scorecardresearch
 

Shah Rukh Khan's Pathaan: দারুণ খবর SRK ফ্যানেদের জন্য! এই দিন মুক্তি পাবে শাহরুখের 'পাঠান'

Shah Rukh Khan's Pathaan Date Announcement: 'পাঠান' ছবির মুক্তির তারিখ ঘোষণা মানেই, শাহরুখ খানের অনুগামীদের আনন্দের আর শেষ নেই। কয়েক মিনিটের মধ্যেই এই ছবির ঝলক লক্ষ লক্ষ ভিউ কুড়িয়েছে।

Advertisement
বলিউড অভিনেতা শাহরুখ খান বলিউড অভিনেতা শাহরুখ খান
হাইলাইটস
  • দারুণ খবর শাহরুখ খান ফ্যানেদের জন্য।
  • 'পাঠান' ছবির মুক্তির তারিখ ঘোষণা হল অবশেষে।
  • বহু প্রতীক্ষিত এই ছবি সিদ্ধার্থ আনন্দ পরিচালিত।

দারুণ খবর শাহরুখ খান (Shahrukh Khan) ফ্যানেদের জন্য। বলিউড কিংয়ের বহু প্রতীক্ষিত ছবি 'পাঠান' (Pathaan)-র মুক্তির তারিখ ঘোষণা হল অবশেষে। আগামী বছরের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাহরুখ খানের ছবি পাঠান। সোশ্যাল পেজে একটি টিজার ভিডিও শেয়ার করেছেন এসআরকে (SRK)। 

'পাঠান' ছবির মুক্তির তারিখ ঘোষণা মানেই, অনুগামীদের আনন্দের আর শেষ নেই। শাহরুখ লিখেছেন, "জানি দেরি হয়েছে। তবে তারিখটা মনে রাখবেন। 'পাঠান'-র সময় শুরু হচ্ছে... ২৫ জানুয়ারি ২০২৩-এ সিনেমা হলে দেখা হবে।" 

তিনটি ভিন্ন ভাষায় মুক্তি পাবে 'পাঠান' 

শাহরুখ তাঁর পোস্টে আরও জানিয়েছেন যে, এই ছবি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষাতেও মুক্তি পাবে। বলিউডের পাশাপাশি দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও রাজত্ব করার প্ল্যান বলিউড বাদশাহর। 

 

 

৫ বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ!

কয়েক মিনিটের মধ্যেই শাহরুখের 'পাঠান' ছবির ঝলক লক্ষ লক্ষ ভিউ কুড়িয়েছে। দীর্ঘ ৫ বছর পর, বড় পর্দার মাধ্যমে ফ্যানেদের হৃদয়ে ফের জায়গা করে নিতে চলেছেন শাহরুখ খান। 

আর পড়ুন: সব কুসংস্কার ত্যাগ করতে অনেক সাহস ও ধৈর্য লাগে: ঋতাভরী

এমনকী ঝাপসা ভিডিওতে, আপনি তার বিশেষ চেহারা থেকে অনুমান করতে পারেন যে শাহরুখ খান শাহরুখের চমক পাঠানের সাথে কতটা প্রত্যাবর্তন করছেন। লম্বা চুল, ফিট শরীর এবং দাড়ি তাকে বিশেষ দেখাচ্ছে। এই লুকে শাহরুখকে সত্যিই আকর্ষণীয় লাগছে। যদিও শাহরুখের লুক খুব একটা স্পষ্টভাবে দেখানো হয়নি, তবে ধোঁয়াশায় শাহরুখের আভা এবং তার আভা ভক্তদের পাগল করার জন্য যথেষ্ট। 

Advertisement

আর পড়ুন: নতুন 'খুকুমণি' উল্কা! রিমেক না নায়িকা পরিবর্তন ধারাবাহিকের?

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত 'পাঠান' ছবিতে শাহরুখ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন, দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম (John Abrham)। যশ রাজ ফিল্মসের (YRF) ব্যানারে আসছে এই বিগ বাজেট বলিউড ছবিটি।  
 

Advertisement