scorecardresearch
 

কিং খানের সঙ্গে শ্যুটিং শুরু করলেন ভাইজান,'পাঠান'-এ ফের 'করণ-অর্জুন' জুটির ম্যাজিক

শাহরুখ খান (Shahrukh Khan) ও সলমন খানের (Salman Khan) ফ্যানেদের জন্যে সুখবর। খুব শীঘ্রই তাঁরা শুরু করতে চলেছেন 'পাঠান' (Pathan) ছবির শ্যুটিং। শাহরুখের পাশাপাশি এই অ্যাকশন থ্রিলার ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম সহ আরও অনেককে।

Advertisement
সলমন- শাহরুখ জুটি আবারও 'পাঠান' ছবিতে সলমন- শাহরুখ জুটি আবারও 'পাঠান' ছবিতে
হাইলাইটস
  • সুখবর শাহরুখ খান ও সলমন খানের ফ্যানেদের জন্যে।
  • শুরু হয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' ছবিতে তাঁদের শ্যুটিং।
  • অ্যাকশন থ্রিলারধর্মী এই ছবিতে এছাড়াও অভিনয় করেছেন বলিউডের প্রথম সারির অভিনেতারা।

শাহরুখ খান (Shahrukh Khan)সলমন খানের (Salman Khan) ফ্যানেদের জন্যে সুখবর। খুব শীঘ্রই তাঁরা শুরু করতে চলেছেন 'পাঠান' (Pathan) ছবির শ্যুটিং। সলমনকে এই ছবিতে দেখা যাবে একটি ক্যামিও চরিত্রে। বিশেষ চরিত্র হলেও চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলে জানা যাচ্ছে। ছবির গল্প সম্পূর্ণ করতে এই চরিত্রের বিশেষ প্রয়োজন। শোনা যাচ্ছে বৃহস্পতি শ্যুটিং শুরু করেছেন ভাইজান। 

এতদিন 'বিগ বস ১৪' (Big Boss 14) -এর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন সলমন খান। শো শেষ হতেই পরবর্তী কাজে হাত দিয়েছেন। ছবির এক সূত্র সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে জানায় যে মুম্বইয়ে যশ রাজ স্টুডিয়োতে সলমন, খুব শীঘ্রই কিং খানের সঙ্গে শ্যুট করবেন। এবিষয়ে এর আগে অবশ্য সলমন খান নিজেও বলেছিলেন 'বিগ বস'-এর এক পর্বে।

বিগ বস ১৪- তে সলমন কী বলেন?

'বিগ বস ১৪'-এ, সলমন তাঁর আসন্ন ছবিগুলির কথা বলেছিলেন। তিনি দর্শকদের সঙ্গে শেয়ার করেছিলেন যে আগামী আট মাসে তিনটি ছবির শুটিং করবেন তিনি। সেই সময়ে তিনি 'পাঠান' ছবির কথাও বলেন। তিনি বলেন, "এই শো শেষ হয়ে গেলে আমি পাঠান, টাইগার এবং 'কভি ঈদ কভি দিওয়ালী'-এর কাজ শুরু করবো। ৮ মাস কেটে গেলে আমরা 'বিগ বস ১৫' নিয়ে ফিরবো।" 

পাঠান

সিদ্ধার্থ আনন্দের (Siddhartha Anand) 'পাঠান' দিয়ে ফের বলিউডে হাজির হচ্ছেন কিং খান। শাহরুখের পাশাপাশি এই অ্যাকশন থ্রিলার ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম সহ আরও অনেককে। কোভিড ১৯-এর জন্য পাঠান-এর শুটিং শুরু হতে দেরি হয়েছে বলেই খবর। মেগা বাজেটের এই ছবির নিমার্তা যশরাজ ফিল্মস। ছবির অভিনেতারা গত বছর মুম্বইয়ে শ্যুটিং শুরু করেন। দুবাইতে তাঁরা কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিংও করেছিলেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

Advertisement

আরও পড়ুন: মহারাষ্ট্রে ফের করোনার হানা! সামনেই নির্ধারিত মুক্তি যে ছবিগুলি ভুগতে পারে

কয়েকটি সংবাদ মাধ্যেমের খবর অনুযায়ী। 'পাঠান' ছবিতে শাহরুখ খানকে অ্যাকশন অবতারে দেখা যাবে। এমনকি দুবাইয়ের প্রকাশ্যে আসা ছবির দৃশ্য দেখেও তাই মনে হয়। বলিউড বাদশাহ 'মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল'-এ টম ক্রুজ-স্টাইলে অ্যাকশন সিকোয়েন্স করছেন এখানে। যার জন্যে বিশ্বের দীর্ঘতম বিল্ডিং বুর্জ খলিফাতে শ্যুট করেন অ্যাকশন সিকোয়েন্স। 

সলমনের  পরবর্তী কাজ

সলমান খানের ছবি 'রাধে' মুক্তির অপেক্ষায় রয়েছে। আমাগী মে মাসে ঈদে মুক্তি পাবে ছবিটি। এর আগে ২০২০ সালের ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল 'রাধে'। কিন্তু করোনা ভাইরাসের জেরে ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। এছাড়াও তাঁর 'টাইগার ৩ রয়েছে পাইপলাইনে। এটির পরিচালনা করছেন মণিশ শর্মা। তারপরে তাঁর 'কভি ঈদ কভি দিওয়ালী' ছবিও রয়েছে হাতে।

আরও পড়ুন: তালিকায় রয়েছে একগুচ্ছ নাম, দেখে নিন কোন ছবিগুলি না দেখলেই মিস 

সলমন- শাহরুখ জুটি 

এর আগেও দুজনকে দুজনের ছবির ক্যামিও করতে দেখা গেছে। 'কুছ কুছ হোতা হ্যায়', 'ওম শান্তি ওম', 'টিউবলাইট' এবং 'জিরো'তে তাঁদের একসঙ্গে স্ক্রিনে দেখতে পেয়ে ফ্যানেদের উল্লাস অভাবনীয়। শুধুমাত্র তাঁদের ভক্তরাই নন, সিনেমাপ্রমীরাও তাঁদের ভালবাসা জানিয়েছেন। 'টিউবলাইট' এবং 'জিরো' বক্স-অফিসে খুব ভাল ফল করতে না পারলেও, তাঁদের উপস্থিতি প্রশংসনীয় ছিল। 

Advertisement