scorecardresearch
 

প্রথমবার জুটিতে দীপিকা- হৃত্বিক! চমক দিতে আসছে 'ফাইটার'

দীপিকা পাডুকোন ( Deepika Padukone) ও হৃত্বিক রোশন (Hrithik Roshan) ফ্যানেদের অপেক্ষার অবসান। অবশেষে এই দুই সেলেব জুটি বাঁধতে চলেছেন একসঙ্গে। সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) পরবর্তী ছবি 'ফাইটার' (Fighter),-এ হৃতিক ও দীপিকা প্রথমবার স্ক্রিন স্পেস শেয়ার করবেন।

Advertisement
দীপিকা পাডুকোন ও হৃত্বিক রোশন দীপিকা পাডুকোন ও হৃত্বিক রোশন
হাইলাইটস
  • জুটি বাঁধতে চলেছেন দীপিকা- হৃত্বিক!
  • আসছে নতুন ছবি 'ফাইটার'।
  • পরিচালনা ও প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দ।

 দীপিকা পাডুকোন ( Deepika Padukone)হৃত্বিক রোশন (Hrithik Roshan) ফ্যানেদের অপেক্ষার অবসান। অবশেষে এই দুই সেলেব জুটি বাঁধতে চলেছেন একসঙ্গে। সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) পরবর্তী ছবি 'ফাইটার' (Fighter),-এ হৃতিক ও দীপিকা প্রথমবার স্ক্রিন স্পেস শেয়ার করবেন। নির্মাতারা হৃতিকের ৪৭ তম জন্মদিনে আজ এটি ঘোষণা করেছিলেন।


হৃত্বিক রোশন তাঁর সোশ্যাল পেজে 'ফাইটার'-র একটি মোশন পোস্টার শেয়ার করে সিদ্ধার্থ আনন্দের প্রোডাকশন হাউস মারফ্লিক্স এবং দীপিকা পাডুকোনের উদ্দেশ্যে একটি মিষ্টি নোট লিখেছেন। অভিনেতা ক্যাপশনে লিখেছেন, "মারফ্লিক্স ভিশনের ফাইটার-র একটি ঝলক আপনাদের সামনে আনছি। ব্যতিক্রমী দীপিকা পাডুকোনের পাশাপাশি আমার প্রথম যাত্রার প্রত্যাশায়..."


অন্যদিকে দীপিকা একই মোশন পোস্টার শেয়ার করে লিখেছেন, "স্বপ্ন ঠিকই সত্যি হয় ..."

হৃতিক ও দীপিকার একসঙ্গে ছবিতে অভিনয় নিয়ে জল্পনা চলছিল দীর্ঘদিন ধরেই। এই জল্পনা আরও বেড়ে যায় যখন দীপিকা গত ৫ জানুয়ারি তাঁর জন্মদিনে হৃতিকের সঙ্গে কাজ করার ইঙ্গিত দিয়েছিলেন। 

অভিনেত্রীর জন্মদিনে হৃত্বিক লিখেছিলেন, "শুভ জন্মদিন আমার প্রিয় দীপিকা পাডুকোন! তুমি যেভাবে বিশ্বকে উজ্জ্বল ও ঝলমলে রাখো, সেরমকই থেকো। শুভেচ্ছা..."

এই শুভেচ্ছাবার্তার জবাবে দীপিকা কমেন্ট করেছিলেন, "তোমাকে অনেক ধন্যবাদ এইচআর! এখন কয়েকদিনের মধ্যে আরও একটি বড় উদযাপনের দিন আসছে..."

দীপিকার এই মন্তব্য অনেক অনুরাগীরা তাঁকে জিজ্ঞাসা করেছিলেন যে তাঁরা খুব শীঘ্রই একসঙ্গে ছবি ঘোষণা করতে চলেছেন কিনা এবং এখন আমাদের কাছে সেই প্রশ্নের উত্তর রয়েছে।

আরও পড়ুন: হৃত্বিকের জন্মদিনে প্রাক্তন স্ত্রী সুজানের বিশেষ পোস্ট! শেয়ার করলেন ছেলেদের সঙ্গে অদেখা ছবি


'ফাইটার' ছবি সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে মোশন পোস্টার অনুসারে ছবিটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ, যিনি হৃত্বিক রোশনের ২০১২ সালে ব্লক বাস্টার ছবি 'যুদ্ধ' পরিচালনা করেছিলেন। সিদ্ধার্থও এই ছবিটির প্রযোজনাও করবেন। এই ছবিটি ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে।

Advertisement