scorecardresearch
 

Ranbir Kapoor Alia Bhatt: রণবীর-আলিয়ার বিয়ের সানাই কি বাজতে চলেছে? জানালেন সোনি রাজদান

এবার এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রীর মা সোনি রাজদান। আমরা আপনাকে বলি যে রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তিনি গত বছরই বিয়ে সেরে ফেলতে চাইছিলেন। কিন্তু লকডাউনের কারণে সব পিছিয়ে দিতে হয়েছিল। চলতি বছরেই বিয়ে করতে পারেন দম্পতি, এমনই আলোচনা চলছে।

Advertisement
রণবীর কাপুর - আলিয়া ভাট রণবীর কাপুর - আলিয়া ভাট
হাইলাইটস
  • রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তিনি গত বছরই বিয়ে সেরে ফেলতে চাইছিলেন।
  • কিন্তু লকডাউনের কারণে সব পিছিয়ে দিতে হয়েছিল।
  • চলতি বছরেই বিয়ে করতে পারেন দম্পতি, এমনই আলোচনা চলছে।

বলিউড ইন্ডাস্ট্রিতে কারও না কারও বিয়ে নিয়ে আলোচনা চলছে। এর মধ্যে একটি হল আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিয়ে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন দুজনের গাঁটছড়া বাঁধার জন্য। এবার এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রীর মা সোনি রাজদান। রণবীর কাপুর একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তিনি গত বছরই বিয়ে সেরে ফেলতে চাইছিলেন। কিন্তু লকডাউনের কারণে সব পিছিয়ে দিতে হয়েছিল। চলতি বছরেই বিয়ে করতে পারেন দম্পতি, এমনই আলোচনা চলছে।


প্রতিক্রিয়া জানিয়েছেন সোনি রাজদান

সম্প্রতি, সোনি রাজদান, একটি সাক্ষাৎকারে দুজনের বিয়ে নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন, তিনি নিজেই জানেন না দুজনেই কবে বিয়ে করবেন। বলিউড লাইফের সঙ্গে কথোপকথনে সোনি রাজদান বলেছেন, "আমি নিজেও জানি না কখন এটি ঘটতে চলেছে। আমি নিজেও ওদের দুজনের কাছ থেকে ভালো কোনও তথ্যের জন্য অপেক্ষা করছি।" জানা গেছে, এক বছর আগে দুজনেই তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছিলেন। তারপর থেকে তাদের দুজনকে একসঙ্গে শক্তভাবে এগিয়ে যেতে দেখা গিয়েছে।

 

এর আগে এক সাক্ষাৎকারে বিয়ের কথা জানিয়েছিলেন আলিয়া ভাট। বলেন, 'কবে বিয়ে করব? সবাই আমাকে কেন জিজ্ঞেস করছে আমি কবে বিয়ে করব? আপনি জানেন আমার বয়স মাত্র ২৫, এবং আমার মনে হয় এ মুহূর্তে বিয়ে করা খুব তাড়াহুড়ো হয়ে যাবে।'

Advertisement

আলিয়া ও রণবীরের ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে, দুজনকেই দেখা যাবে 'ব্রহ্মাস্ত্র' ছবিতে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া, রণবীর কাপুর এবং অমিতাভ বচ্চন। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো এক সঙ্গে কাজ করতে দেখা যাবে রণবীর ও আলিয়াকে। এছাড়া 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' ছবিতেও দেখা যাবে আলিয়া ভাটকে। এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে তাকে।

 

Advertisement