scorecardresearch
 

Film Wrap: আপাতত জেলই ঠিকানা আরিয়ানের, ফের শীর্ষে মিঠাই

Entertainment News Today, 7th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিচারবিভাগীয় হেফাজতে আরিয়ান, পরবর্তী শুনানি ৮ অক্টোবর
প্রায় গোটা দেশের নজর ছিল আদালতের দিকে। আজ ক্রুজ ড্রাগ মামলার শুনানিতে আরিয়ান খান-সহ বাকিরা জামিন পান কিনা সে বিষয়ে আগ্রহ ছিল। যদিও এনসিবি ১১ তারিখ পর্যন্ত হেফাজতের জন্য আবেদন করেছিল, তবে আদালত তা খারিজ করে দেয়। জানায়, যথেষ্ট সময় দেওয়া হয়েছে। আগামী কাল ১১টার সময় মামলার পরবর্তী শুনানি। তখনই ঠিক হয়ে যাবে আরিয়ানের পরবর্তী ঠিকানা মন্নত হবে কিনা।


TRP: শীর্ষে 'মিঠাই'! অপুকে ফেলে এগিয়ে যমুনা, বাজিমাত 'দাদাগিরি'-র
Bengali Serial BARC TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 


যশের সঙ্গে খুশি আছেন নুসরত! প্রেমিকের ছবি শেয়ার করে জানালেন নায়িকা
Nusrat Jahan: ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেম, সম্পর্ক সবটাই নিজে থেকে প্রকাশ্যে আনছেন তিনি।


Cordelia Cruise Ship: এই জাহাজ থেকেই গ্রেফতার হয় আরিয়ান, দেখুন তার অন্দরসজ্জা
অভিনেত্রী, হোস্ট এবং ট্রাভেল ব্লগার শেনাজ ট্রেজারিওয়ালা (Shehnaz Treasurywala) কর্ডেলিয়া ক্রুজ শিপ (Cordelia Cruise Ship) ট্যুর করেছিলেন। রেভ পার্টিতে NCB-র অভিযানের পর থেকে এই ক্রুজ জাহাজটি আলোচনায় রয়েছে। এই ক্রুজ জাহাজে রেভ পার্টি করার জন্য সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে (Aryan Khan) এনসিবি গ্রেফতার করেছে।


কখনও হলুদ, কখনও লাল বিকিনিতে RED HOT প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়াকে ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল এবং প্রতিভাময়ী অভিনেত্রীদের মধ্যে গণনা করা হয়। বলিউড থেকে হলিউড পর্যন্ত প্রিয়াঙ্কা নিজের একটা বিশেষ পরিচয় তৈরি করেছেন। সম্প্রতি, অভিনেত্রী তার কাজ থেকে বিরতি নিয়েছিলেন এবং দারুণ ভাবে তাঁর ছুটি উপভোগ করেছিলেন। আজকাল প্রিয়াঙ্কা চোপড়া স্পেনে তার সহ-অভিনেতাদের সঙ্গে সিটাডেলের শুটিং করছেন। কাজের ফাঁকে প্রিয়াঙ্কা ইয়টে তার মা মধু চোপড়া এবং সিটাডেল শোয়ের সহ-অভিনেতাদের সঙ্গে উপভোগ করতে দেখা যায়।

Advertisement


টিজারেই হুঙ্কার ছেড়ে সারা জাগাল OTT-র ম্যাকবেথ- 'মন্দার'
Mandaar Web Series: শেক্সপিয়ারের 'ম্যাকবেথ' (Macbeth), সর্বকালের সেরা ট্র্যাজেডিগুলির (Tragedy) মধ্যে একটি। আর সেটাই নিজের পরিচালনায় হাতেখড়ির বিষয় হিসাবে বেছে নিয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।


আরিয়ানের সমর্থনে হৃত্বিকের পোস্ট, ফোঁস করলেন কঙ্গনা
অনেক বলিউড অভিনেত্রী-অভিনেত্রীরা শাহরুখ খান এবং আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। সমর্থন করছেন। এমন পরিস্থিতিতে, হৃতিক রোশনও (Hrithik Roshan) এগিয়ে এসেছিলেন এবং তিনি আরিয়ান খানের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট লিখেছিলেন। এই পোস্ট শেয়ার হওয়ার কিছু ক্ষণের মধ্যেই কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) একটি পোস্ট শেয়ার করেছেন তাতে তীব্র কটাক্ষ করা হয়েছে।

 

Advertisement