scorecardresearch
 

Pushpa 2-তে নেই মনোজ বাজপায়ী, নিজেই জানালেন সত্যিটা

যে ভক্তরা পুষ্পা 2-এর (Pushpa 2) জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের আনন্দ দ্বিগুণ হয়ে গেল যখন শোনা গেল বলিউডের অন্যতম সেরা অভিনেতা মনোজ বাজপেয়ীকে (Manoj Bajpayee) ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। বলা হয়েছিল, পুষ্পা 2-তে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন মনোজ বাজপেয়ী।

Advertisement
Pushpa 2-তে নেই মনোজ বাজপায়ী, নিজেই জানালেন সত্যিটা Pushpa 2-তে নেই মনোজ বাজপায়ী, নিজেই জানালেন সত্যিটা

যে ভক্তরা পুষ্পা 2-এর (Pushpa 2) জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের আনন্দ দ্বিগুণ হয়ে গেল যখন শোনা গেল বলিউডের অন্যতম সেরা অভিনেতা মনোজ বাজপেয়ীকে (Manoj Bajpayee) ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। বলা হয়েছিল, পুষ্পা 2-তে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন মনোজ বাজপেয়ী। কিন্তু রিপোর্ট অনুযায়ী এই খবরের কোনও সত্যতা নেই।


পুষ্পা 2-তে মনোজের এন্ট্রি?

এই স্বয়ং মনোজ বাজপেয়ী ভুয়ো বলেছেন। মনোজ একটি নিউজ পোর্টালের সঙ্গে কথোপকথনে বলেছিলেন যে তাকে পুষ্পা 2-এর জন্য যোগাযোগ করা হয়নি। এ খবরের কোনও সত্যতা নেই। এটা ভুল খবর। মনোজ বাজপেয়ীর এই বক্তব্য শোনার পর ভক্তদের মন খারাপ হতে বাধ্য। তবে সমস্যা নেই, পুষ্পা 2 বা অন্য কোনও ছবিতে না হলে, মনোজ আপনাকে রুপালি পর্দায় বিনোদন দিতে থাকবেন।


ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন

পুষ্পা ছবি নিয়ে কথা বলতে গেলে তা নিয়ে চলছে জোর গুঞ্জন। ভক্তরা অপেক্ষায় আছেন পুষ্পার দ্বিতীয় পর্বের মুক্তির জন্য। পুষ্পার গল্প নিয়ে এখন পর্যন্ত অনেক আপডেট বেরিয়েছে। শোনা যাচ্ছে, দ্বিতীয় অংশে আল্লু অর্জুন ও ফাহাদের শত্রুতার ওপর বেশি ফোকাস দেখানো হবে। আগের চেয়ে অনেক বেশি বাজেটে তৈরি হবে পুষ্পা ২। এটিকে আরও জমকালো করার পরিকল্পনা রয়েছে। ছবিটির ভয়ংকর ভিলেন কে হবেন তা নিয়ে এখনও সাসপেন্স রয়েছে। উঠে আসছে বিজয় সেতুপতির নামও। কিন্তু এ নিয়ে এখনও কোনও সঠিক খবর আসেনি।

অন্যদিকে, মনোজ বাজপেয়ীর ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বললে, ওটিটি এবং সিলভার স্ক্রিন সর্বত্রই তার আধিপত্য রয়েছে। একাধিক ভালো প্রকল্প মনোজ বাজপেয়ীর পাইপলাইনে রয়েছে। অভিনেতার শেষ প্রোজেক্ট ছিল ডায়াল ১০০. ছবিটি Zee5 এ মুক্তি পেয়েছে। আসন্ন চলচ্চিত্রের মধ্যে রয়েছে ডেসপ্যাচ এবং গুলমোহর।

Advertisement

 

Advertisement