scorecardresearch
 

Jug Jugg Jeeyo: ‘বুঢঢা হোগা তেরা বাপ’, সিনিয়র বলায় বরুণের উপর চটলেন অনিল কাপুর

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অনিল আরও তরুণ হচ্ছেন। ভক্তরা তার ব্যক্তিত্বে খুব মুগ্ধ এবং এই কারণেই তার ভক্তের অভাব নেই। অনিল কাপুর, যিনি প্রতিটি প্রজন্মের প্রিয় এবং তরুণদের অনুপ্রেরণা হয়ে উঠেছেন, তিনি ইন্ডাস্ট্রির একজন সিনিয়র অভিনেতা হতে পারেন, তবে তিনি এখনও নিজেকে সিনিয়র বলতে পছন্দ করেন না।

Advertisement
জুগ জুগ জিও ছবির কাস্ট জুগ জুগ জিও ছবির কাস্ট
হাইলাইটস
  • অনিল কাপুর বর্তমানে জুগ জুগ জিও ছবিতে কাজ করছেন।
  • সম্প্রতি সিনেমার কাস্ট একটি ভার্চুয়াল মিটিং করছিলেন।
  • এটি পরিচালনা করছেন রাজ মেহতা। এই সিনেমাটি ২০২২ সালে মুক্তি পাবে।

বলিউড ইন্ডাস্ট্রিতে অনিল কাপুরের (Anil Kapoor) প্রায় ৪ দশক হয়ে গেছে। এই অভিনেতার বয়স ৬৫ বছর। কিন্তু এই বয়সেও তাঁর গ্ল্যামারে কোনও ছায়া পড়েনি বা তাঁর ফিটনেসে কোনও প্রভাব পড়েনি। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অনিল আরও তরুণ হচ্ছেন। ভক্তরা তার ব্যক্তিত্বে খুব মুগ্ধ এবং এই কারণেই তার ভক্তের অভাব নেই। অনিল কাপুর, যিনি প্রতিটি প্রজন্মের প্রিয় এবং তরুণদের অনুপ্রেরণা হয়ে উঠেছেন, তিনি ইন্ডাস্ট্রির একজন সিনিয়র অভিনেতা হতে পারেন, তবে তিনি এখনও নিজেকে সিনিয়র বলতে পছন্দ করেন না।


যখন অনিল বরুণকে উপযুক্ত জবাব দিলেন

অনিল কাপুর বর্তমানে জুগ জুগ জিও ছবিতে কাজ করছেন। সম্প্রতি সিনেমার কাস্ট একটি ভার্চুয়াল মিটিং করছিলেন। এতে বরুণ ধাওয়ান (Varun Dhawan) যখন অনিল কাপুরকে সিনিয়র বলে সম্বোধন করলেন, তখন অভিনেতা মাঝখানে তাঁকে থামিয়ে বলেন, 'আরে ইয়ার সিনিয়র হোগা তেরা বাপ ইয়ার!' অনিল এবং বরুণ ছাড়াও ভার্চুয়াল মিটিংয়ে নীতু কাপুর এবং কিয়ারা বাদবানিও উপস্থিত ছিলেন। হাসতে হাসতে নীতুর (Neetu Kapoor) অবস্থা খারাপ হয়ে যায়। কিন্তু কিয়ারা (Kiara Advani) বরুণকে ঢেকে রাখার চেষ্টা করেছিলেন এবং বলেছিলেন যে অনিলও বরুণের বাবার ভূমিকায় অভিনয় করছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anilskapoor (@anilskapoor)

বরুণ আরও বলেন, হ্যাঁ, আপনি ছবিতে বাবার চরিত্রে অভিনয় করছেন। এর পরে, মিটিংয়ে করণ জোহরকে অন্তর্ভুক্ত করার চেষ্টা করা হয়েছিল। তবে অনিল মনে করিয়ে দিয়েছেন যে করণ বর্তমানে রকি এবং রানির প্রেমের গল্প নিয়ে কাজ করছেন। এ সময় তিনি উল্লেখ করেন যে একই ছবিতে কাজ করছেন রণবীর কাপুর। কিন্তু একই সঙ্গে নীতু তাকে সংশোধন করে বলেন যে তিনি রণবীর সিং, রণবীর কাপুর নন। পুরোটাই ছবির আগাম প্রোমোশনের জন্য তৈরি করা। কিন্তু এতে দারুণ মজা পেয়েছেন নেটিজেনরা।

Advertisement


আগামী বছর মুক্তি পাবে জুগ জুগ জিও

জুগ জুগ জিও সিনেমার কথা বলতে গেলে, এটি পরিচালনা করছেন রাজ মেহতা। এই সিনেমাটি ২০২২ সালে মুক্তি পাবে। অন্যদিকে, আমরা যদি রকি এবং রানির প্রেমের গল্পের কথা বলি, তবে আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের জুটিকে আরও একবার দেখা যাবে। দুজনকেই এর আগে গালি বয়-এ কাজ করতে দেখা গিয়েছিল, যা ভক্তদের কাছেও বেশ পছন্দ হয়েছিল।

 

Advertisement