তখন পোস্টে জবাব দেওয়াও বিরাটের কর্তব্য। অনুষ্কার পোস্টের জবাবে বিরাট একটি হার্ট ইমোজি দিয়ে ইনফিনিটি সাইন পোস্ট করেছেন। অনুষ্কা ও বিরাটের পোস্ট দেখে বোঝা যাচ্ছে তারা আর একে অপরের থেকে আলাদা থাকতে অভ্যস্ত নন। আজকের আগে এমন পোস্ট লিখতে দেখা যায়নি অনুষ্কাকে।

ভক্তরাও বেশ পছন্দ করছেন জুটির এই রসায়ন। সবাই অনুষ্কা এবং বিরাটের উপর ভালবাসার বর্ষণ করছেন। অন্যদিকে, আমরা যদি অনুষ্কার ওয়ার্কফ্রন্টের কথা বলি, তাহলে তাকে দেখা যাবে 'চাকদা এক্সপ্রেস'-এ। ছবিতে ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে তাকে। শেষ পর্যন্ত আমরাও বলব অনুষ্কা-বিরাটের সুখ যেন অটুট থাকে।

 

Advertisement