scorecardresearch
 

Aryan Khan Drug Case: শাহরুখের পর আরিয়ানকে দেখতে জেলে মা গৌরী খান

শাহরুখের পর এখন তার স্ত্রী গৌরী খান (Gauri Khan) তার ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে (Arthur Road Jail) পৌঁছে যাচ্ছেন। শাহরুখ খান এবং গৌরী খান দুজনেই আরিয়ানকে নিয়ে খুব চিন্তিত। শাহরুখ ও গৌরী দুজনেই আরিয়ানের সঙ্গে দেখা করতে জেলে যাচ্ছেন।

Advertisement
আরিয়ানের সঙ্গে গৌরী আরিয়ানের সঙ্গে গৌরী
হাইলাইটস
  • গৌরী খানের আগে, শাহরুখ খান ২১ অক্টোবর কারাগারে আরিয়ানের সঙ্গে দেখা করতে যান।
  • ছেলে আরিয়ানের সঙ্গে আর্থার রোড জেলে তাঁর দেখা হয়েছিল মাত্র ১৮ মিনিটের জন্য।
  • দুজনের মধ্যে ইন্টারকমে কথা হয়।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Drug Case) বেশ কয়েকদিন জেলে রয়েছেন। এমন পরিস্থিতিতে, শাহরুখের পর এখন তার স্ত্রী গৌরী খান (Gauri Khan) তার ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে (Arthur Road Jail) পৌঁছে যাচ্ছেন। শাহরুখ খান এবং গৌরী খান দুজনেই আরিয়ানকে নিয়ে খুব চিন্তিত। শাহরুখ ও গৌরী দুজনেই আরিয়ানের সঙ্গে দেখা করতে জেলে যাচ্ছেন।


শাহরুখ তার ছেলের সাথে ১৮ মিনিটের জন্য দেখা করেছিলেন

গৌরী খানের আগে, শাহরুখ খান ২১ অক্টোবর কারাগারে আরিয়ানের সঙ্গে দেখা করতে যান। ছেলে আরিয়ানের সঙ্গে আর্থার রোড জেলে তাঁর দেখা হয়েছিল মাত্র ১৮ মিনিটের জন্য। কথোপকথনের সময়, বাবা এবং ছেলের মধ্যে একটি কাচের দেয়াল ছিল। দুজনের মধ্যে ইন্টারকমে কথা হয়। এই বৈঠকের সময় কারাগারের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)


মহারাষ্ট্রের কারাগারে বন্দিদের সঙ্গে সাক্ষাতের নিষেধাজ্ঞা দূর করা হয়েছে

প্রকৃতপক্ষে, করোনার সময়কালে, বন্দীদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। তবে সম্প্রতি মহারাষ্ট্রের জেল থেকে এই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে, এর পর শাহরুখ তার ছেলের সঙ্গে দেখা করতে এসেছিলেন এবং এখন গৌরী খান ছেলেকে দেখতে জেলে পৌঁছেছেন। এনসিবি (NCB) আরিয়ানের বিরুদ্ধে মাদক গ্রহণ এবং আন্তর্জাতিক মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ করেছে। আরিয়ান খানের জামিন আবেদন ম্যাজিস্ট্রেট আদালত ও দায়রা আদালত খারিজ করে দিয়েছে। এখন তাঁর আইনজীবীরা বম্বে হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন।

Advertisement


আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য অর্থ দাবি করা হয়েছিল

আরিয়ান খান মাদক মামলায় প্রতিদিন বড় বড় তথ্য প্রকাশ হচ্ছে। আগের দিন খবর বেরিয়েছিল যে আরিয়ান খানকে ছেড়ে দিতে ২৫ কোটি টাকা দাবি করা হয়েছে। প্রভাকর সেল, যিনি কিরণ গোসাভির দেহরক্ষী ছিলেন, আজ তকের সাথে একান্ত সাক্ষাৎকারে বলেছিলেন, গোসাভি আরিয়ান খানকে ছেড়ে দেওয়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিলেন। সেল-এর হলফনামা অনুযায়ী, এনসিবি প্রধান সমীর ওয়াংখেড়ের হয়ে গোসাভি এই দাবি করেছিলেন। প্রভাকর এই ক্রুজ ড্রাগস কেসে এনসিবি-র সাক্ষীও। তবে এনসিবি এই সব অভিযোগ অস্বীকার করেছে।

 

Advertisement