scorecardresearch
 

আজই সেরা ১০ ওপেনিং পাওয়া হিন্দি ছবির তালিকায় আসতে পারে Brahmastra

'ব্রহ্মাস্ত্র' মুক্তির এক সপ্তাহ আগে পর্যন্ত, মানুষের সন্দেহ ছিল যে এই ছবিটি বক্স অফিসে বিশাল সাফল্য অর্জন করতে সক্ষম হবে কিনা। কিন্তু রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) ছবির জন্য অনলাইনে যে ঝড়ো গতিতে টিকিট বুক করা হয়েছিল তা দেখে বিশেষজ্ঞরা অনুমান করেছিলেন, ছবিটি বছরের অন্যতম বড় ব্লকবাস্টার হতে পারে।

Advertisement
আজই সেরা ১০ ওপেনিং পাওয়া হিন্দি ছবির তালিকায় আসতে পারে Brahmastra আজই সেরা ১০ ওপেনিং পাওয়া হিন্দি ছবির তালিকায় আসতে পারে Brahmastra

'ব্রহ্মাস্ত্র'-এ (Brahmastra) পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) পৌরাণিক কাহিনির সঙ্গে কল্পকাহিনি মিশিয়ে অস্ত্রের যে মহাবিশ্ব তৈরি করেছেন তা সিনেমা প্রেমীদের ভীষণ পছন্দ হচ্ছে। এর প্রমাণ ছবিটির বক্স অফিস কালেকশন (Brahmastra Box Office Collection). 'ব্রহ্মাস্ত্র' মুক্তির এক সপ্তাহ আগে পর্যন্ত, মানুষের সন্দেহ ছিল যে এই ছবিটি বক্স অফিসে বিশাল সাফল্য অর্জন করতে সক্ষম হবে কিনা। কিন্তু রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) ছবির জন্য অনলাইনে যে ঝড়ো গতিতে টিকিট বুক করা হয়েছিল তা দেখে বিশেষজ্ঞরা অনুমান করেছিলেন, ছবিটি বছরের অন্যতম বড় ব্লকবাস্টার হতে পারে।

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া 'ব্রহ্মাস্ত্র' প্রথম দুই দিনে ভারতে বক্স অফিসে ৭৭ কোটি টাকা সংগ্রহ করেছে। 'ব্রহ্মাস্ত্র'-এর হিন্দি সংস্করণ শুক্রবার-শনিবার একসঙ্গে ৭০ কোটি টাকা আয় করেছে। শুক্রবারের তুলনায় শনিবার প্রায় ৫ কোটি টাকা বেশি আয় করেছে ছবিটি। অগ্রিম বুকিংয়ের পরিসংখ্যান দেখায় যে 'ব্রহ্মাস্ত্র'-এর বৃদ্ধি বক্স অফিসে অব্যাহত থাকবে এবং এটি শনিবারের চেয়ে রবিবার বেশি উপার্জন করতে চলেছে।


রবিবার বিপুল আয় করবে 'ব্রহ্মাস্ত্র'

রণবীর-আলিয়া অভিনীত ছবির রবিবারের অগ্রিম টিকিট বিক্রি হয়েছে ৭ লাখ ৪০ হাজারেরও বেশি। অনলাইন অগ্রিম বুকিং দিয়ে, ছবিটি মোট ২২.৫৭ কোটি টাকা সংগ্রহ করেছে। শনিবার, এই সংখ্যা ছিল ২০.১০ কোটি টাকা। অগ্রিম বুকিং থেকে স্পষ্ট, রবিবারেও 'ব্রহ্মাস্ত্র'-এর ঝড়ো উন্মাদনা অব্যাহত থাকতে চলেছে।

মুক্তির তৃতীয় দিনে 'ব্রহ্মাস্ত্র'-র শো আরও একবার বাড়ানো হয়েছে এবং আজ মোট শো-এর সংখ্যা ১৪,৫০০-এর বেশি। ছবির উন্মাদনা এমন যে, কিছু প্রেক্ষাগৃহে রাত থেকে আড়াইটে থেকে ছবির শো চলছে। 'ব্রহ্মাস্ত্র'-এর কালেকশন দেখে বিশেষজ্ঞরা অনুমান করছেন যে আজ ছবিটি ৪৫ কোটির অঙ্ক ছুঁতে পারে। সেই অনুযায়ী, ছবির ওপেনিং উইকেন্ড কালেকশন ১২০ কোটি টাকা পর্যন্ত পৌঁছতে পারে।

Advertisement


হিন্দি সোরা ১০ ওপেনিং উইকেন্ড তালিকায় প্রবেশ করবে

ছবিটির বক্স অফিস কালেকশন যেভাবে বাড়ছে থাকে তা দেখে অনুমান করা হচ্ছে 'ব্রহ্মাস্ত্র' হতে পারে রণবীর কাপুরের দ্বিতীয় ছবি, যার ওপেনিং উইকেন্ড কালেকশন ১২০ কোটি ছাড়িয়ে যেতে পারে। এর সঙ্গেই 'ব্রহ্মাস্ত্র' সেরা ১০ ওপেনিং পাওয়া হিন্দি চলচ্চিত্রের তালিকায় অন্তর্ভুক্ত হতে পারে। সেরা ১০ ছবির তালিকায় রয়েছে:

1. KGF চ্যাপ্টার 2- 193.99 কোটি টাকা
2. সুলতান - 180.36 কোটি টাকা
3. ওয়ার - 166.25 কোটি টাকা
4. ভারত - 150.10 কোটি টাকা
5. প্রেম রতন ধন পায়ো - 129.77 কোটি টাকা
6. বাহুবলী 2 - 128.00 কোটি টাকা
7. থাগস অফ হিন্দুস্তান - 123.00 কোটি টাকা
8. সঞ্জু - 120.06 কোটি টাকা
9. টাইগার জিন্দা হ্যায় - 114.93 কোটি টাকা
10. পদ্মাবত - 114.00 কোটি টাকা

'ব্রহ্মাস্ত্র'-এর ওপেনিং উইকএন্ড কালেকশনের যে হিসেব উপরে দেওয়া হয়েছে, তা হলে এই তালিকায় রণবীরের ছবি আসতে পারে ৮ বা ৯ নম্বরে। যদি প্রেক্ষাগৃহে, বিকেলে এবং সন্ধ্যার শোগুলিতে দর্শকদের উপস্থিতি বাড়ে, তবে রণবীর-আলিয়া তালিকায় আরও উপরে যেতে পারেন।

 

Advertisement