scorecardresearch
 

Lalit Modi Sushmita Sen: ললিত-সুস্মিতার সম্পর্ক শেষ? কারণ নিয়ে হচ্ছে চর্চা

ললিত মোদি (Lalit Modi) ও সুস্মিতা সেনের (Sushmita Sen) প্রেমকাহিনীর ইতি টানা নিয়ে জোর আলোচনা চলছে। ললিত মোদীর ইনস্টাগ্রাম দেখলে এমনটাই মনে হয়। এক মাসেরও কম সময় আগে এই দম্পতি নিজেদের সম্পর্কে থাকার কথা ঘোষণা করেছিলেন। আর এখন তাদের সম্পর্ক ভাঙার খবর আসতে শুরু করেছে।

Advertisement
ললিত-সুস্মিতার সম্পর্ক শেষ? কারণে হচ্ছে চর্চা ললিত-সুস্মিতার সম্পর্ক শেষ? কারণে হচ্ছে চর্চা

ললিত মোদি (Lalit Modi) ও সুস্মিতা সেনের (Sushmita Sen) প্রেমকাহিনীর ইতি টানা নিয়ে জোর আলোচনা চলছে। ললিত মোদীর ইনস্টাগ্রাম দেখলে এমনটাই মনে হয়। এক মাসেরও কম সময় আগে এই দম্পতি নিজেদের সম্পর্কে থাকার কথা ঘোষণা করেছিলেন। আর এখন তাদের সম্পর্ক ভাঙার খবর আসতে শুরু করেছে। বলা হচ্ছে তাদের বিচ্ছেদের কারণ সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান শাল।


ললিত-সুস্মিতার সম্পর্ক কি অতীত?

সুস্মিতা সেন এবং ললিত মোদি বিচ্ছেদের বিষয়ে এখনও কথা বলেননি। কেউই এ নিয়ে কোনও পোস্ট শেয়ার করেননি। কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা, ললিত মোদির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু বড় পরিবর্তন দেখে এই অনুমান করছেন যে দুজন হয়তো আর এক সঙ্গে নেই। ললিত শুধু তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সুস্মিতার নাম মুছে দেননি। বরং তার সঙ্গে দেওয়া ছবিও বদলে ফেলেছেন।

ইনস্টাগ্রাম ও টুইটারে সুস্মিতা সেনের সঙ্গে ছবি শেয়ার করে মাস খানেক আগে নিজের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন ললিত মোদি। এ সময় সুস্মিতার সঙ্গে তোলা ছবিটি নিজের প্রোফাইল পিকচারে করেন ললিত। তার ইনস্টাগ্রাম প্রোফাইলের বায়োতে, তিনি সুস্মিতাকে তার জীবনের ভালোবাসা হিসাবে বর্ণনা করেছেন। তিনি লিখেছেন, 'সঙ্গীর সঙ্গে নতুন জীবন শুরু করছি। আমার ভালোবাসা সুস্মিতা সেন।'

এখন ললিত মোদি শুধু তার প্রোফাইল ছবিই পরিবর্তন করেননি, তার বায়ো থেকে সুস্মিতার নামও মুছে দিয়েছেন। এখন শুধু আইপিএলের প্রতিষ্ঠাতা ও মুন লেখা আছে তার বায়োতে। ব্যবহারকারীরা এটি দেখে হতবাক।


সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন ললিত মোদি

Advertisement

ললিত মোদি কয়েক মাস আগে সুস্মিতা সেনের সঙ্গে বিশ্ব সফরে বেরিয়েছিলেন। এই ছুটির ছবিগুলি শেয়ার করার সময়, তিনি সুস্মিতার সঙ্গে তার সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'একটি গ্লোবাল ট্যুর থেকে এই মাত্র লন্ডনে ফিরেছি। মালদ্বীপ এবং সার্ডিনিয়ায় পরিবারের সঙ্গে ছিলাম। আমার সঙ্গে আমার বেটার হাফ সুস্মিতা সেনও ছিলেন। অবশেষে শুরু হলো নতুন জীবন। আমি সপ্তম স্বর্গে আছি।'


প্রাক্তন প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন সুস্মিতা

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই সম্পর্কের কথা জেনে হতবাক। অন্যদিকে, ললিত মোদির সঙ্গে সম্পর্কের বিষয়ে চুপ করে রয়েছেন সুস্মিতা। তিনি একবারও ললিতকে ডেট করার কথা বলেননি। তিনি পোস্টটি শেয়ার করেছেন এবং বলেছেন যে তার চারপাশে ভালোবাসা রয়েছে। এছাড়া প্রাক্তন প্রেমিক রোহমান শালের সঙ্গে সময় কাটাতেও বহুবার দেখা গিয়েছে সুস্মিতা সেনকে। দুজনেই একসঙ্গে আমির খানের 'লাল সিং চাড্ডা' ছবির স্ক্রিনিংয়ে গিয়েছিলেন। এ ছাড়া সুস্মিতার মেয়ের জন্মদিনের অনুষ্ঠানেও অংশ নেন রোহমান।

সুস্মিতা সেনের পরিবার সম্পর্ক নিয়ে কঠিন সময় পার করছে। মাত্র কয়েকদিন আগে তার ভাই রাজীব সেন ও বৌদি চারু অসোপার জীবনে সুখ ফিরে এসেছে। দুজনেরই ডিভোর্স হতে চলেছিল। তবে এবারের মতো সেই সিদ্ধান্ত থএকে সরে এসেছেন দুজনে।

 

Advertisement