scorecardresearch
 

Aryan Khan Drugs Case: শাহরুখ পুত্র আরিয়ানকে মাদক মামলায় ক্লিন চিট? যা জানাল NCB...

Aryan Khan Drugs Case Latest Upodate: আরিয়ান খানের মাদক মামলার বড় তথ্য সামনে এসেছে। আরিয়ান খানের বিরুদ্ধে প্রমাণ মেলেনি, এই খবরে এবার প্রতিক্রিয়া জানিয়েছেন SIT প্রধান সঞ্জয় সিং।

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • আরিয়ান খানের মাদক মামলার বড় তথ্য।
  • আরিয়ানের বিরুদ্ধে প্রমাণ মেলেনি, এই খবরে এবার প্রতিক্রিয়া জানাল SIT।
  • গত অক্টোবর মাসে মাদক মামলায় গ্রেপ্তার হয় আরিয়ান খান।

সামনে এল লিউড সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের মাদক মামলার (Aryan Khan Drug Case) বড় তথ্য। আগেই খবর ছিল আরিয়ানের (Aryan Khan) বিরুদ্ধে কোনও শক্তিশালী প্রমাণ পায়নি সিট (SIT)। মাদকের সঙ্গে আরিয়ানের আন্তর্জাতিক যোগসূত্রের কোনও প্রমাণ পাওয়া যায়নি। এমনকী আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধার হয়েছে বলেও, তদন্তে জানা যায়নি। এবার এই রিপোর্টে এনসিবি-র বিশেষ তদন্তকারী দলের প্রতিক্রিয়া এসেছে। 

আরিয়ানকে নিয়ে SIT-এর প্রতিক্রিয়া

আরিয়ান খানের বিরুদ্ধে প্রমাণ মেলেনি, এই খবরে এবার প্রতিক্রিয়া জানিয়েছেন SIT প্রধান সঞ্জয় সিং। তিনি বলেন, আরিয়ান খানের বিরুদ্ধে প্রমাণে নেই, এটি সত্যি নয়। এটি একটি গুজব। এটিতে এনসিবি এখনও তাদের রিপোর্ট পেশ করেনি এবং তদন্ত এখনও শেষ হয়নি। এই নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

 

aryan khan drug case

আরিয়ানের বিরুদ্ধে প্রমাণের অভাব রয়েছে বলে খবর 

মাদক মামলার তদন্তকারী এনসিবি (Narcotics Control Bureau/ NCB)-র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) সূত্র মারফত জানা যায়, আরিয়ান আন্তর্জাতিকভাবে একটি বড় মাদক সিন্ডিকেটের সদস্য তা স্পষ্ট করার জন্য তদন্তে এখনও পর্যন্ত এমন কোনও প্রমাণ সরাসরি পাওয়া যায়নি। আরিয়ানের কাছ থেকে মাদক পাওয়ার কোনও প্রমাণ নেই। এই পরিস্থিতিতে, শুধুমাত্র হোয়াটসঅ্যাপ চ্যাট প্রমাণ করে না যে, আরিয়ান একটি বড় ড্রাগ সিন্ডিকেটের সঙ্গে যুক্ত। 

আর পড়ুন: সব কুসংস্কার ত্যাগ করতে অনেক সাহস ও ধৈর্য লাগে: ঋতাভরী

২ অক্টোবর এনসিবি-র অভিযানেও অনেক গাফিলতি নেওয়া হয়েছিল বলে শোনা যায়। আরিয়ানের বিরুদ্ধে মাদক সেবন বা মাদক পাচারের অভিযোগ আনা হয়। কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে এবিষয়ে আইনি মতামতও দিতে পারেনি তদন্তকারী সংস্থা। কারণ তাঁর কাছ থেকে মাদক উদ্ধার হয়নি। সূত্র মারফত জানা যাচ্ছে, তদন্ত এখনও শেষ হয়নি। এখন তদন্তে আরও কয়েক মাস সময় লাগবে। তারপর চূড়ান্ত রিপোর্ট দেওয়া হবে এনসিবি ডিজিকে। তবে এখন পর্যন্ত এসব প্রতিবেদন খারিজ করা হয়েছে।

Advertisement
aryan khan drug case

আর পড়ুন:  এবার ধারাবাহিকে বার্থডে সেলিব্রেশন! মিঠাইকে রোম্যান্টিক সারপ্রাইজ সিদ্ধার্থর

প্রসঙ্গত, গত ২ অক্টোবর, মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে তল্লাসি করে  NCB। সেখানে মাদক মামলায় গ্রেপ্তার হয় আরিয়ান খান, তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট সহ আরও ৬ জন। ৮ অক্টোবর মুম্বইয়ের আর্থার রোড কারাগারে পাঠানো হয় শাহরুখ পুত্র আরিয়ানকে।

আর পড়ুন:  থ্রিলার থেকে রোম্যান্স, এবছরই পরপর মুক্তি ৮ বড় ছবির!

গত ২২ অক্টোবর, আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান কিং খান। ২৮ অক্টোবর জামিন পান আরিয়ান এবং বাড়ি ফেরেন ৩০ অক্টোবর। প্রায় ২৮ দিন পরে শাহরুখ -গৌরীর পরিবারে নেমে আছে স্বস্তি ও শান্তি। তবে সে সময়, মাদক মামলায় আরিয়ান খানকে শর্ত সাপেক্ষে জামিন দেয় বোম্বে হাইকোর্ট। 

 

Advertisement